Home /News /education-career /
Recruitment 2022: এই স্কুলের অধীনে শিক্ষক-সহ বিভিন্ন পদে নিয়োগ, বিশদে জানুন

Recruitment 2022: এই স্কুলের অধীনে শিক্ষক-সহ বিভিন্ন পদে নিয়োগ, বিশদে জানুন

Recruitment 2022

Recruitment 2022

প্রার্থীদের আগামী ২১ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অফলাইন আবেদন করতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি সৈনিক স্কুল ঝুনঝুনুর (Sainik School Jhunjhunu) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা সৈনিক স্কুল ঝুনঝুনুর ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Sainik School Jhunjhunu Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ২১ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অফলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: ভনভন করছে মাছি, ঝোপের পাশে ওটা কী? ক্রান্তির জঙ্গলে ভয়ানক কাণ্ড!

আরও পড়ুন: আম কিনে ঠকেছেন? জানুন কীভাবে ভালো আম চিনবেন

Sainik School Jhunjhunu Recruitment 2022: শূন্যপদের বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ১২টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। টিজিটি (জেনারেল সায়েন্স)- ১টি পদ টিজিটি (সোশ্যাল সায়েন্স)- ১টি পদ টিজিটি ইংরেজি- ২টি পদ আর্ট মাস্টার- ১টি পদ মিউজিক টিচার- ১টি পদ কাউন্সেলর- ১টি পদ অফিসার সুপারিনটেনডেন্ট- ১টি পদ ইউডিসি- ১টি পদ এলডিসি- ১টি পদ ড্রাইভার- ১টি পদ ওয়ার্ড বয়- ১টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:সৈনিক স্কুল ঝুনঝুনু (Sainik School Jhunjhunu)
পদের নাম:টিজিটি, আর্ট মাস্টার, মিউজিক টিচার, অফিসার সুপারিনটেনডেন্ট, কাউন্সেলর সহ অন্যান্য
শূন্যপদের সংখ্যা: ১২
কাজের স্থান:ঝুনঝুনু, রাজস্থান
কাজের ধরন:কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন শুরু তারিখ:চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অফলাইন

আবেদনের শেষ তারিখ: ২১.০৫.২০২২

Sainik School Jhunjhunu Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীদের রেজিস্ট্রার করা বা স্পিড পোস্টের মাধ্যে আবেদনপত্র পাঠাতে হবে। এর সঙ্গে খামে একটি ২৭ টাকার ডাকটিকিট লাগাতে হবে। এছাড়াও প্রার্থীদের এসবিআই দ্বারা ইস্যু করা একটি ক্রসড ডিমান্ড ড্রাফ্ট পাঠাতে হবে। এ ক্ষেত্রে জেনারেল ক্যাটাগরি ও ওবিসিদের জন্য ৫০০ টাকা এবং এসসি/এসটি বিভাগের জন্য ২৫০ টাকা ধার্য করা হয়েছে। আবেদনপত্র পূরণ করে বিভিন্ন ডকুমেন্ট সহকারে আবেদনপত্রটি এই ঠিকানায় পাঠাতে হবে, “Principal, Sainik School Jhunjhunu payable at SBI Collectorate Branch- Jhunjhunu (Rajasthan) (Branch Code No.32040..."।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Government Job, Job News

পরবর্তী খবর