BHEL Recruitment 2021: আকর্ষণীয় বেতনে সিভিল ইঞ্জিনিয়ার নিয়োগ, আবেদনের শেষ দিন ২৪ সেপ্টেম্বর!

আকর্ষণীয় বেতনে সিভিল ইঞ্জিনিয়ার নিয়োগ, আবেদনের শেষ দিন ২৪ সেপ্টেম্বর!

BHEL-এর পক্ষ থেকে সিভিল ডিসিপ্লিনে অভিজ্ঞতা সম্পন্ন ইঞ্জিনিয়ার, সুপারভাইজার ইত্যাদি পদে নিয়োগের কথা ঘোষণা করা হয়েছে। (BHEL Recruitment 2021)

  • Share this:

#নয়াদিল্লি: ভারত হেভি ইলেক্ট্রিক্যালস লিমিটেডের (Bharat Heavy Electricals Limited) বিভিন্ন পদে নিয়োগের জন্য আবেদনপত্র চাওয়া হয়েছে। সম্প্রতি এক বিজ্ঞপ্তি জারি করে BHEL-এর পক্ষ থেকে সিভিল ডিসিপ্লিনে অভিজ্ঞতা সম্পন্ন ইঞ্জিনিয়ার, সুপারভাইজার ইত্যাদি পদে নিয়োগের কথা ঘোষণা করা হয়েছে।(BHEL Recruitment 2021)

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা এই বিষয়ে আরও বিশদে জানতে BHEL-এর অফিসিয়াল ওয়েবসাইটে careers.bhel.in -এ গিয়ে খোঁজ নিতে পারেন।

BHEL Recruitment 2021: গুরুত্বপূর্ণ তারিখ

উল্লিখিত পদের জন্য বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে, প্রার্থীরা আগামী ২৪ সেপ্টেম্বর, ২০২১ তারিখ পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন।

BHEL Recruitment 2021: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ

মোট ২২ জন প্রার্থীকে নিয়োগ করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ইঞ্জিনিয়ার (FTA-Civil): ৭টি পদ

সুপারভাইজার (FTA-Civil): ১৫টি পদ

BHEL Recruitment 2021: আবেদনের বয়সসীমা

প্রার্থীদের বয়সসীমা ১ সেপ্টেম্বর, ২০২১ তারিখ অনুযায়ী সর্বোচ্চ ৩৪ বছর হতে পারে। ওবিসি ক্যাটেগরির (নন-ক্রিমি লেয়ার) প্রার্থীদের জন্য সর্বোচ্চ বয়সসীমায় ৩ বছরের ছাড় দেওয়া হয়েছে। অন্যদিকে তফসিলি জাতি ও উপজাতি প্রার্থীদের জন্য বয়সসীমায় ৫ বছরের ছাড় দেওয়ার কথা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

BHEL Recruitment 2021: শিক্ষাগত যোগ্যতা

ইঞ্জিনিয়ার (FTA-Civil):

প্রার্থীদের সিভিল ইঞ্জিনিয়ারিং-এ সম্পূর্ণ সময়ের জন্য ব্যাচেলর ডিগ্রি থাকা বাঞ্ছনীয়। এছাড়াও প্রার্থীদের রিইনফোর্স সিমেন্ট স্ট্রাকচারে/ স্ট্রাকচারাল স্টিল ফ্যাব্রিকেশন এবং ইরেকশন ওয়ার্কে ও পিলিং ওয়ার্ক সহ বড় ধরনের নির্মীয়মাণ প্রজেক্টে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

সুপারভাইজার (FTA-Civil):

সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং-এ জেনারেল/ ওবিসি/ EWS প্রার্থীদের ৬০% এবং তফসিলি জাতি ও উপজাতি প্রার্থীদের ৫০% নম্বরসহ ডিপ্লোমা থাকতে হবে। এছাড়াও প্রার্থীদের রিইনফোর্স সিমেন্ট স্ট্রাকচারে/ স্ট্রাকচারাল স্টিল ফ্যাব্রিকেশন এবং ইরেকশন ওয়ার্কে ও পিলিং ওয়ার্ক সহ বড় ধরনের নির্মীয়মাণ প্রজেক্টে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

BHEL Recruitment 2021: কী ভাবে আবেদন করতে হবে?

অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে হোমপেজের Career with BHEL-এর Current Job Openings লিঙ্কে ক্লিক করলে নতুন একটি পেজ খুলবে। সেখানে BHEL PSER needs experienced Engineers and Supervisors in Civil discipline on Fixed Tenure Appointment basis লিঙ্কটিতে গিয়ে ‘Apply Online’-এ প্রার্থীদের আবেদন করতে হবে। আবেদন সম্পূর্ণ হলে প্রার্থীরা ভবিষ্যতের সুবিধার্থে আবেদনপত্রের এক কপি প্রিন্ট করিয়ে রাখতে পারেন।

আরও পড়ুন: স্পোর্টস ক্যাডেট নিবার্চনের প্রস্তুতি চলছে, শুরু হবে ২৭ সেপ্টেম্বর থেকে, বিশদে জানুন

Published by:Raima Chakraborty
First published: