হোম /খবর /চাকরি ও শিক্ষা /
মাধ্যমিক পাশ হলেই অয়েল ইন্ডিয়া লিমিটেডে প্রচুর চাকরির সুযোগ! আজই আবেদন করুন...

Oil India Recruitment 2021|| মাধ্যমিক পাশ হলেই অয়েল ইন্ডিয়া লিমিটেডে প্রচুর চাকরির সুযোগ! আজই আবেদন প্রক্রিয়া শুরু...

অয়েল ইন্ডিয়া লিমিটেডে প্রচুর চাকরির সুযোগ। সংগৃহীত ছবি।

অয়েল ইন্ডিয়া লিমিটেডে প্রচুর চাকরির সুযোগ। সংগৃহীত ছবি।

Recruitment 2021:অয়েল ইন্ডিয়া লিমিটেডের তরফে থেকে সুখবর! গ্রেড ৩ পোস্টের জন্য নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে। বিভিন্ন পদের জন্য এই নিয়োগ প্রক্রিয়া চালানো হবে।

  • Share this:

#নয়াদিল্লি: অয়েল ইন্ডিয়া লিমিটেডের (Oil India Limited) তরফে থেকে সুখবর! গ্রেড ৩ পোস্টের জন্য নিয়োগ (Oil India Recruitment 2021) প্রক্রিয়া শুরু হয়েছে। বিভিন্ন পদের জন্য এই নিয়োগ প্রক্রিয়া চালানো হবে। এর মধ্যে ইলেকট্রিশিয়ান, ফিটার ট্রেড, মেকানিক মোটর ভেইক্যাল ট্রেড, মেশিনিস্ট ট্রেড, মেকানিক ডিজেল ট্রেড, ইলেকট্রনিক্স মেকানিক্যাল ট্রেড-সহ অন্যান্য পদে নিয়োগ করা হবে। এই সমস্ত পদের জন্য যোগ্য ও আগ্রহী প্রার্থীদের অয়েল ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট oil-india.com এ গিয়ে আবেদন করতে বলা হয়েছে। শুধুমাত্র নির্ধারিত সময়ের মধ্যেই প্রার্থীরা আবেদন করতে পারবেন। শেষ তারিখের পরে আর কোনও আবেদন গ্রহণ করা হবে না।

আবেদনের সময়:

২৪ অগাস্ট ২০২১ থেকে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত।

আরও পড়ুন: প্রকাশিত হল NRS-এর ডোম নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল, পাশ মাত্র ৩৭ জন !

শূন্যপদ:

ইলেকট্রিশিয়ান ট্রেডে ৩৮টি, ফিটার ট্রেডে ১৪৪টি, মেকানিক মোটর ভেইক্যাল ট্রেডে ৪২টি, মেশিনিস্ট ডিজেল ট্রেডে ৪০টি, বয়লার অ্যাটেডেন্ট পদে ৮টি, টার্নার ট্রেডে ৪টি, ওয়েল্ডার ট্রেডে ৬টি, পদার্থবিজ্ঞান-রসায়ন-গণিত বিভাগের জন্য ৪৪টি।

শিক্ষাগত যোগ্যতা:

ইলেকট্রিশিয়ান ট্রেড পদে আবেদনের জন্য প্রার্থীদের যেকোনও সরকারি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিশিয়ান ট্রেডের সার্টিফিকেট থাকতে হবে। পাশাপাশি, ওই সরকারি স্বীকৃত বোর্ড থেকে দশম শ্রেণী উত্তীর্ণ হতে হবে। এছাড়া সরকারি বৈদ্যুতিক লাইসেন্সিং বোর্ড কর্তৃক জারি করা বৈধ বৈদ্যুতিক পারমিট (ভাগ/বর্গ I এবং ভাগ/বর্গ II) থাকতে হবে।

আরও পড়ুন: শিক্ষকদের বদলির আবেদনে ৪ সপ্তাহে নো-অবজেকশন দেবে স্কুল, নির্দেশ হাইকোর্টের

ফিটার ট্রেড পদে আবেদনের জন্য প্রার্থীদের সরকারি স্বীকৃত ইনস্টিটিউট থেকে ফিটার ট্রেডের সার্টিফিকেট থাকতে হবে। পাশাপাশি ওই সরকারি স্বীকৃত বোর্ড থেকে দশম শ্রেণী উত্তীর্ণ হতে হবে।

মেশিনিস্ট ট্রেড পদে আবেদনের জন্য প্রার্থীদের সরকারি স্বীকৃত ইনস্টিটিউট থেকে মেশিনিস্ট ট্রেডের সার্টিফিকেট থাকতে হবে। পাশাপাশি, সরকারি স্বীকৃত বোর্ড থেকে দশম শ্রেণী উত্তীর্ণ হতে হবে।

বয়সসীমা:

পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীদের বয়স সর্বনিম্ন ১৮ বছর থেকে সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। এসসি/এসটি প্রার্থীদের ক্ষেত্রে সর্বনিম্ন বয়স ১৮ এবং সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে হতে হবে। পাশাপাশি, ওবিসি প্রার্থীদের জন্য সর্বনিম্ন বয়স ১৮ ও সর্বোচ্চ ৩৩ বছরের মধ্যে হতে হবে।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Indian Oil, Indian Oil Corporation