• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Shoaib Akhtar on India vs New Zealand : এত জঘন্য ক্রিকেট ভারতকে কবে খেলতে দেখেছেন, মনে পড়ছে না শোয়েবের

Shoaib Akhtar on India vs New Zealand : এত জঘন্য ক্রিকেট ভারতকে কবে খেলতে দেখেছেন, মনে পড়ছে না শোয়েবের

ম্যাচের পর হতাশ অধিনায়ক বিরাট কোহলি

ম্যাচের পর হতাশ অধিনায়ক বিরাট কোহলি

Shoaib Akhtar believes toss factor along with low confidence main reason for India loss. নিউজিল্যান্ডের বিরুদ্ধে জঘন্য হার টিম ইন্ডিয়ার। শোয়েব আখতার ম্যাচের পর জানিয়েছেন তিনি মনেপ্রাণে চেয়েছিলেন' ভারত আজকে জিতুক। কিন্তু টস হারা এবং পাল্লা দিয়ে জঘন্য পারফরম্যান্স ভারতকে ম্যাচ থেকে অনেক আগেই হারিয়ে দিয়েছিল

  • Share this:

    #রাওয়ালপিন্ডি: চলতি টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের ভাগ্য সম্পূর্ণ আর নিজেদের হাতে নেই। আফগানিস্তান, নামিবিয়া এবং স্কটল্যান্ডকে হারালেও আফগানিস্তান এবং নিউজিল্যান্ড মেঝের দিকে তাকিয়ে থাকতে হবে বিরাট কোহলির দলকে। যে দল টুর্নামেন্ট শুরু হওয়ার আগে অন্যতম ফেভারিট হিসেবে শুরু করেছিল, পরপর দুটো ম্যাচে ভরাডুবির পর প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে ভারতীয় দলের কেন এমন হাল?

    আরও পড়ুন - Virat Kohli on NZ vs India : সাহসের অভাব এবং সঠিক মনোভাব না থাকায় হার, বলছেন কোহলি

    চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে লজ্জার হারের পর রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে জঘন্য হার টিম ইন্ডিয়ার। প্রাক্তন পাক ফাস্ট বোলার শোয়েব আখতার ম্যাচের পর জানিয়েছেন তিনি মনেপ্রাণে চেয়েছিলেন' ভারত আজকে জিতুক। কিন্তু টস হারা এবং পাল্লা দিয়ে জঘন্য পারফরম্যান্স ভারতকে ম্যাচ থেকে অনেক আগেই হারিয়ে দিয়েছিল। রাওয়ালপিন্ডি এক্সপ্রেস' বলছেন তিনি আগেই জানিয়েছিলেন আজকে অন্তত বিরাট কোহলির টস ভাগ্য যদি সঙ্গ দেয়, তাহলে ভারত কিছুটা সুবিধা পাবে। কারণ দুবাইতে টস একটা বড় ফ্যাক্টর হয়ে যাচ্ছে।

    কিন্তু টস হাতে নেই। যেটা হাতে ছিল সেটা হচ্ছে নির্দিষ্ট পরিকল্পনা নিয়ে এগিয়ে যাওয়া। শোয়েব বলছেন ভারতের ব্যাটিং এর সময় পাওয়ার প্লেতেই ম্যাচটা হেরে গিয়েছিল ভারত। তবু তিনি আশা রেখেছিলেন শেষদিকে যদি পন্থ এবং হার্দিক পান্ডিয়া কিছু করে দেখান। রোহিত শর্মাকে ওপেনিং থেকে সরানো সঠিক সিদ্ধান্ত মনে হয়নি তার। কিন্তু ভারত পাকিস্তানের কাছে একতরফা আত্মসমর্পণ করার পর, আজ লড়াকু মানসিকতা নিয়ে নামবে সেটাই আশা করেছিলেন আখতার।

    কিন্তু তিনি যা দেখলেন সেটা হজম করতে পারছেন না। এত আত্মবিশ্বাসের অভাব এবং ভয় ঠিক কী কারণে ব্যাখ্যা খুঁজে পাচ্ছেন না। তবে ভারতীয় সমর্থকদের তিনি সাবধান করে দিয়েছেন আফগানিস্তান নিয়ে। রশিদ খান, নবি, হাজেরাতুল্লাহ, জাদরানদের দল আর একটু হলেই পাকিস্তানকে হারিয়ে দিচ্ছিল। ভারতকেও সহজে ছেড়ে দেবে না আফগানিস্তান। শোয়েব মনে করেন হাতে যখন তিনটি ম্যাচ আছে, তখন আগে সর্বশক্তি দিয়ে সেই ম্যাচগুলো জেতার চেষ্টা করতে হবে টিম ইন্ডিয়াকে।

    Published by:Rohan Chowdhury
    First published: