corona virus btn
corona virus btn
Loading

কোটি টাকার গাড়ি নিয়ে ফাঁকা রাস্তায় চক্কর, শাস্তি কান ধরে ওঠবোস, দেখুন ভিডিও

কোটি টাকার গাড়ি নিয়ে ফাঁকা রাস্তায় চক্কর, শাস্তি কান ধরে ওঠবোস, দেখুন ভিডিও
যুবককে রাস্তার উপরেই শাস্তি৷ PHOTO- TWITTER

ভিডিও-তে ওই যুবককে যে বহুমূল্য গাড়িটি চালাতে দেখা গিয়েছে, সেটি বিখ্যাত গাড়ি নির্মাতা সংস্থা পোর্শ-র তৈরি৷

  • Share this:

#ইনদওর: গোটা মধ্যপ্রদেশে মারাত্মক আকার নিয়েছে করোনা। রাজ্যে মৃতের সংখ্যা একশো ছুঁই ছুঁই৷ রাজ্যের অন্যতম প্রধান শহর ইনদওরেও বহু মানুষ করোনায় আক্রান্ত। তার পরেও লকডাউনে ছুটির মেজাজেই আছেন অনেকে। যেমন শহরের বাসিন্দা এক যুবক প্রায় কোটি টাকার গাড়ি নিয়ে শহরের রাস্তায় চক্কর কাটতে বেরিয়ে পড়েছিলেন। তাও আবার মাস্ক না পরেই!

তবে তার এই আনন্দ সফর বেশিক্ষণ স্থায়ী হয়নি। শহরের নিরাপত্তার দায়িত্বে থাকা সিকিউরিটি কাউন্সিলের এক সদস্য ওই যুবককে আটকান। স্থানীয় পুরসভা থেকেই এই নিরাপত্তাকর্মীদের নিয়োগ করা হয়েছে৷ প্রথমে ওই যুবক তার কাছে থাকা কারফিউ পাশ দেখানোর চেষ্টা করেন। কিন্তু ওই নিরাপত্তাকর্মী তাঁকে পাল্টা প্রশ্ন করেন, তিনি কেন মাস্ক পরেননি? এর কোনো সদুত্তর দিতে পারেননি ওই যুবক।

তখনই ওই যুবককে কান ধরে ওঠবোস করতে বলেন ওই নিরাপত্তাকর্মী। জনসমক্ষে কান ধরে ওঠবোস করতে প্রথমে ইতস্তত করছিল ওই যুবক। কিন্ত লাঠি হাতে ওই নিরাপত্তা কর্মী কড়া নির্দেশ দিতেই তা অক্ষরে অক্ষরে পালন করেন তিনি।

গোটা ঘটনাই সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। দ্রুত তা ভাইরাল হয়। ওই নিরাপত্তা কর্মীর কঠোর মনোভাবের প্রশংসা করেছেন বহু মানুষ। ভিডিও-তে দেখা যাচ্ছে, ওই যুবক নিরাপত্তাকর্মীকে বলছেন, তাঁর পকেটে মাস্ক রয়েছে৷ কিন্তু তা তিনি পরেননি৷ এতেই স্পষ্ট হয়ে যায়, ওই যুবক কতখানি দায়িত্বজ্ঞানহীন৷

ভিডিও-তে ওই যুবককে যে বহুমূল্য গাড়িটি চালাতে দেখা গিয়েছে, সেটি বিখ্যাত গাড়ি নির্মাতা সংস্থা পোর্শ-র তৈরি৷ পোর্শে ৭১৮ বক্সস্টার মডেলের গাড়িটি ভারতে লঞ্চ করার সময় দিল্লিতে এক্স শোরুম মূল্য ছিল প্রায় ৮৬ লক্ষ টাকা৷ মাত্র ৪.৭ সেকেন্ডে ০ থেকে ১০০ কিলোমিটার গতিবেগ তুলতে সক্ষম গাড়িটি৷ ঘণ্টায় সর্বোচ্চ ২৭৫ কিলোমিটার বেগে গাড়িটি ছুটতে সক্ষম৷

First published: April 26, 2020, 4:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर