• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • Recruitment 2021: মাসিক ৪৪,৯০০ টাকা বেতনে পাওয়ার কর্পোরেশন লিমিটেডে চাকরির দারুণ সুযোগ!

Recruitment 2021: মাসিক ৪৪,৯০০ টাকা বেতনে পাওয়ার কর্পোরেশন লিমিটেডে চাকরির দারুণ সুযোগ!

Recruitment 2021

Recruitment 2021

প্রার্থীদের আগামী ২ ডিসেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র ও আবেদন ফি জমা করতে হবে। (Recruitment 2021)

  • Share this:

    #লখনউ: সম্প্রতি উত্তরপ্রদেশ পাওয়ার কর্পোরেশন লিমিটেডের (Uttar Pradesh Power Corporation Ltd.) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ট্রেনি (Trainee) পদে জুনিয়র ইঞ্জিনিয়ার নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে (Recruitment 2021)। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন (Recruitment 2021)। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন (Recruitment 2021)।

    আরও পড়ুন: শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে আর্মড ফোর্স মেডিক্যাল সার্ভিসে প্রচুর পদে নিয়োগ! আজই আবেদন করুন...

    আরও পড়ুন: পুলিশ বিভাগের ৮০০ পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি, কী ভাবে আবেদন করবেন?

    UPPCL Recruitment 2021: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ১২ নভম্বর থেকে। প্রার্থীদের আগামী ২ ডিসেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র ও আবেদন ফি জমা করতে হবে। আবেদন করতে হবে অনলাইনে। অনলাইন ছাড়া অন্য কোনও সূত্র মারফত প্রেরিত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে প্রার্থীদের তা নির্দিষ্ট নোটিশের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।
    UPPCL Recruitment 2021: পরীক্ষার তারিখ প্রতিষ্ঠানের তরফে আগামী জানুয়ারির, ২০২২ দ্বিতীয় সপ্তাহে কম্পিউটার ভিত্তিক লিখিত পরীক্ষার দিন ধার্য করা হয়েছে।
    UPPCL Recruitment 2021: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ১৭৩টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। ওবিসি (এনএসএল): ৪৬টি পদ ইডব্লুএস: ১৭টি পদ তফসিলি জাতি ও উপজাতি: ৩৯টি পদ
    UPPCL Recruitment 2021: বেতনক্রম সপ্তম পে স্কেল অনুযায়ী মাসিক ৪৪,৯০০ টাকা
    এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: উত্তরপ্রদেশ পাওয়ার কর্পোরেশন লিমিটেড (Uttar Pradesh Power Corporation Ltd.) পদের নাম: ট্রেনি পদে জুনিয়র ইঞ্জিনিয়ার শূন্যপদের সংখ্যা: ১৭৩ কাজের স্থান: উত্তরপ্রদেশ কাজের ধরন: ট্রেনিং সংক্রান্ত নির্বাচন পদ্ধতি: কম্পিউটার ভিত্তিক লিখিত পরীক্ষা আবেদন প্রক্রিয়া শুরু: ১২.১১.২০২১ শিক্ষাগত যোগ্যতা: ৩ বছরের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা বেতনক্রম: মাসিক ৪৪,৯০০ টাকা আবেদন পদ্ধতি: অনলাইন আবেদনের শেষ দিন: ০২.১২.২০২১
    UPPCL Recruitment 2021: বয়সসীমা ১ জানুয়ারি, ২০২১ তারখ অনুযায়ী ১৮ থেকে ৪০ বছরের বয়সসীমা ধার্য করা হয়েছে। সংরক্ষিত ক্যাটাগরি, শারীরিক প্রতিবন্ধী ও প্রাক্তন চাকরিজীবীদের বয়সের উর্দ্ধসীমায় ছাড় দেওয়া হয়েছে।
    UPPCL Recruitment 2021: আবেদনের যোগ্যতা উত্তর প্রদেশের প্রাবিধিক শিক্ষা পরিষদ (Pravidhik Shiksha Parishad) থেকে ৩ বছরের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা অথবা সমযোগ্যতা সম্পন্ন ডিপ্লোমা থাকতে হবে। সে ক্ষেত্রে (AICTE) থেকে ডিপ্লোমা প্রাপ্তরাও আবেদন করতে পারবেন।
    First published: