Home /News /business /
IndiGo: ট্রেনের চেয়েও কমে বিমানভাড়া ! চলছে ইন্ডিগোর দুর্দান্ত ‘সুইট সিক্সটিন’ অফার

IndiGo: ট্রেনের চেয়েও কমে বিমানভাড়া ! চলছে ইন্ডিগোর দুর্দান্ত ‘সুইট সিক্সটিন’ অফার

Representative Image

Representative Image

যাঁরা শুধুমাত্র আগামী ১৮ অগাস্ট, ২০২২ এবং ১৬ জুলাই, ২০২৩ তারিখে ভ্রমণের পরিকল্পনা করেছেন তাঁরাই এই সুবিধা পাবেন ৷

  • Share this:

কলকাতা: ইন্ডিগো (IndiGo) এয়ারলাইনের ১৬ বছর পূর্তি উপলক্ষ্যে সমস্ত ডোমেস্টিক রুটে ‘সুইট সিক্সটিন’ ইয়ারলি অফার চালু করা হছে। এই পর্বে যাঁরাই টিকিট কাটবেন তাঁদের নামমাত্র মূল্যে টিকিট দেওয়া হবে। সমস্ত রুটের জন্য টিকিটের মূল্য ধার্য করা হয়েছে ১৬১৬ টাকা। এই অফারটি ৩ অগাস্ট থেকে শুরু হয়েছে এবং শেষ হবে ৫ অগাস্ট। তবে যাঁরা শুধুমাত্র আগামী ১৮ অগাস্ট, ২০২২ এবং ১৬ জুলাই, ২০২৩ তারিখে ভ্রমণের পরিকল্পনা করেছেন তাঁরাই এই সুবিধা পাবেন (IndiGo Offer)।

ইন্ডিগোর পক্ষ থেকে ইতিমধ্যেই ট্যুইট করে জানানো হয়েছে যে, ‘আমরা ইতিমধ্যেই আমাদের যাত্রীদের জন্য সুইট ১৬-এর অফার নিয়ে হাজির হয়েছি। মাত্র ১৬১৬ টাকা থেকে শুরু করে আপনাদের ফ্লাইট বুকিং করুন। যাঁরা ভ্রমণের পরিকল্পনা করছেন তাঁরা আর দেরি না করে টিকিট করে ফেলুন, কারণ এই অফারটি শুধুমাত্র অল্প দিনের জন্য বৈধ থাকবে। আগামী ১৮ অগাস্ট ২০২২ তারিখ থেকে ১৬ জুলাই ২০২৩ পর্যন্ত ভ্রমণের জন্য যে কোনও দিন বেছে নিন আর আনন্দঘন মুহূর্ত কাটান।’

আরও পড়ুন- দলীয় তহবিল থেকে জাতীয় পতাকা বিতরণের উদ্যোগ, 'হর ঘর তিরঙ্গা' কর্মসূচিকে সামনে রেখে জনসংযোগে বঙ্গ বিজেপি 

ইন্টারগ্লোব এভিয়েশন লিমিটেড তাদের ওয়েবসাইটে জানিয়েছে যে, এই অফারটি ৩ অগাস্ট ২০২২-এ রাত ২৩:৫৯ থেকে শুরু হবে এবং আগামী ৫ অগাস্ট ২০২২ পর্যন্ত চালু থাকবে। যাত্রীরা মাত্র ১৬১৬ টাকা থেকে শুরু করে টিকিট বুকিং করতে পারবেন। এই অফারটি শুধুমাত্র ডোমেস্টিক ফ্লাইটের জন্যেই প্রযোজ্য।

আরও পড়ুন- পার্থ তদন্তে যা উঠে আসছে তা হজম করা কষ্টকর হচ্ছে...বিস্ফোরক তাপস রায়!

এই অফারের সুবিধে নিতে ফ্লাইটে ওঠার কমপক্ষে ১৫ দিন আগে করা বুকিং করতে হবে। প্রসঙ্গত যাত্রীদের জানিয়ে রাখা দরকার, ফ্লাইটের তারিখ কোনও ভাবেই ১৮ অগাস্ট, ২০২২-এর আগে এবং ১৬ জুলাই, ২০২৩-এর পরে হলে চলবে না।

তবে এখনও পর্যন্ত এই অফারের অধীনে ফ্লাইটের আসন সংখ্যা প্রকাশ করেনি কোম্পানি। সংস্থার পক্ষ থেকে শুধু জানানো হয়েছে যে, "আপাতত অফারটির অধীনে সীমিত ইনভেন্টরি উপলব্ধ রয়েছে, তাই ইন্ডিগোর বিবেচনার ভিত্তিতে এবং আসনের ভিত্তিতে গ্রাহকদের ছাড় দেওয়া হবে।"

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Indigo, Indigo Airlines

পরবর্তী খবর