• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Amit Kumar: কিশোর কুমার স্পেশ্যাল এপিসোড 'সঙ্গীতের মহাযুদ্ধ'-এর মঞ্চে অমিত কুমার

Amit Kumar: কিশোর কুমার স্পেশ্যাল এপিসোড 'সঙ্গীতের মহাযুদ্ধ'-এর মঞ্চে অমিত কুমার

অমিত কুমার

অমিত কুমার

Amit Kumar in Special Episode of Sangeeter Mahajudho: ২০ ও ২১ নভেম্বর কালার্স বাংলায় সম্প্রচারিত হবে এই বিশেষ এপিসোড।

  • Share this:

কলকাতা: কিংবদন্তি গায়ক কিশোর কুমার স্পেশ্যাল পর্বে ‘সঙ্গীতের মহাযুদ্ধ'-এর মঞ্চে হাজির থাকবেন তাঁর পুত্র, অমিত কুমার (Amit Kumar)। ২০ ও ২১ নভেম্বর কালার্স বাংলায় সম্প্রচারিত হবে এই বিশেষ এপিসোড। বাবার বিখ্যাত গান 'বড়ে আচ্ছে লগতে হ্যায়' গাইতে গাইতে মঞ্চে আবর্তিত হন অমিত কুমার। প্রথমবার সঙ্গীতের মহাযুদ্ধের ট্রফি মঞ্চে নিয়ে আসা হয়। প্রতিযোগীদের সঙ্গে গলা মেলান তিনি। 'আ দেখে যারা' গানের সুরে ভোরে যায় মঞ্চ।

বাবার গাওয়া পুরোনো গান শুনে নস্ট্যালজিক হয়ে যান অমিত কুমার। স্মৃতি সরণিতে উঁকি দেন তিনি। আশাজি, কিশোরদার দারুণ রসায়ন নিয়ে কথা বলেন অমিত কুমার। 'চলতি কা নাম গাড়ি' ছবি তৈরি হওয়ার সময়কার অনেক অজানা কথা ভাগ করেন তিনি। গানে গল্পে ভোরে ওঠে এই বিশেষ পর্ব।

আরও পড়ুন- রাজ্যে একদিনে করোনায় মৃত বেড়ে ১৪, কলকাতায় দৈনিক সংক্রমণ ২০০ পার!

এই শো দিয়েই আবার রিযলিটি শো-র পরিচালনায় কামব্যাক করেন বিধায়ক রাজ চক্রবর্তী। তাঁর প্রযোজিত ও পরিচালিত 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র সঞ্চালনার দায়িত্বে রয়েছেন মীর। শুধু এখানেই শেষ নয়, এই মিউজিক রিয়্যালিটি শো-এর বিচারক হিসেবে আছেন উস্তাদ রশিদ খান ও স্বনামধন্য সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়। 'সংগীতের মহাযুদ্ধ'-এর যাতে রেটিং গোরা থেকেই ভাল হয়, এই চেষ্টাতেই একেবারে কোমর বেঁধে নেমে পড়েছিলেন প্রযোজনা সংস্থা ও চ্যানেল কর্তৃপক্ষ। এই প্রথম কোনও মিউজিক রিয়্যালিটি শো-এর সঞ্চালনা করলেন মীর। মীরাক্কেলের পর আবার ছোটপর্দায় রাজ-মীর জুটির ম্যাজিক হল।

শাস্ত্রীয় সঙ্গীত ঘরানার অন্যতম নক্ষত্র রাশিদ খান। অন্যদিকে বলিউড ও টলিউডে নিজের সুরের জাদু ছড়িয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। প্রতিযোগীদের জন্য লড়াইটা যে বেশ কঠিন, তা বলাই যায়। একদিকে ক্যাপ্টেন অফ দ্য শিপ রাজ। অন্যদিকে শো-এর মান যাতে খুব ভাল হয়, তার জন্য বিচারক হিসেবে থাকছেন উস্তাদ রশিদ খান ও জিৎ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন-বিয়ের সেটে শ্যুটিং! নতুন ছবির কাজ শুরু করলেন নুসরত-যশ

১৬ জন প্রতিযোগী নিয়ে শুরু হয়েছিল 'সঙ্গীতের মহাযুদ্ধ'। এই সমস্ত গায়ক-গায়িকাদলরা বিভিন্ন মিউজিক রিয়্যালিটি শো-এর পরিচিত মুখ। এবার  সেরার সেরা বাছার লড়াই, যাকে বলে ফেস অফ। এই ধরনের মিউজিক রিয়েলিটি শো বাংলা টেলিভিশনের এর আগে তেমনভাবে হয়নি এবং শো নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী প্রযোজক ও চ্যানেল কর্তৃপক্ষ। প্রতিযোগী হিসেবে থাকছেন তীর্থ, দীপমালা, আফরিন, সৌম্য, প্রীতম, সুমন, শালিনী ও আরও অনেকে।

অরুনিমা দে

Published by:Siddhartha Sarkar
First published: