Home /News /education-career /
BHEL Recruitment 2021: আকর্ষণীয় বেতনে সিভিল ইঞ্জিনিয়ার নিয়োগ, আবেদনের শেষ দিন ২৪ সেপ্টেম্বর!

BHEL Recruitment 2021: আকর্ষণীয় বেতনে সিভিল ইঞ্জিনিয়ার নিয়োগ, আবেদনের শেষ দিন ২৪ সেপ্টেম্বর!

আকর্ষণীয় বেতনে সিভিল ইঞ্জিনিয়ার নিয়োগ, আবেদনের শেষ দিন ২৪ সেপ্টেম্বর!

আকর্ষণীয় বেতনে সিভিল ইঞ্জিনিয়ার নিয়োগ, আবেদনের শেষ দিন ২৪ সেপ্টেম্বর!

BHEL-এর পক্ষ থেকে সিভিল ডিসিপ্লিনে অভিজ্ঞতা সম্পন্ন ইঞ্জিনিয়ার, সুপারভাইজার ইত্যাদি পদে নিয়োগের কথা ঘোষণা করা হয়েছে। (BHEL Recruitment 2021)

  • Share this:

#নয়াদিল্লি: ভারত হেভি ইলেক্ট্রিক্যালস লিমিটেডের (Bharat Heavy Electricals Limited) বিভিন্ন পদে নিয়োগের জন্য আবেদনপত্র চাওয়া হয়েছে। সম্প্রতি এক বিজ্ঞপ্তি জারি করে BHEL-এর পক্ষ থেকে সিভিল ডিসিপ্লিনে অভিজ্ঞতা সম্পন্ন ইঞ্জিনিয়ার, সুপারভাইজার ইত্যাদি পদে নিয়োগের কথা ঘোষণা করা হয়েছে।(BHEL Recruitment 2021)

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা এই বিষয়ে আরও বিশদে জানতে BHEL-এর অফিসিয়াল ওয়েবসাইটে careers.bhel.in -এ গিয়ে খোঁজ নিতে পারেন।

BHEL Recruitment 2021: গুরুত্বপূর্ণ তারিখ

উল্লিখিত পদের জন্য বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে, প্রার্থীরা আগামী ২৪ সেপ্টেম্বর, ২০২১ তারিখ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন।

BHEL Recruitment 2021: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ

মোট ২২ জন প্রার্থীকে নিয়োগ করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ইঞ্জিনিয়ার (FTA-Civil): ৭টি পদ

সুপারভাইজার (FTA-Civil): ১৫টি পদ

BHEL Recruitment 2021: আবেদনের বয়সসীমা

প্রার্থীদের বয়সসীমা ১ সেপ্টেম্বর, ২০২১ তারিখ অনুযায়ী সর্বোচ্চ ৩৪ বছর হতে পারে। ওবিসি ক্যাটেগরির (নন-ক্রিমি লেয়ার) প্রার্থীদের জন্য সর্বোচ্চ বয়সসীমায় ৩ বছরের ছাড় দেওয়া হয়েছে। অন্যদিকে তফসিলি জাতি ও উপজাতি প্রার্থীদের জন্য বয়সসীমায় ৫ বছরের ছাড় দেওয়ার কথা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

BHEL Recruitment 2021: শিক্ষাগত যোগ্যতা

ইঞ্জিনিয়ার (FTA-Civil):

প্রার্থীদের সিভিল ইঞ্জিনিয়ারিং-এ সম্পূর্ণ সময়ের জন্য ব্যাচেলর ডিগ্রি থাকা বাঞ্ছনীয়। এছাড়াও প্রার্থীদের রিইনফোর্স সিমেন্ট স্ট্রাকচারে/ স্ট্রাকচারাল স্টিল ফ্যাব্রিকেশন এবং ইরেকশন ওয়ার্কে ও পিলিং ওয়ার্ক সহ বড় ধরনের নির্মীয়মাণ প্রজেক্টে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

সুপারভাইজার (FTA-Civil):

সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং-এ জেনারেল/ ওবিসি/ EWS প্রার্থীদের ৬০% এবং তফসিলি জাতি ও উপজাতি প্রার্থীদের ৫০% নম্বরসহ ডিপ্লোমা থাকতে হবে। এছাড়াও প্রার্থীদের রিইনফোর্স সিমেন্ট স্ট্রাকচারে/ স্ট্রাকচারাল স্টিল ফ্যাব্রিকেশন এবং ইরেকশন ওয়ার্কে ও পিলিং ওয়ার্ক সহ বড় ধরনের নির্মীয়মাণ প্রজেক্টে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

BHEL Recruitment 2021: কী ভাবে আবেদন করতে হবে?

অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে হোমপেজের Career with BHEL-এর Current Job Openings লিঙ্কে ক্লিক করলে নতুন একটি পেজ খুলবে। সেখানে BHEL PSER needs experienced Engineers and Supervisors in Civil discipline on Fixed Tenure Appointment basis লিঙ্কটিতে গিয়ে ‘Apply Online’-এ প্রার্থীদের আবেদন করতে হবে। আবেদন সম্পূর্ণ হলে প্রার্থীরা ভবিষ্যতের সুবিধার্থে আবেদনপত্রের এক কপি প্রিন্ট করিয়ে রাখতে পারেন।

আরও পড়ুন: স্পোর্টস ক্যাডেট নিবার্চনের প্রস্তুতি চলছে, শুরু হবে ২৭ সেপ্টেম্বর থেকে, বিশদে জানুন

Published by:Raima Chakraborty
First published:

Tags: Engineer, Job News