• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Katrina Kaif-Vicky Kaushal Wedding: ভি-ক্যাটের বিয়েতে ছবি তুলে ফেললেন নেহা ধুপিয়া-অঙ্গদ বেদি ! ডেকরের ছবি ভাইরাল নেট দুনিয়ায়

Katrina Kaif-Vicky Kaushal Wedding: ভি-ক্যাটের বিয়েতে ছবি তুলে ফেললেন নেহা ধুপিয়া-অঙ্গদ বেদি ! ডেকরের ছবি ভাইরাল নেট দুনিয়ায়

Katrina Kaif-Vicky Kaushal Wedding: নেহা ধুপিয়া তবে কি মানলেন না ভি-ক্যাটের বিয়ের নিয়ম? ছবি নিয়ে তুমুল শোরগোল

Katrina Kaif-Vicky Kaushal Wedding: নেহা ধুপিয়া তবে কি মানলেন না ভি-ক্যাটের বিয়ের নিয়ম? ছবি নিয়ে তুমুল শোরগোল

Katrina Kaif-Vicky Kaushal Wedding: নেহা ধুপিয়া তবে কি মানলেন না ভি-ক্যাটের বিয়ের নিয়ম? ছবি নিয়ে তুমুল শোরগোল

  • Share this:

    #মুম্বই:  বৃহস্পতিবার সাতপাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বলিউডে এখন একটাই খবর ভিকি-ক্যাটের বিয়ে। গোটা বলিউড পৌঁছে গিয়েছে রাজস্থান। ক্যাটরিনার বিয়ে বলে কথা। আলোচনার শীর্ষে ‘সিক্স সেন্সেস’ রিসর্ট (Katrina Kaif-Vicky Kaushal Wedding )৷ রাজস্থানের সোয়াই মাধোপুর জেলায় ৭০০ বছরের প্রাচীন কেল্লাকে রূপান্তরিত করা হয়েছে বিলাসবহুল রিসর্টে (Six Senses Resort)৷ এখানেই বিয়ে হবে ভি-ক্যাটের।

    বিয়েতে ইতিমধ্যেই উপস্থিত হয়েছেন অতিথিরা। এসে গিয়েছেন ক্যাটরিনার বোনেরা(Katrina Kaif-Vicky Kaushal Wedding )। ক্যাটরিনা ও ভিকির পরিবারের প্রায় সকলেই পৌঁছে গিয়েছেন। বলিউড থেকেও জাহ্নবী কাপুর, নেহা ধুপিয়া, করণ জোহর, ফারহা খান সহ অনেকেই এসে পৌঁছেছেন। আগামীকাল শাহরুখ খান, হৃতিক রোশন, অক্ষয় কুমারের আসার কথা। তাঁদের নামে হোটেলে রুম বুক করা রয়েছে আগে থেকেই।

    তবে ক্যাট-ভিকির বিয়েতে(Katrina Kaif-Vicky Kaushal Wedding ) যাওয়া মানে একেবারে বন্দি হয়ে যাওয়া। এই বিয়েতে গেলে কোনও গেস্ট ব্যবহার করতে পারবেন না তাঁদের মোবাইল ফোন। কে কোন ঘরে আছে তাও জানা যাবে না। শুধু বিয়ের আসরে দেখা হবে সকলের। যে যার মতো করে কাটাতে পারেন সময়। কেউ যদি বিয়ের আসরে না গিয়ে রাজপ্রাসাদের ছাদে বসে পার্টি করতে চান, তবে তাও পারবেন। শুধু ব্যবহার করা যাবে না মোবাইল ফোন। কারণ প্রায় ৮০ কোটি টাকায় ক্যাট-ভিকির বিয়ের ছবি ও ভিডিওর চুক্তি হয়েছে ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে।

    View this post on Instagram

    A post shared by Neha Dhupia (@nehadhupia)

    নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি (Katrina Kaif-Vicky Kaushal Wedding )বিয়ের জন্য রাজস্থান পৌঁছে গিয়েছেন সাত তারিখ সকালেই। নীল পোশাকে বিমান বন্দরে দেখা গিয়েছে নেহা ধুপিয়াকে। সঙ্গে স্বামী অঙ্গদ বেদিও আছেন। ওই দিন সন্ধে বেলাতেই নেহা ও অঙ্গদ কিছু ছবি পোস্ট করেছেন। যা বাড়িয়ে তুলছে জল্পনা। আলোয় ঘেরা আসরে নেহা ও অঙ্গদ একে-অপরকে জড়িয়ে ধরে আছেন। চলছে পার্টি। সেই ছবি শেয়ার করে নেহা লিখেছেন, "আমরা ভুলেই যাচ্ছিলাম পার্টি কাকে বলে? কি করে করতে হয় পার্টি।" অবশেষে তাঁরা পার্টি করতে পারছেন।

     আরও পড়ুন: কেমন দেখতে ভি-ক্যাটের বিয়ের কার্ড? সামনে এল ছবি

    এই ছবি দেখেই নেটিজেনরা (Katrina Kaif-Vicky Kaushal Wedding )বলছেন, নেহা ধুপিয়া তো এখন রয়েছেন ক্যাট-ভিকির বিয়েতে। সেখান থেকেই এই ছবি পোস্ট করলেন কি তাঁরা? তাহলে তো নেহা ফাঁস করে দিলেন ক্যাটের বিয়ের ভেনুর ছবি? এই নিয়ে জল্পনা তুঙ্গে। তবে অঙ্গদ বেদিও জানিয়েছেন তিনি ও নেহা এখন আছেন ক্যাট-ভিকির বিয়েতে। শেষ পর্যন্ত সব কিছু গোপন রাখতে পারবেন তো ভি-ক্যাট !

    Published by:Piya Banerjee
    First published: