হোম /খবর /কোচবিহার /
বাইকের পিছনের সিটে স্ত্রী, স্বামীর ২ লক্ষ টাকা ছিনতাই হতেই, মোবাইলে পটাপট ছবি

Cooch Behar News: বাইকের পিছনে বসে ছিলেন স্ত্রী, স্বামীর ২ লক্ষ টাকা ছিনতাই হতেই, মোবাইলে পটাপট ছবি তুললেন, তারপর...

২ লক্ষ টাকা ছিনতাই

২ লক্ষ টাকা ছিনতাই

২ লক্ষ টাকা ছিনতাই, হুমকি দিয়ে মুখ বন্ধ করার চেষ্টা অভিযোগকারীর!

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#মেখলিগঞ্জ: দিনেদুপুরে এক ব্যক্তির কাছ থেকে ২ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল মেখলিগঞ্জ ব্লকের জামালদহে। ছিনতাইকারীদের হুমকির শিকার হয়ে ওই ব্যক্তি প্রথমে বিষয়টি কাউকে জানাননি। পরবর্তীতে স্থানীয় লোকজনের সঙ্গে পরামর্শ করে ঘটনার নয়দিন পরে তিনি মেখলিগঞ্জ থানার দারস্থ হন। ছিনতাইকারী দুজনের ছবি সহ মেখলিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগকারী আজিজ মিয়ার বাড়ি মেখলিগঞ্জ ব্লকের উছলপুকুরি গ্রাম পঞ্চায়েতের ১৬৫ উছলপুকুরি গ্রামের যমেরডাঙ্গা এলাকায়।

আজিজ মিয়া জানান, কিছুদিন আগে মাছ বিক্রি করার উদ্দেশ্যে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি তার বাড়িতে আসে। তিনি ওই মাছ বিক্রেতার কাছে মাছও কেনেন। সেই সময় আজিজ ফোনে দুই লক্ষ টাকা ধার পাওয়ার কথা বলছিলেন। সেদিনই সকালে তিনি ও ওনার স্ত্রী স্কুটি নিয়ে নয়ারহাটে যান। সেখান থেকে টাকা নিয়ে যখন ওনারা বাড়ি ফিরে আসছিলেন। তখনই জামালদহ অনুকূল চন্দ্র ঠাকুরের আশ্রম সংলগ্ন এলাকায় ওই মাছ বিক্রেতা ও তার সঙ্গী তাঁদের রাস্তা আটকায়।

আরও পড়ুন -   ১৪০০ স্কোয়ার ফুটের বাড়িকে মাটি থেকে ধাঁইধাঁই করে তুলে দেওয়া হল ৪.৫ ফুট ওপরে, রইল প্রমাণ

ধারাল অস্ত্র দেখিয়ে আজিজ বাবু ও তার স্ত্রীকে হুমকি দেয়। তারপর মুহূর্তের মধ্যে আজিজ বাবুর কাছে থাকা দুই লক্ষ টাকা কেড়ে নিয়ে অভিযুক্ত দুজন বাইক নিয়ে চম্পট দেয়। তবে আজিজের স্ত্রী আমিনা বিবি দুই অভিযুক্তের ছবি তুলে রাখেন।

আরও পড়ুন -  বাড়িতে সাপ দেখা গেলেই প্রলয়! না খোঁজ পড়ে ‘এই’ প্রলয়ের, চিনে নিন

অবশেষে ঘটনার নয়দিন পর আজিজবাবু, স্থানীয় পঞ্চায়েত সমিতির সদস্য বাবুল হোসেনকে বিষয়টি খুলে বলেন। তারপরই মেখলিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয় সেই ছিনতাইকারীদের বিরুদ্ধে। এই গোটা ঘটনার বিষয়ে কোচবিহার জেলার অতিরিক্ত পুলিশ সুপার অমিত ভার্মা জানান, "ছিনতাইকারীদের বিরুদ্ধে মেখলিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত দুই ছিনতাইকারীদের উদ্দেশে তল্লাশি চলছে। দ্রুত দোষীদের গ্রেফতার করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে।"

Sarthak Pandit
Published by:Debalina Datta
First published:

Tags: Cooch behar, Robbery