Home /News /education-career /
CSIR IIP Recruitment 2022: কেন্দ্রীয় সরকারি চাকরিতে শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ! জানুন বিশদে!

CSIR IIP Recruitment 2022: কেন্দ্রীয় সরকারি চাকরিতে শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ! জানুন বিশদে!

আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা আগামী ১৩ থেকে ১৭ জুন, ২০২২ তারিখের মধ্যে নির্ধারিত ওয়াক-ইন-ইন্টারভিউতে অংশ নিতে পারেন।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি সিএসআইআর- ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ পেট্রোলিয়ামের (CSIR- Indian Institute of Petroleum) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে প্রজেক্ট অ্যাসোসিয়েট, ল্যাবরেটরি অ্যাসিস্ট এবং অন্যান্য পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ পেট্রোলিয়ামের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

CSIR IIP Recruitment 2022: ইন্টারভিউয়ের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা আগামী ১৩ থেকে ১৭ জুন, ২০২২ তারিখের মধ্যে নির্ধারিত ওয়াক-ইন-ইন্টারভিউতে অংশ নিতে পারেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন WB Police Constable Recruitment 2022: বয়স ১৮? আবেদন করুন কনস্টেবল পদে, প্রচুর নিয়োগ শুরু করছে পশ্চিমবঙ্গ সরকার!

CSIR IIP Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ৫৭টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রজেক্ট অ্যাসোসিয়েট-I (পোস্ট কোড ১): ১৩টি পদ প্রজেক্ট অ্যাসোসিয়েট-II (পোস্ট কোড ২): ৯টি পদ প্রজেক্ট অ্যাসোসিয়েট-I (পোস্ট কোড ৩): ২১টি পদ প্রজেক্ট অ্যাসোসিয়েট-II(পোস্ট কোড ৪): ১টি পদ প্রজেক্ট অ্যাসোসিয়েট-I (পোস্ট কোড ৫): ২টি পদ প্রজেক্ট অ্যাসোসিয়েট-II (পোস্ট কোড ৬): ১টি পদ প্রজেক্ট অ্যাসোসিয়েট-I (পোস্ট কোড ৭): ৭টি পদ সিনিয়র প্রজেক্ট অ্যাসোসিয়েট (পোস্ট কোড ৮): ১টি পদ প্রজেক্ট অ্যাসোসিয়েট-I (পোস্ট কোড ৯): ১টি পদ ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট (পোস্ট কোড ১০): ১টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: সিএসআইআর- ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ পেট্রোলিয়াম (CSIR- Indian Institute of Petroleum)

পদের নাম:প্রজেক্ট অ্যাসোসিয়েট, ল্যাবরেটরি অ্যাসিস্ট এবং অন্যান্য
শূন্যপদের সংখ্যা:৫৭
কাজের স্থান: উত্তরাখণ্ড
কাজের ধরন: সরকারি
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন শুরু তারিখ:বিশদ দেখুন
শিক্ষাগত যোগ্যতা: বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:বিশদ দেখুন
ইন্টারভিউয়ের তারিখ: ১৩ থেকে ১৭ জুন, ২০২২

CSIR IIP Recruitment 2022: আবেদনের যোগ্যতা কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি/বিই/বি.টেক ডিগ্রি প্রাপ্ত প্রার্থীরা উল্লিখিত পদের জন্য আবেদন করতে পারবেন।

CSIR IIP Recruitment 2022: নির্বাচন পদ্ধতি প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নির্বাচন করা হবে।

CSIR IIP Recruitment 2022: আবেদন পদ্ধতি ইচ্ছুক প্রার্থীরা সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট ও সার্টিফিকেটের জেরক্স কপি ও আসল কপি সহ ইন্টারভিউতে উপস্থিত হতে পারেন।

প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক https://freeebook.jagranjosh.com/free-pdf-page?file=csir--iip-recruitment-2022-job-notification.pdf করে দেখতে পারেন।

First published:

Tags: CSIR IIP Recruitment 2022, Jobs

পরবর্তী খবর