Home /News /entertainment /
Abhishek Chatterjee: জ্বলজ্বল করবেন মহাকাশে...! অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের নামে নক্ষত্রের নাম! আবেগে ভাসলেন স্ত্রী-কন্যা

Abhishek Chatterjee: জ্বলজ্বল করবেন মহাকাশে...! অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের নামে নক্ষত্রের নাম! আবেগে ভাসলেন স্ত্রী-কন্যা

মহাকাশের নক্ষত্র টলিউড তারকা অভিষেক

মহাকাশের নক্ষত্র টলিউড তারকা অভিষেক

Abhishek Chatterjee: প্রয়াত স্বামীর স্মৃতিকে সম্বল করেই নতুন করে ছন্দে ফিরছেন অভিষেক পত্নী, সংযুক্তা। এবার অভিষেকের নামে নক্ষত্রের নামকরণ হওয়ার খবরে আবেগে আপ্লুত তিনি।

  • Share this:

    #কলকাতা: এবার আক্ষরিক অর্থেই আকাশের তারা হলেন অভিনেতা অভিষেক। প্রয়াত টলিউড তারকা অভিষেক চট্টোপাধ্যায়ের নামে এবার একটি নক্ষত্রের অর্থাৎ মহাকাশের একটি 'তারকার' নামকরণ করা হল। এই প্রথম কোনও টলিউড অভিনেতার নামে তারকার নামকরণ হল। অভিষেকের স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় এবং মেয়ে সাইনা এই পদক্ষেপে স্বভাবতই অভিভূত। তারা অভিষেকের শেষ ছবির প্রযোজক সৌমেন চট্টোপাধ্যায়ের (Abhishek Chatterjee) প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন যিনি এই অভাবনীয় ঘটনাটি ঘটিয়েছেন।

    প্রয়াত স্বামীর স্মৃতিকে সম্বল করেই নতুন করে ছন্দে ফিরছেন অভিষেক পত্নী, সংযুক্তা (Sanjukta Chatterjee)। এবার অভিষেকের নামে নক্ষত্রের নামকরণ হওয়ার খবরে আবেগে আপ্লুত তিনি। জানা গিয়েছে, অভিষেকের শেষ ছবি ‘পঞ্চভুজ’-এর প্রযোজকের সহযোগিতায় বিষয়টি সম্ভব হয়েছে এক মার্কিন সংস্থার উদ্যোগে। এর আগে তারকাদের নামে নক্ষত্রের নাম রাখা হয়েছে। এই তালিকায় প্রয়াত সুশান্ত সিং রাজপুতও রয়েছেন। তবে বাংলার কোনও তারকার ক্ষেত্রে এই প্রথম এমন উদ্যোগ নেওয়া হল বলেই খবর।

    আরও পড়ুন: দগদগে ঘাম, গনগনে গরম থেকে মুক্তি কবে? দিনক্ষণ জানিয়ে দিল আলিপুর! যা হতে চলেছে আগামী সপ্তাহে...

    মার্কিন যুক্তরাষ্ট্রের একটি জ্যোতির্বিজ্ঞানী সংস্থাকে সাহায্যের মাধ্যমে, সৌমেন এই অভাবনীয় ইচ্ছাপূরণ করেছেন তাঁর ও মুগ্ধ করেছেন বাংলা সিনেমা জগতের অনুরাগীদের। অভিষেক (Abhishek Chatterjee) তনয়া সাইনা চট্টোপাধ্যায় ও স্ত্রী সংযুক্তার (Sanjukta Chatterjee) কাছে এটি নিঃসন্দেহে এই বিরাট প্রাপ্তি। যার ফলে আজীবন মহাকাশে উজ্জ্বল থাকবেন তাঁদের প্রিয় সবচেয়ে কাছের মানুষটি।

    আরও পড়ুন: ফের হু হু করে বাড়ছে Covid-19, বাংলায় একদিনে আক্রান্ত ১৩৯! চিন্তা বাড়াচ্ছে কলকাতা, উত্তর ২৪ পরগণা

    সম্প্রতি আকস্মিক অসুস্থতায় বাংলা সিনেমা হারায় তাঁর অত্যন্ত প্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়কে (Abhishek Chatterjee)। একটি রিয়ালিটি শোয়ের শুটিং করতে করতেই অসুস্থ হয়ে পড়েন অভিষেক। বেশ কয়েকবার বমি করেন তিনি। সেটেই প্রাথমিক চিকিৎসা হয়। বাড়িতেই শুরু হয় চিকিৎসা। স্যালাইনও দেওয়া হয়। পরিস্থিতি আরও খারাপ হতে অভিনেতাকে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেতা। তাঁর হঠাৎ প্রয়াণ মেনে নিতে পারেননি বাংলা বিনোদন জগতের কেউই। শোকের ছায়া নেমে আসে টলিউডে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Abhishek Chatterjee, Sanjukta Chatterjee

    পরবর্তী খবর