Home /News /entertainment /

Ankita Lokhande-Vicky Jain wedding: পায়ে চোট অঙ্কিতা লোখান্ডের ! ১২ তারিখ বিয়েটা হবে তো ভিকির সঙ্গে তাঁর !

Ankita Lokhande-Vicky Jain wedding: পায়ে চোট অঙ্কিতা লোখান্ডের ! ১২ তারিখ বিয়েটা হবে তো ভিকির সঙ্গে তাঁর !

Ankita Lokhande-Vicky Jain wedding: ১২ থেকে ১৪ ডিসম্বর ছিল অঙ্কিতা লোখান্ডের বিয়ের অনুষ্ঠান। তার আগেই পা ভেঙে বেড রেস্টে নায়িকা ! বিয়েটা হবে তো?

  • Share this:

    #মুম্বই:  রাজস্থানে বসেছে চাঁদের হাট। আজ সেখানে বিয়ে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের (katrina kaif-vicky kaushal wedding)। ডিসেম্বরের সাত থেকে নয় সেখানেই ভিড় জমাবেন বলিউডের তাবড় সেলেবরা। তবে এখন বিয়ের মরশুম। এই মরশুমে শুধু ক্যাট-ভিকি নয় বিয়ের পিঁড়িতে বসবেন আরও অনেকেই। এই মরশুমে ভিকি জৈনর সঙ্গে বিয়ে সারবেন অঙ্কিতা লোখান্ডেও। ডিসেম্বরের ১২ থেকে ১৪ তাঁর বিয়ের অনুষ্ঠান চলবে। তবে তার মাঝেই একি করে বসলেন অঙ্কিতা (Ankita Lokhande-Vicky Jain wedding)?

    বুধবার নিজের বাড়িতেই অঘটন ঘটালেন অঙ্কিতা লোখান্ডে। তিনি পায়ে চোট পেয়েছেন। এতটাই চোট(Ankita Lokhande-Vicky Jain wedding) পান তিনি যে সঙ্গে সঙ্গে তাঁকে সুবুরবান হাসপাতালে ভর্তি করতে হয়। যদিও পায়ের চিকিৎসা করে কালকেই ছেড়ে দেওয়া হয় নায়িকাকে। ডাক্তাররা পরামর্শ দিয়েছেন তাঁকে এখন বেশ কয়েকদিন বেড রেস্টে থাকতে হয়ে। পা নিয়ে একেবারেই নড়চড়া করা যাবে না। কিন্তু সামনেই বিয়ে, এখন কি করবেন তাঁরা? অঙ্কিতার বিয়ে হবে কিনা ওই দিনে, তা নিয়ে চিন্তায় গোটা পরিবার।

    অঙ্কিতা নিজেও তাঁর পা ভাঙার খবর জানিয়েছেন ইনস্টাগ্রামে। স্টোরিতে পায়ের ছবি পোস্ট করেছেন নায়িকা(Ankita Lokhande-Vicky Jain wedding)। যা দেখে চিন্তায় পড়েছেন তাঁর ভক্তরাও। প্রসঙ্গত অঙ্কিতা ও ভিকি বহুদিন ধরেই রয়েছেন প্রেমের সম্পর্কে। তাঁদের প্রেম বেশ পোক্ত। মাঝে মধ্যেই নানা অন্তরঙ্গ ছবি শেয়ার করতে দেখা যায় তাঁদের।

     আরও পড়ুন: ভি-ক্যাটের বিয়েতে ছবি তুলে ফেললেন নেহা ধুপিয়া-অঙ্গদ বেদি ! ডেকরের ছবি ভাইরাল নেট দুনিয়ায়

    তবে ভিকির আগে অঙ্কিতা প্রেম (Ankita Lokhande)করতেন সুশান্ত সিং রাজপুতের সঙ্গে। কিন্তু সেই প্রেমের বিচ্ছেদ হয় সুশান্ত বেঁচে থাকতেই। সুশান্তকে ছেড়ে ভিকি জৈনর হাত ধরেন নায়িকা। যা নিয়ে সুশান্তের ভক্তরাও অনেক ক্ষোভ প্রকাশ করেছিলেন। কিন্তু সে সব এখন অতীত। সুশান্তের সঙ্গে তাঁর প্রেম নিয়ে আজও চর্চা হয়। তবে অঙ্কিতা মেতে আছেন তাঁর নতুন জীবন নিয়ে। ইতিমধ্যেই বিয়ের বেশ কিছু নিয়ম তাঁরা সেরে ফেলেছেন। পরিবারের লোকেদের জমা হতে দেখা গিয়েছে অঙ্কিতার বাড়িতে। কিন্তু তার মধ্যেই অঙ্কিতা পা ভেঙে বসে থাকলেন। এখন দেখার তাঁদের বিয়েটা এই দিনে হয় কিনা !

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Ankita Lokhande, Bollywood, Vicky jain

    পরবর্তী খবর