Home /News /entertainment /
Ananya Panday's Oops Moment: পোশাকে সামলাতে নাজেহাল অনন্যা পাণ্ডে ! লজ্জায় পড়তে হল নায়িকাকে !

Ananya Panday's Oops Moment: পোশাকে সামলাতে নাজেহাল অনন্যা পাণ্ডে ! লজ্জায় পড়তে হল নায়িকাকে !

photo source Instagram

photo source Instagram

Ananya Panday's Oops Moment: পোশাক সামলাতে পারছেন না অনন্যা পাণ্ডে ! ছবির প্রোমোশনে লজ্জায় নায়িকা !

  • Share this:

    #মুম্বই:  অনন্যা পাণ্ডে (Ananya Panday's Oops Moment)। নলিউডের নতুন নায়িকাদের মধ্যে তিনি অন্যতম। বলিউডে পা রেখেই বেশ কতগুলি ছবিতে অভিনয় করে ফেলেছেন অনন্যা। চাঙ্কি পাণ্ডের মেয়ে তিনি। বাবার মতোই বলিউডকেই কেরিয়ার হিসেবে বেছে নিয়েছেন তিনি। সামনেই মুক্তি পাবে শকুন বাত্রার ছবি 'গেহরাইয়াঁ'। এই ছবিতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চর্তুবেদী, অনন্যা পাণ্ডে(Ananya Panday's Oops Moment)। এই ছবির মুক্তি সামনেই। তার আগেই ছবির প্রচার চলছে।

    সেই প্রচারে নানা জায়গায় যেতে হচ্ছে এই ছবির প্রধান তারকাদের। তবে প্রচারে গিয়ে এক কাণ্ড ঘটিয়ে বসলেন অনন্যা পাণ্ডে(Ananya Panday's Oops Moment)। যা দেখে হেসে খুন নেটিজেনরা। আবার অনেকেই নায়িকার সমালোচনা করতেও ছাড়েননি। যদিও অনন্যা পাণ্ডেকে নিয়ে প্রশংসা যতটা না হয়, তার থেকে বেশি সমালোচনা হয়।

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে একটা শব্দ খুব পরিচিত হয়েছিল 'নেপোটিজম'। আর এই নেপোটিজম নিয়ে সব থেকে বেশি কথা শুনতে হয়েছে করণ জোহর ও অনন্যা পাণ্ডেকে। সকলের দাবি ছিল অনন্যা নাকি চাঙ্কি পাণ্ডের মেয়ে বলেই বলি টাউনে কাজ পেয়েছেন। যদিও সে সময় দু'টি সিনেমা করা হয়ে গিয়েছে অনন্যার(Ananya Panday's Oops Moment)।

    তবে সে সব এখন অতীত। অনন্যা এখন স্ক্রিন শেয়ার করছেন দীপিকা পাড়ুকোনের মতো অভিনেত্রীর সঙ্গে। তা ছবির প্রোমোশনে গিয়ে কী করলেন অনন্যা! ভিডিওতে দেখা যাচ্ছে একটি লাল হট মিনি ড্রেস পরেছেন অনন্যা। কিন্তু সেই পোশাক পরে হাঁটতে অসুবিধা হচ্ছে। বার বার পোশাক টেনে নীচে নামাবার চেষ্টা করছেন। তবে মিনি পরতে তো তাঁর অসুবিধে নেই। হঠাৎ এই পোশাকে এমন হওয়ার কারণ কী ছিল। একেবারেই স্বাচ্ছন্দ্য বোধ করছিলেন না অনন্যা। ঠাণ্ডার জন্যেই কী এমন করছিলেন তিনি? যদিও সে কথা জানা যায়নি। আপাতত এই ভিডিও ভাইরাল।

    আরও পড়ুন: স্বপ্নের বাংলো বানালেন নওয়াজ উদ্দিন সিদ্দিকি ! বাড়ি দেখে অবাক বলিউড

    কিছুদিন আগেই এই ছবির প্রোমোশনে বিকিনি টপ ও প্যান্টস পরে এমনই এক কাণ্ড ঘটিয়েছিলেন অনন্যা। ঠাণ্ডায় কাঁপতে থাকেন তিনি। তারপর নিজের জ্যাকেট খুলে তাঁকে পরিয়ে দেন সিদ্ধান্ত। কী যে করেন না তিনি ! আর এই গরমা গরম ভিডিও নেটিজেনদের হাতে পড়তেই ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Ananya Panday, Bollywood, Viral Video

    পরবর্তী খবর