• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • AJAY DEVGAN KAYAR HAI TRENDING ON TWITTER DUE TO MAN STOP HIS CAR AND HE ARRESTED BY POLICE PB

'অজয় দেবগন কায়র হ্যায়' ! কেন বলছেন মানুষ? কি করেছেন তিনি? জানুন বিশদে

অজয় দেবগনকে নিয়ে চলছে জোর চর্চা ! সকলেই সমালোচনা করছেন নায়কের !

অজয় দেবগনকে নিয়ে চলছে জোর চর্চা ! সকলেই সমালোচনা করছেন নায়কের !

  • Share this:

    #মুম্বই: সারা দেশের আবহাওয়া এখন বেশ উত্তপ্ত। একদিকে চলছে রাজ্য-রাজনীতি, ভোট-জোটের লড়াই। সামেই বিধানসভা নির্বাচন। ভোটের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে। এই সময় প্রচারের দামামা বাজছে চারিদিকে। অন্যদিকে এখনও রাত জেগে বসে আছেন দেশের কৃষকরা। জারি রয়েছে কৃষক আন্দোলন। এখনও সমস্যার কোনও সমাধান হয়নি। এই অবস্থায় দেশের অনেক সেলেবরাই তাঁদের হয়ে কথা বলছেন। এমনকি বিদেশি পপ সিঙ্গার রিহানাকেও এ বিষয়ে মন্তব্য করতে দেখা যায়। যা নিয়ে আবার আপত্তি জানিয়েছিলেন সচিন তেন্ডুলকর থেকে শুরু করে অনেকেই। তবে ভারতের কিছু সেলেব বললে ভুল অনেকেই এ বিষয়ে কিছু বলেননি।

    তাঁদের মধ্যে অজয় দেবগন একজন। অক্ষয়কুমার ও অজয় দেবগন, কঙ্গনা রানাওয়াত এরা সকলেই যে গেরুয়া রঙ ঘেষা তা জানা অনেকেরই। তবে সে যে রঙের রাজনীতিতেই তাঁদের আগ্রহ থাকুক না কেন, কৃষক আন্দোলনে তাঁরা অনেকেই চুপ। আর ঠিক এই কারণেই মঙ্গলবার মুম্বইয়ের ফিল্মসিটির কাছে এক শিখ যুবক অজয় দেবগনের গাড়ি আটকে দেন। মাঝ রাস্তায় গাড়ি আটকে, তিনি অজয়কে প্রশ্ন করেন , কেন কৃষক আন্দোলন নিয়ে কিছু লিখছেন না বা বলছেন না তিনি? কৃষকরা মাঠে কাজ করে বলেই তো খেতে পান আপনারা? তাঁদের জন্য কেন একটা শব্দও খরচ করছেন না অজয়? এই প্রশ্ন তুলে রাস্তাতেই চিৎকার করে ওই যুবক। এর পর যদিও পুলিশ এসে যুবককে গ্রেফতার করে। আজ তাঁকে জামিনে ছেড়েও দেওয়া হয়। কিন্তু এই ঘটনার পর অজয় দেবগন চুপ করে থাকেননি।

    এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই, নেটিজেনরা সমালোচনা শুরু করে দেন। অনেকেই বলেন, কেন গ্রেফতার করা হয় ওই যুবককে? সে তো কিছু অন্যায় বলেনি! এর পর অজয় নিজের ট্যুইটারে ট্যুইট করেন। লেখেন, "কোনওরকম মিথ্যে বা ভুঁয়ো খবরের ফাঁদে পা দেবেন না, যা আমাদের দেশ ও দেশের নীতির বিরুদ্ধে যায়। এখন আমাদের এক সঙ্গে থাকার সময়, লড়ার সময়।" ওই যুবকের ঘটনার কথা মাথায় রেখেই এই পোস্ট লেখেন অজয়। তারপর থেকেই শুরু হয় নতুন কাণ্ড।

    ট্যুইটারে নতুন হ্যাশট্যাগ চালু হয়, 'অজয় দেবগন কায়ের হ্যায়'। এই হ্যাশট্যাগে ভরে যায় গোটা ট্যুইটার। যেখানে সকলেই সমালোচনা করেছেন অজয়ের। অনেকে বলেছেন, ওই শিখ যুবক মিথ্যে নন, মিথ্যে আপনারা। গোটা ট্যুইটার জুরে সকলেই সমালোচনা করছেন অজয়ের।

    Published by:Piya Banerjee
    First published: