Recruitment: নিজস্ব অফিস রয়েছে? মাত্র ৯৯৯ টাকায় কর্মী নিয়োগ করুন সহজেই! জানুন...

এই বিজ্ঞপ্তি আবেদনকারীদের ব্যয় সাশ্রয় করতে সক্ষম করবে এবং সেই সঙ্গে তাদের আরও লোক নিয়োগে উৎসাহিত করবে।

এই বিজ্ঞপ্তি আবেদনকারীদের ব্যয় সাশ্রয় করতে সক্ষম করবে এবং সেই সঙ্গে তাদের আরও লোক নিয়োগে উৎসাহিত করবে।

  • Share this:

#নয়াদিল্লি: কর্মী নিয়োগে এক অভিনব বিজ্ঞপ্তি জারি করল রিক্রুটমেন্ট মন্ত্র (Recruitment Mantra) সংস্থা। সকলকে উৎসাহিত করার জন্য এই সংস্থা একটি নতুন বিজ্ঞপ্তিতে ট্যাগলাইন দিয়েছে 'হায়ার এমপ্লয়ি @999/- ওনলি'। আর এটি যে একেবারে নতুন ধরনের কোনও বিজ্ঞপ্তি যা মানুষ আগে দেখেননি তা বলাই চলে। এই সংস্থার দাবি, নতুন এই বিজ্ঞপ্তি আবেদনকারীদের ব্যয় সাশ্রয় করতে সক্ষম করবে এবং সেই সঙ্গে তাদের আরও লোক নিয়োগে উৎসাহিত করবে।

একেবারে বাজেট-ফ্রেন্ডলি প্যাকেজটি সংস্থাগুলি এবং কর্পোরেটগুলিকে অভ্যন্তরীণ এইচআর (HR) টিম নিয়োগ বা বিভিন্ন পোর্টাল এবং বিজ্ঞাপনে প্রচুর পরিমাণে ব্যয় করা থেকে বিরত রাখতে উপকৃত করবে বলে দাবি করা হয়েছে। বিভিন্ন ডিজিটাল মিডিয়ায় বিজ্ঞাপন এবং স্থানীয় প্রচার, তথ্য প্রযুক্তি সমাধান থেকে শুরু করে নিয়োগ সংক্রান্ত সমস্ত দিকগুলিতে দক্ষ কর্মী সরবরাহ করবে এই সংস্থা।

এ বিষয়ে সংস্থার সিইও অর্ঘ্য সরকার বলেন, ‘করোনা মহামারী আমাদের অর্থনীতিতে সব চেয়ে বেশি প্রভাব ফেলেছে। এখন বেশিরভাগ সংস্থা ব্যয় কমানোর সিদ্ধান্ত নিচ্ছে। আগে নিয়োগ প্রক্রিয়াটি আলাদা ছিল, যেখানে নিয়োগের জন্য সংস্থাগুলির অভ্যন্তরীণ নিয়োগ দল ছিল। কিছু সংস্থা আবার বিভিন্ন পোর্টালে উপযুক্ত কর্মী খোঁজার জন্য টাকা দিয়ে সাবস্ক্রাইব করে রাখত। অনেকে আবার একজন পরামর্শদাতাও নিয়োগ করতেন যিনি বার্ষিক সিটিসিতে কমপক্ষে ৮.৩৩% চার্জ করতেন। ফলে আমাদের এই প্রচারাভিযানটি সমস্ত সংস্থার জন্য কেবল মাত্র ৯৯৯/- টাকায় তাদের প্রয়োজনীয়তা অনুযায়ী দক্ষ কর্মী নিয়োগের ক্ষেত্রে উপকারী হবে’।

উদ্যোক্তা অর্ঘ্য সরকার অভিজ্ঞতা সম্পন্ন একজন সফল ব্যবসায়ী, তাঁর বহুবিস্তৃত কেরিয়ারে রয়েছে রয়েছে নিয়োগ, এইচআর পরামর্শ, ব্র্যান্ড ম্যানেজমেন্ট এবং ইমেজ কনসাল্টিং-এর দক্ষতা। তিনি আইপেটাস কোচ ডি ভিয়ে প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও যুক্ত, যা ইমেজ কনসাল্টিং-এর ক্ষেত্রে স্টার্ট-আপ ব্যবসাগুলির মধ্যে অন্যতম। তাঁর বক্তব্য, এই প্রচারাভিযান থেকে ২৫% মুনাফা সেই অভাবী শিশুদের জন্য খরচ করা হবে যারা এই মহামারীর সময়ে সব চেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।

Published by:Simli Raha
First published: