Home /News /education-career /
IDBI Bank Recruitment 2022: ৪০হাজার টাকার কাছাকাছি বেতন, অনলাইনে আবেদন করবেন কীভাবে জানুন!

IDBI Bank Recruitment 2022: ৪০হাজার টাকার কাছাকাছি বেতন, অনলাইনে আবেদন করবেন কীভাবে জানুন!

Jobs| Apply Online: অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (Industrial Development Bank of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে চুক্তির ভিত্তিতে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ও অন্যান্য পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

আরও পড়ুন SBI Recruitment 2022: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় প্রচুর পদে নিয়োগ! আবেদন করতে পারবেন অবসরপ্রাপ্তরাও!

IDBI Bank Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, রেজিস্ট্রেশন এবং আবেদন ফি প্রদানের প্রক্রিয়া শুরু হবে আগামী ৩ জুন, ২০২২ তারিখ থেকে। প্রার্থীদের আগামী ১৭ জুন, ২০২২ তারিখের মধ্যে রেজিস্ট্রেশন এবং আবেদন ফি দিতে হবে। একজিকিউটিভ পদের জন্য অ্যাপ্লিকেশন উইন্ডো খোলা থাকবে ৯ জুলাই এবং অ্যাডমিশনের জন্য ২৩ জুলাই পর্যন্ত। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

IDBI Bank Recruitment 2022: শূন্যপদের সংখ্যা একজিকিউটিভ- ১০৪৪টি পদ (জেনারেল ক্যাটাগরি- ৪১৮টি পদ, তফসিলি জাতি- ১৭৫টি পদ, তফসিলি উপজাতি- ৭৯টি পদ, ওবিসি- ২৬৭টি পদ, অর্থনৈতিক ভাবে অনগ্রসর বর্গ- ১০৪টি পদ, শারীরিক প্রতিবন্ধী- ৪১টি পদ) অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার- ৫০০টি পদ (আইডিবিআই ব্যাঙ্ক পিজিডিবিএফ ২০২২-২০২৩-এর জন্য মোট ২০০টি শূন্যপদ রয়েছে জেনারেল ক্যাটাগরির জন্য, তফসিলি জাতি- ১২১টি পদ, তফসিলি উপজাতি- ২৮টি পদ, ওবিসি- ১০১টি পদ, অর্থনৈতিক ভাবে অনগ্রসর বর্গ- ৫০টি পদ, শারীরিক প্রতিবন্ধী- ২০টি পদ)

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (Industrial Development Bank of India)

পদের নাম:অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ও অন্যান্য
শূন্যপদের সংখ্যা:১৫৪৪
কাজের স্থান: ভারত
কাজের ধরন: চুক্তি ভিত্তিক
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন শুরু তারিখ:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অনলাইন
আবেদনের শেষ তারিখ:বিশদ দেখুন

IDBI Bank Recruitment 2022: আবেদন ফি জেনারেল ক্যাটাগরি ও ওবিসি প্রার্থীদের জন্য ১০০০ টাকা, SC, ST বিভাগের প্রার্থীদের জন্য ২০০ টাকা এবং PwD বিভাগের প্রার্থীদের জন্য ফি বাবদ ২০০ টাকা ধার্য করা হয়েছে।

IDBI Bank Recruitment 2022: বেতন একজিকিউটিভ পদপ্রার্থীদের প্রথম বছরে মাসিক ২৯,০০০ টাকা, দ্বিতীয় বছরে মাসিক ৩১,০০০ টাকা এবং তৃতীয় বছরে মাসিক ৩৪,০০০ টাকা বেতন দেওয়া হবে। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদপ্রার্থীদের ট্রেনিংয়ের সময়ে মাসিক ২,৫০০ টাকা, ইন্টার্নশিপের সময় মাসিক ১০,০০০ টাকা এবং ফুল টাইম মাসিক ৩৬,০০০ (বেসিক পে) টাকা বেতন দেওয়া হবে।

IDBI Bank Recruitment 2022: আবেদন পদ্ধতি IDBI ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটে https://www.idbibank.in/ গিয়ে কেরিয়ার ট্যাবের ‘Apply Button’ লিঙ্কে ক্লিক করতে হবে। আবেদন ফি-সহ প্রয়োজনীয় তথ্য সহ আবেদনপত্রটি পূরণ করতে হবে। ভবিষ্যতের জন্য একটি কপি প্রিন্ট করিয়ে নিতে হবে।

Keywords: Original Link: Written By: Satabdy Kar
First published:

Tags: IDBI Bank, Jobs

পরবর্তী খবর