Madan Mitra Covid Positive: করোনা আক্রান্ত মদন মিত্র, অক্সিজেনের ব্যাপক ঘাটতি, SSKM থেকে অ্যাপোলোতে স্থানান্তর

Madan Mitra Covid Positive: করোনা আক্রান্ত মদন মিত্র, অক্সিজেনের ব্যাপক ঘাটতি, SSKM থেকে অ্যাপোলোতে স্থানান্তর

করোনা আক্রান্ত মদন মিত্র। ফাইল ছবি।

করোনা আক্রান্ত তৃণমূল নেতা মদন মিত্র (Madan Mitra)। রিপোর্ট পজেটিভ (Covid Positive) আসার পরেই তাঁকে এসএসকেএম (SSKM Hospital) হাসপাতাল থেকে অ্যাপোলো গ্লেনেগলস হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

  • Share this:

    #কলকাতাঃ করোনা আক্রান্ত তৃণমূল (TMC) নেতা মদন মিত্র (Madan Mitra)। রিপোর্ট পজেটিভ (Covid Positive) আসার পরেই তাঁকে এসএসকেএম (SSKM Hospital) হাসপাতাল থেকে অ্যাপোলো গ্লেনেগলস হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শরীরে ব্যাপক অক্সিজেনের (Oxygen) ঘাটতি হচ্ছে কামারহাটির তৃণমূল প্রার্থীর (Kamarhati TMC Candidate)। বাইরে থেকে অক্সিজেন না দিলে, রক্তে অক্সিজেনের মাত্রা ৪০-এ নেমে যাচ্ছে। সূত্রের খবর, এ দিন দুপুরে এসএসকেএম হাসপাতালে ভর্তির পর থেকে চার লিটার অক্সিজেন লেগেছে তাঁর। পাশাপাশি, তাঁর নিউমনিয়া হয়েছে বলেও জানা যাচ্ছে।

    এ দিন দুপুরে শ্বাসকষ্টের মাত্রা বৃদ্ধি পাওয়ায় তড়িঘড়ি এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) ভর্তি করানোর সিদ্ধান্ত নেয় মদন মিত্রের পরিবার। এসএসকেএম হাসপাতালের উডবার্ন (Woodburn Ward) ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানেই সন্ধ্যা পর্যন্ত চিকিৎসাধীন ছিলেন। এরপর করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এলে বাইপাস সংলগ্ন অ্যাপোলো গ্লেনেগলসে স্থানান্তর করা হয়।

    উল্লেখ্য, পঞ্চম দফায় (West Bengal Election 2021 Phase 5) কামারহাটিতে ভোটের (Kamarhati Constituency) দিন বিকেলের পরে আচমকাই অসুস্থ হয়ে পড়েছিলেন মদন মিত্র। সেদিন স্থানীয় এক কার্যালয়ে নিয়ে গিয়ে তাঁকে প্রাথমিক চিকিৎসার পরে অক্সিজেন দেওয়ার ব্যবস্থা করা হয়। এরপর প্রাথমিক চিকিৎসায় সুস্থ হয়ে ওঠেন তিনি। কিন্তু পুরোপুরি সমস্যা কাটেনি তারপরেও। এরপর আজ সকাল থেকে ফের গুরুতর অসুস্থ বোধ করছিলেন তিনি। পরিবার সিদ্ধান্ত নেয় হাসপাতালের ভর্তির।

    পঞ্চম দফা নির্বাচনের দিন সকালে দক্ষিণেশ্বরে হালকা মেজাজে পুজো দিলেও শেষ বেলায় অসুস্থ হয়ে পড়েন তৃণমূলের এই প্রবীণ নেতা। সেই সময় চিকিৎসকরা বলেছিলেন ভয়ের কিছু নেই, ভোটের দিন একটু বেশি স্ট্রেস এবং প্রখর গরম থেকেই এমনটা হয়েছে। সুগার-প্রেসার সব রিপোর্ট ঠিকই ছিল বলেও জানানো হয়। এরপর আজ ফের অসুস্থতা বোধ করায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় দুপুরের দিকে। সেখানেই করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজেটিভ আসে।

    Avijit Chanda

    Published by:Shubhagata Dey
    First published:

    লেটেস্ট খবর