Home /News /education-career /
West Bengal Police Constable Recruitment 2022: বেনজির! রাজ্যে কনস্টেবল নিয়োগের পরীক্ষায় একাধিক ভুয়ো পরীক্ষার্থী গ্রেফতার, কোথায় জানুন

West Bengal Police Constable Recruitment 2022: বেনজির! রাজ্যে কনস্টেবল নিয়োগের পরীক্ষায় একাধিক ভুয়ো পরীক্ষার্থী গ্রেফতার, কোথায় জানুন

West Bengal Police Constable Recruitment 2022

West Bengal Police Constable Recruitment 2022

ধৃতরা যে কার্ড দেখায় তাতে নিজের নাম, বাবার নাম এবং বাড়ির ঠিকানা সঠিক জানাতে পারেননি। (West Bengal Police Constable Recruitment 2022)

  • Share this:

    #কলকাতা: পুলিশের কনস্টেবলের পদে পরীক্ষা দিতে এসে সাতজন ভুয়ো পরীক্ষার্থীকে আটক করল বিধাননগর উত্তর থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, রবিবার পুলিশের কনস্টেবল পদের পরীক্ষা ছিল। বিধাননগর লবন হ্রদ বিদ্যাপীঠ ও বিডি স্কুলে পরীক্ষা শুরু হওয়ার আগে অ্যাডমিট কার্ড দেখার সময় সাতজন ভুয়ো পরীক্ষার্থীকে আটক করা হয়। পরীক্ষায় বসার আগে অ্যাডমিট কার্ড চেকিং চলছিল। ধৃতরা যে কার্ড দেখায় তাতে নিজের নাম, বাবার নাম এবং বাড়ির ঠিকানা সঠিক জানাতে পারেননি। (West Bengal Police Constable Recruitment 2022)

    সেই সময় পুলিশের সন্দেহ হয়। দু'জনকে আটক করে বিধাননগর উত্তর থানার পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদে সঠিক তথ্য দিতে পারেনি। তারপর তাদের আটক করা হয়। বিহারের বাসিন্দা রূপেশ কুমার, নদিয়ার বাসিন্দা ঝন্টু মুন্ডার হয়ে পরীক্ষা দিতে এসেছিল রূপেশ কুমার। অন্যজন অচিন্ত্য বিশ্বাস। মনিরাম সরকারের হয়ে পরীক্ষা দিতে এসেছিল অচিন্ত্য বিশ্বাস। দু'জনই অন্যের হয়ে পরীক্ষা দিতে এসেছিল।

    আরও পড়ুন: ছেলের প্রথম জন্মদিনে আবেগঘন শ্রেয়া ঘোষাল, ছবির সঙ্গে দিলেন দারুণ বার্তা!

    অন্যদিকে, বিধাননগর বিডি স্কুল থেকে ৫ জনকে আটক করে বিধাননগর উত্তর থানার পুলিশ। ভুয়ো পরীক্ষার্থীদের কোনও চক্র এই ঘটনায় কাজ করছে কিনা এবং এই চক্রের সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা তা তদন্ত শুরু করেছে বিধাননগর উত্তর থানার পুলিশ। অন্যদিকে, ৩৭ জন ভুয়ো পরীক্ষার্থীকে গ্রেফতার করে খড়দহ থানার পুলিশ। রবিবার রাজ্যের বিভিন্ন জেলায় রাজ্য কনস্টেবলের পরীক্ষা, আর সেই পরীক্ষা দিতে বিহার, নদিয়া, মেদিনীপুর-- জেলা থেকে পরীক্ষার্থীরা উত্তর ২৪ পরগনা জেলার বিভিন্ন জায়গায় পরীক্ষা দিতে এসেছিল।

    আরও পড়ুন: কুর্নিশ! সর্বোচ্চ শৃঙ্গে 'অক্সিজেন' ছাড়া পৌঁছে নজির বাংলার পিয়ালির

    গতকাল রাতে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা দফতর গোপন সূত্রে খবর পেয়ে সোদপুর কাঁচকোল সংলগ্ন একটি হোটেলে অভিযান চালায় এবং অভিযান চালিয়ে হোটেল থেকে ৩৭ জন ভুয়ো পরীক্ষার্থী ও এজেন্টকে গ্রেফতার করে। তাদের গ্রেফতার করে খরদহ থানায় নিয়ে আসা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই সমস্ত এজেন্ট ও ভুয়ো পরীক্ষার্থীরা পরীক্ষার অ্যাডমিট কার্ড জাল করে পরীক্ষা কেন্দ্রে গিয়ে পরীক্ষা দেওয়ার জন্য এসেছিল। ধৃতদের দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এদের সঙ্গে আরও অন্য কেউ যুক্ত আছে কিনা জানতে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Constable

    পরবর্তী খবর