হোম /খবর /করোনা ভাইরাস /
লকডাউনে আরও কড়া পুলিশ, রাস্তায় মাস্ক না পরে বেরোলেই চলছে কান ধরে উঠবস !

লকডাউনে আরও কড়া পুলিশ, রাস্তায় মাস্ক না পরে বেরোলেই চলছে কান ধরে উঠবস !

মাস্ক পরার প্রতিশ্রুতি দিলে তবেই ছাড় মিলছে।

  • Last Updated :
  • Share this:

#রায়গঞ্জ: কোনও গ্রামগঞ্জে নয়, খোদ রায়গঞ্জ সদর শহরে মাস্ক ছাড়া ব্যক্তি দেখতে পেলেই শাস্তি ব্যবস্থা হিসেবে তাদের কান ধরে উঠবস করাচ্ছেন রায়গঞ্জ মহকুমা শাসক অর্ঘ ঘোষ। মাস্ক পরার প্রতিশ্রুতি দিলে তবেই ছাড় মিলছে।

করোনা ভাইরাস মোকাবিলায় রাজ্যে মানুষ ঘর থাকার অনুরোধ জানানো হলেও সেই অনুরোধে কর্নপাত করছেন না রাজ্যে একাংশ মানুষ। যাদের খুব প্রয়োজনে ঘর থেকে বের হতে হবে তাদের অবশ্যই মাস্ক পড়ে বের হতে হবে। সরকারি এই নির্দেশ রায়গঞ্জের একাংশ মানুষ মানতেই চাইছেন না। কোনও কারণ ছাড়াই মাস্ক না পড়ে  রায়গঞ্জ শহরে ঘুরে বেড়াচ্ছেন।

রায়গঞ্জ মহকুমা শাসক অর্ঘ ঘোষ প্রতিদিন শহরে বাজারগুলি সামাজিক দূরত্ব বজায় থাকছে কি না সরোজমিনে খতিয়ে দেখছে। এছাড়াও মানুষ যাতে মাস্ক পড়ে ঘর থেকে বের হন সে ব্যাপারে সচেতন করছেন। সরকারি এত প্রচারের পর রায়গঞ্জ শহরে কিছু মানুষ এই নির্দেশ পালন না করায় আজ মহকুমা  মাস্ক না পড়া কয়েকজন ব্যক্তিকে প্রকাশ্যে রাস্তায় কান ধরে উঠবস করালেন।মহকুমা শাসক গাড়ি থেকে না নামলেও তাঁর দেহরক্ষী গাড়ি থেকে নেমেই ওই ব্যক্তিদের কান ধরে উঠবস করান।মাস্ক পরার প্রতিশ্রুতি দেওয়ার পর তাদের ছাড় মেলে। বাবলু যাদব নামে  এক ব্যক্তি জানালেন মাস্ক তার পকেটে ছিল ৷ কিন্তু তিনি পড়তে ভুলে গিয়েছিলেন।এ ধরণের ভুল তিনি আর করবেন না।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Coronvirus, Mask