Home /News /entertainment /
johnny Depp-Amber Heard: ২০১৮-তে গার্হস্থ্য হিংসার কথা বলেছিলাম, কিন্তু জনির কথা বলিনি, বিস্ফোরক অ্যাম্বর

johnny Depp-Amber Heard: ২০১৮-তে গার্হস্থ্য হিংসার কথা বলেছিলাম, কিন্তু জনির কথা বলিনি, বিস্ফোরক অ্যাম্বর

johnny Depp-Amber Heard: অ্যাম্বর জানালেন, ২০১৮ সালে তিনি নিজেকে যে সাক্ষাৎকারে গার্হস্থ্য হিংসার শিকার বলে দাবি করেছিলেন, সেটা জনিকে উদ্দেশ্য করে নয়।

  • Share this:

    #ভার্জিনিয়া: যে ঘটনার জন্য প্রায় ৫০ মিলিয়ন ডলার খোওয়াতে পারেন, সেই ঘটনাকে সমূলে বিনাশ করতে চাইলেন জনি ডেপের প্রাক্তন স্ত্রী অ্যাম্বর হার্ড? অন্তত সাম্প্রতিকতম সাক্ষাৎকারে সে রকমই ইঙ্গিত মিলল। অ্যাম্বর জানালেন, ২০১৮ সালে তিনি নিজেকে যে সাক্ষাৎকারে গার্হস্থ্য হিংসার শিকার বলে দাবি করেছিলেন, সেটা জনিকে উদ্দেশ্য করে নয়। সেই সাক্ষাৎকারের পরেই তাঁর বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা করেছিলেন ডেপ। সম্প্রতি ৬ সপ্তাহব্যাপী দীর্ঘ সেই শুনানি বিভিন্ন জায়গায় লাইভ সম্প্রচার হয়েছে। ফলে পুঙখানুপুঙখ ঘটনার কথা জানে গোটা বিশ্বের মানুষ। এবং মামলায় হেরে যাওয়ার পর কুৎসিত আক্রমণের শিকার হয়েছেন অভিনেত্রী।

    আরও পড়ুন: মানহানির মামলায় জিতলেন জনি, তাও সাড়ে ১৫ কোটি টাকা পাচ্ছেন কেন অ্যাম্বর?

    সম্প্রতি সাক্ষাৎকারে অ্যাম্বার বলেন, "ওই লেখাটি জনির সঙ্গে আমার সম্পর্কের বিষয়ে ছিল না।" তাঁকে প্রশ্ন করা হয়, "কিন্তু এটা তো সে দিকেই তাকে ইঙ্গিত করেছে। তা হলে?" অ্যাম্বার বলেন, ''যৌন সহিংসতা এবং গার্হস্থ্য নির্যাতন সম্পর্কে ছিল সেই লেখাটি। সেই সময়ে একটি বড় সাংস্কৃতিক কথোপকথনে এই বিষয়ে আমার প্রতিবাদ করাটা দরকার ছিল।"

    আরও পড়ুন: মদের বোতল দিয়ে যৌন হেনস্থা! হলিউড অভিনেত্রী বললেন ভয়ানক এক রাতের কথা

    বেশ কয়েক বছর প্রেম করার পর, জনি এবং অ্যাম্বর ২০১৫ সালে লস অ্যাঞ্জেলেসে তাঁদের বাড়িতে খুব ব্যক্তিগত অনুষ্ঠান করে বিয়ে সেরেছিলেন। কিন্তু ২০১৬ সালের ২৩ মে, অ্যাম্বর বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন এবং অস্কার-মনোনীত অভিনেতার বিরুদ্ধে একটি অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ জারি করেন। অ্যাম্বর অভিযোগ করেন, জনি তাঁদের সম্পর্কের সময় মাদক বা মদ্যপান করে তাঁকে শারীরিকভাবে হেনস্থা করেছেন। ২০১৮ সালে দ্য ওয়াশিংটন পোস্টের লেখাটি ছাপার পর জনি মানহানির মামলা দায়ের করার পর অ্যাম্বর জনির বিরুদ্ধে ১০০ মিলিয়ন ডলারের মামলা করেছিলেন। যেখানে তিনি দাবি করেছিলেন, তাঁদের ১৫ মাসের দাম্পত্যে গার্হ্স্থ্য হিংসার শিকার হয়েছেন।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Defamation Case, Hollywood Actress

    পরবর্তী খবর