Home /News /education-career /
Recruitment 2022: এইমস দিল্লিতে চাকরির দারুণ সুযোগ, বিভিন্ন পদে নিয়োগের খবর জানুন বিশদে

Recruitment 2022: এইমস দিল্লিতে চাকরির দারুণ সুযোগ, বিভিন্ন পদে নিয়োগের খবর জানুন বিশদে

Recruitment 2022

Recruitment 2022

প্রার্থীদের আগামী ৩০ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস, নয়াদিল্লির (All India Institute of Medical Sciences) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেসের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

AIIMS Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৩০ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন পত্রের হার্ড কপি জমা দেওয়ার শেষ দিন ১৫ জুলাই, ২০২২। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: উচ্চ মাধ্যমিক ২০২৩-এর পরীক্ষা শুরু কবে? জানুন বিস্তারিত দিনক্ষণ

AIIMS Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ১৮টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। মেডিকেল সুপারিনটেনডেন্ট- ১টি পদ অ্যাসোসিয়েট প্রফেসর- ৩টি পদ অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ইএনটি- ৩টি পদ অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মেডিকেল ফিজিক্স– ১টি পদ অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ক্লিনিক্যাল হেমাটোলজি- ৩টি পদ অ্যাসিস্ট্যান্ট প্রফেসর স্ট্যাটিসটিক্স এবং ডেমোগ্রাফি– ১টি পদ অ্যাসিস্ট্যান্ট প্রফেসর অ্যানেসথেসিয়া- ১টি পদ অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পেডিয়াট্রিস্ট- ১টি পদ অ্যাসিস্ট্যান্ট প্রফেসর হসপিটাল অ্যাডমিন- ১টি পদ অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিউক্লিয়ার মেডিসিন- ১টি পদ অ্যাসিস্ট্যান্ট প্রফেসর প্যাথলজি – ১টি পদ অ্যাসিস্ট্যান্ট প্রফেসর কার্ডিওলজি- ১টি পদ

আরও পড়ুন: পাবলিক সার্ভিস কমিশনের অধীনে বিভিন্ন পদে নিয়োগ! আবেদনের শেষ দিন ৯ জুলাই!

AIIMS Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটের aiimsexams.ac.in বা http://www.aiims.edu মাধ্যমে আবেদন করতে হবে এরপর ফর্মের একটি কপি প্রয়োজনীয় ডকুমেন্টের সঙ্গে এই ঠিকানায় পাঠাতে হবে- ‘Senior Administrative Officer (Faculty Cell), Administrative Block, 1st Floor, All India Institute of Medical Sciences, Ansari Nagar, New Delhi- 110029’।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস, নয়াদিল্লি (All India Institute of Medical Sciences)
পদের নাম:মেডিকেল সুপারিনটেনডেন্ট, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর
শূন্যপদের সংখ্যা:১৮
কাজের স্থান:নয়াদিল্লি
কাজের ধরন:বিশদ দেখুন
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন শুরু তারিখ:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অনলাইন, অফলাইন

আবেদনের শেষ তারিখ: অনলাইন- ৩০.০৬.২০২২, অফলাইন- ১৫.০৭.২০২২

AIIMS Recruitment 2022: আবেদন ফি অসংরক্ষিত/ওবিসি বিভাগের প্রার্থীদের জন্য ১৫০০ টাকা এবং SC/ST/ EWS প্রার্থীদের জন্য ১২০০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে।

AIIMS Recruitment 2022: বয়সসীমা প্রার্থীদের সর্বোচ্চ বয়সসীমা ৫০ বছর। ST/ST এবং OBC প্রার্থীদের জন্য বয়সে কোনও ছাড় দেওয়া হবে না।

AIIMS Recruitment 2022: বেতন মেডিকেল সুপারিনটেনডেন্ট- ১,৬৮,৯০০-২,২০,৪০০ টাকা অ্যাসোসিয়েট প্রফেসর- ১,০১,৫০০-১,৬৭,৪০০ টাকা

Published by:Raima Chakraborty
First published:

Tags: AIIMS Delhi, Government Jobs, Job News

পরবর্তী খবর