হোম /খবর /নির্বাচন /
মদ খেতে উৎসাহ দিচ্ছে 'আপ'! ভিডিও পোস্ট করে কমিশনের হস্তক্ষেপ চাইলেন বিজেপি নেতা

মদ খেতে উৎসাহ দিচ্ছে 'আপ'! ভিডিও পোস্ট করে কমিশনের হস্তক্ষেপ চাইলেন বিজেপি নেতা

ভিডিয়োয় ভরদ্বাজ নির্বাচনের সঙ্গে 'হোলি', 'দিওয়ালি'র মতো উ‍‍ৎসবের তুলনা করেছেন। বলেছেন, "আমরা জানি, মদ খেয়ে আপনাদের মন খুশ হয়ে যাচ্ছে।"

  • Share this:

#গুজরাত: ভোট 'কিনতে' গ্রামে গ্রামে মদ বিলি হচ্ছে গুজরাতে। আর তাতে উ‍‍‍ৎসাহ দিচ্ছে আপ। এবার অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টির বিরুদ্ধে এমনই ভয়াবহ অভিযোগ আনল বিজেপি। সোশ্যাল মিডিয়ায় ভিডিও ক্লিপিংস শেয়ার করে নির্বাচন কমিশনের হস্তক্ষেপ দাবি করলেন এক বিজেপি মুখপাত্র।

আরও পড়ুন: মমতার মাস্টারস্ট্রোক, বিজেপি-র অস্বস্তি বাড়িয়ে শুভেন্দুর সাহায্য চাইবেন শোভনদেব!

বিজেপি মুখপাত্র শেহজাদ পুণাওয়ালার ট্যুইট করা ভিডিয়োয় দেখা গিয়েছে, আপ নেতা তথা বিধায়ক সৌরভ ভরদ্বাজ। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি নিউজ ১৮ বাংলা। শেহজাদের পোস্ট করা ভিডিয়োয় সৌরভকে বলতে শোনা গিয়েছে, "আমরা জানি কিছু কিছু জায়গায় মদ বিলি করা হচ্ছে। আমরা তো পুলিশ অথবা নির্বাচন কমিশনকে কিছু বলি না।" ভিডিয়োয় ভরদ্বাজ নির্বাচনের সঙ্গে 'হোলি', 'দিওয়ালি'র মতো উ‍‍ৎসবের তুলনা করেছেন। বলেছেন, "আমরা জানি, মদ খেয়ে আপনাদের মন খুশ হয়ে যাচ্ছে।"

আরও পড়ুন: প্রকাশ্যে আনলেন নথি, মমতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর! নিশানায় 'সেই' ধর্না

সোশ্যাল মিডিয়ায় আপ বিধায়কের এই ভিডিও ট্যুইট করে এদিন বিজেপি নেতা পুণেওয়ালা বলেন, "দিল্লি আপ সরকার যে 'শরাব ঘোটালা'য় ফেঁসেছে এতে অবাক হওয়ার মতো কিছু নেই। অন্তত এই ভিডিও তাই বলে। গ্রামের গরিব মানুষদের মাতাল বলার জন্য কি এই নেতাকে দল থেকে বহিষ্কার করবে আপ? নির্বাচন কমিশনেরও উচিত ব্যাপারটা তলিয়ে দেখা।"

বৃহস্পতিবার গুজরাতের বিধানসভা নির্বাচনের প্রথম দফার ভোট গ্রহণ। সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোটদান পর্ব। ১৮২টি আসনের মধ্যে প্রথম দফায় কচ্ছ, সৌরাষ্ট্র এবং দক্ষিণ গুজরাতের জেলার ৮৯ আসনে ভোটগ্রহণ হবে। নির্ধারিত হবে ৭৮৮ জন প্রার্থীর ভাগ্য।

Published by:Satabdi Adhikary
First published:

Tags: AAP, AAP MLA, BJP, Gujarat Assembly Election 2022