Home /News /entertainment /
Ranveer Singh Birthday: রণবীরের জন্মদিনে আলিয়ার অনবদ্য উইশ! ফিরে গেলেন কেথ্রিজি'তে

Ranveer Singh Birthday: রণবীরের জন্মদিনে আলিয়ার অনবদ্য উইশ! ফিরে গেলেন কেথ্রিজি'তে

  • Share this:

    #মুম্বই: রণবীর সিং-এর ৩৭তম জন্মদিন। তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়া ইতিমধ্যেই সরগরম। সারা পৃথিবী থেকে ফ্যানেদের সুন্দর সুন্দর উইশ আসছে সকাল থেকেই। বলিউডের সেলিব্রিটিদের পোষ্টে আজ শুধুই রণবীর। ছবির সঙ্গে সঙ্গে মন ভালো করা উইশ। তারমধ্যে আলিয়া ভাটের স্টোরিতে শেয়ার করা রণবীরকে উইশ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    কফি উইথ করণের সপ্তম সিজন আসতে চলেছে ৭ জুলাই ডিজনি প্লাস হটস্টারে। তারই শুটিং-এ গিয়েছিলেন রণবীর-আলিয়া। সেইখানেই রণবীরকে উইশ করার জন্য ভিডিয়োটি করে রেখেছিলেন আলিয়া। তার নতুন প্রোমোতে দেখা গিয়েছে অভিনেতারা কাভি কুশি কাভি গম-এর একটি জনপ্রিয় দৃশ্যে অভিনয় করে একটি রিল বানিয়েছেন।

    ভিডিওতে, সিং এবং ভাটকে কাজল এবং ফরিদা জালালের "হ্যালো মিসেস স্প্রাইটলি" দৃশ্যটি পুনরায় অভিনয় করতে দেখা যায়। সেখানে তারা আলোচনা করে যে কীভাবে তাদের লন্ডনের প্রতিবেশীরা তাদের চা খায়। ভিডিওর শেষে, সিং, ভাট এবং জোহর একসাথে "চাধো" বলছেন। ভিডিয়োর শেষে করণ জোহরকেও যোদ দিতে দেখা গেছে সেই ভিডিয়োতে। ডিজনি প্লাস হটস্টার এই ভিডিয়োটি আপলোড করেই রনবীর সিংকে উইশ করেন।

    রণবীর-আলিয়া দ্বিতীয়বারের জন্য একসঙ্গে কাজ করছে একসঙ্গে। জোয়া আখতারের গাল্লি বয়ের পর ফের আকসঙ্গে তাঁরা। আগামী ছবি রকি আর রানী কি প্রেম কাহানীর প্রচারে গেস্ট হয়ে আসছেন করণ জোহরের শোতে। আগামী ১০ ফেব্রুয়ারী মুক্তি পেতে চলেছে ছবিটি। সেখানে আরও অভিনয় করেছেন ধর্মেন্দ্র, সাবানা আজমি, জয়া বচ্চন সহ আরও অনেকে।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Ranveer Sing, Ranveer Singh

    পরবর্তী খবর