corona virus btn
corona virus btn
Loading

ট্রাপিজের খেলা দেখাতে গিয়ে আগুনে হাত ফসকে পড়ে গেলেন স্ত্রী, দেখুন সেই মারাত্মক ভিডিও

ট্রাপিজের খেলা দেখাতে গিয়ে আগুনে হাত ফসকে পড়ে গেলেন স্ত্রী, দেখুন সেই মারাত্মক ভিডিও
‘আমেরিকাস গট ট্যালেন্ট’ অনুষ্ঠানে ট্রাপিজ খেলা দেখাচ্ছেন টাইস নেলসন ও মেরি উলফ-নেলসন দম্পতি। ছবি: সংগৃহীত
  • Share this:

#নিউ ইয়র্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা টাইস নেলসন এবং মেরি উলফ নেলসন। বছর ছয়েক আগে বিয়ে করেছিলেন তাঁরা। এরপর থেকে বিভিন্ন অনুষ্ঠানে সফলভাবে ভয়ঙ্কর কিছু খেলা প্রদর্শন করে আসছেন এ জুটি। গত ১৮ জুলাই, মঙ্গলবার ‘আমেরিকাস গট ট্যালেন্ট’ অনুষ্ঠানে একটি চোখ ধাঁধানো খেলা দেখান তাঁরা।

সেদিন ট্রাপিজের ভয়ঙ্কর খেলা দেখানোর সময় মঞ্চে একটি বড় রকমের ভুল করে ফেলেছিলেন এ খেলোয়াড় যুগল। মঞ্চের উপরে ঝোলানো একটি লম্বা ধাতুর উপর খেলা দেখাচ্ছিলেন তাঁরা। তার নীচেই জ্বলছিল আগুন। তাদের সেই ভয়ঙ্কর খেলা দেখানোর সময় উপস্থিত বিচারক ও দর্শকদের চোখে-মুখেও ভয় দেখতে পাওয়া যায়।

খেলা দেখানোর এক পর্যায়ে ঝুলে থাকা ওই লম্বা ধাতুর উপরে থাকা টাইস কালো কাপড় দিয়ে চোখ বেঁধে ফেলেন। এরপর হাত দিয়ে তিনি তার স্ত্রী মেরি উলফ নেলসনকে ধরে রাখেন। খেলা দেখানোর প্রায় শেষের দিকে দেখা যায়, হঠাৎ স্বামীর হাত থেকে ফসকে আগুনে পড়ে যান মেরি। যা দেখে ভয়ে আঁতকে উঠেছিলেন উপস্থিত সবাই।

অবশেষে দেখা যায়, আগুনে পড়ে গেলেও তেমন কোনও ক্ষতি হয়নি মেরির। বিশেষ একটা চোটও লাগেনি তাঁর ৷ নীচে পড়ার পরপরই উঠে দাঁড়ান মেরি। একই সময় টাইস তার চোখের কালো কাপড় সরিয়ে ফেলেন। এই ভিডিওটি ‘আমেরিকাস গট ট্যালেন্ট’-এর ফেসবুক পেজে আপলোড করা হয়েছে ৷ যা দেখে রীতিমতো হাড় হিম হয়ে যাচ্ছে প্রায় সকলেরই ৷ এরই মধ্যে প্রায় সাডে ছয় লক্ষ মিলিয়ন মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন ৷

First published: July 20, 2018, 4:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर