Home /News /entertainment /
Anushka Sharma Alia Bhatt : "আলিয়া একই সঙ্গে মা ও বাবা হচ্ছেন" কেন এমনটা বললেন অনুষ্কা?

Anushka Sharma Alia Bhatt : "আলিয়া একই সঙ্গে মা ও বাবা হচ্ছেন" কেন এমনটা বললেন অনুষ্কা?

  • Share this:

    বলিউড গসিপের কেন্দ্রবিন্দুতে এখন একটাই নাম- আলিয়া ভাট। ব্যক্তিগত এবং পেশাদার উভয় ক্ষেত্রেই সকলের কাছে একমাত্র চর্চিত নাম তিনি। হাম্পটি শর্মা কি দুলহানিয়া নায়িকা প্রথমবার মা হতে চলেছেন। মাতৃত্বকালীন প্রতিটি ভ্রমণ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন তিনি। অন্যদিকে সাফল্যে জুড়েছে আরেকটি পালক, তিনি জেসমিন কে রিনের পরিচালনায় প্রযোজক হয়েছেন। নিজের সন্তানের মতো করেই প্রোডাকশন করছেন একটি সিনেমাতে, বাবার মতোই দায়িত্ব নিয়েছেন তিনি। সম্প্রতি একটি ডার্ক কমেডির টিজার রিলিজ করেছে, নাম ডার্লিং। প্রধান চরিত্রে অভিনয় করবেন আলিয়া ভাট, শেফালি শাহ, বিজয় ভার্মা এবং রোশন ম্যাথিউ।

    আরও পড়ুন:  রণবীরের জন্মদিনে আলিয়ার অনবদ্য উইশ! ফিরে গেলেন কেজিথ্রি'তে

    সম্প্রতি ডার্লিং-এর টিজারের জন্য প্রশংসা করেছেন অনুষ্কা শর্মা। তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে টিজারটি শেয়ার করেন অভিনেত্রী। সেখানে একটি ফায়ার ইমোজি দিয়ে লেখেন, প্রথমবার প্রযোজকের দায়িত্ব পালন করার জন্য আলিয়াকে শুভেচ্ছা। এর উত্তরে আলিয়া বলেন, ‘ধন্যবাদ আমার প্রিয় অনুষ্কা '।

    প্রসঙ্গত, আগামী ৫ অগস্ট নেটফ্লিক্সে রিলিজ করছে ডার্লিং। এছাড়াও আলিয়াকে দেখা যাবে অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্রতে, এটি প্রথম সিনেমা তাঁর স্বামী রনবীর কাপুরের সঙ্গে। এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুনা আক্কেনি। সিনেমাটি হলে আসবে আগামী ৯ সেপ্টেম্বর। আলিয়ার আরও একটি ছবি আগামী বছর ১০ ফেব্রুয়ারী দেখতে পাওয়া যাবে, রকি অউর রানি কি কাহানি। সহ অভিনেতাদের মধ্যে রয়েছেন রণবীর সিং, ধর্মেন্দ্র, জয়া বচ্চন, সাবানা আজমি সহ আরও অনেকে।

    আরও পড়ুন: আইফেল টাওয়ার আর অর্জুন-মালাইকা! এ কি বিয়ের ইঙ্গিত?
    Published by:Aryama Das
    First published:

    Tags: Alia Bhatt, Alia Bhatt-Ranbir Kapoor announce pregnancy, Anushka Sharma, Darlings, Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর