Home /News /education-career /
SBI Recruitment 2022: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় প্রচুর পদে নিয়োগ! আবেদন করতে পারবেন অবসরপ্রাপ্তরাও!

SBI Recruitment 2022: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় প্রচুর পদে নিয়োগ! আবেদন করতে পারবেন অবসরপ্রাপ্তরাও!

Jobs: প্রার্থীদের আগামী ৭ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (State Bank of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে রিটার্য়াড অফিসার, অ্যাসোসিয়েট (e-Abs), অন্যান্য পিএসবি এবং অ্যাওয়ার্ড স্টাফদের থেকে আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীরা চ্যানেল ম্যানেজার ফেসিলিটেটর, চ্যানেল ম্যানেজার সুপারভাইজার এবং সাপোর্ট অফিসার পদের জন্য আগ্রহী হলে শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে bank.sbi/careers বা sbi.co.in/careers গিয়ে খোঁজ নিতে পারেন।

আরও পড়ুন CSIR IIP Recruitment 2022: কেন্দ্রীয় সরকারি চাকরিতে শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ! জানুন বিশদে!

SBI Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ৭ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

SBI Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ৬৪১টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। চ্যানেল ম্যানেজার ফেসিলিটেটর (CMF-AC)- ৫০৩টি পদ চ্যানেল ম্যানেজার সুপারভাইজার (CMS-AC)- ১৩০টি পদ সাপোর্ট অফিসার (SO-AC)- ৮টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (State Bank of India)

পদের নাম:চ্যানেল ম্যানেজার ফেসিলিটেটর, চ্যানেল ম্যানেজার সুপারভাইজার এবং সাপোর্ট অফিসার
শূন্যপদের সংখ্যা: ৬৪১
কাজের স্থান: ভারত
কাজের ধরন:কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি:কিছু জানানো হয়নি
আবেদন শুরু তারিখ:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি:অনলাইন
আবেদনের শেষ তারিখ:০৭.০৬.২০২২

SBI Recruitment 2022: আবেদনের যোগ্যতা এটিএম অপারেশনে কাজের অভিজ্ঞতা রয়েছে এমন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের স্মার্টফোন থাকতে হবে এবং পিসি/ মোবাইল ফোন/ ল্যাপটপ ইত্যাদির মাধ্যমে মনিটরিং করার অভিজ্ঞতা থাকতে হবে।

SBI Recruitment 2022: বয়সসীমা ১৮ মে, ২০২২ তারিখ অনুযায়ী ৬০ বছর থেকে ৬৩ বছর।

SBI Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীদের প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে bank.sbi/careers বা sbi.co.in/careers গিয়ে নাম রেজিস্ট্রেশন করতে হবে আবেদনের ফর্মটি পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্ট সহ আপলোড করতে হবে ভবিষ্যতের সুবিধার্থে ফর্মের একটি প্রিন্ট আউট নিয়ে রাখতে হবে

প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক https://sbi.co.in/documents/77530/25386736/17052022_Final+ATM+Anytime+Channel+AD+17.05.2022.pdf/50f3c3eb-4a8a-c95a-9fd0-0368ad53dfa4?t=1652798432029 করে দেখতে পারেন।

Published by:Pooja Basu
First published:

Tags: SBI, SBI Recruitment

পরবর্তী খবর