• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • Kolkata Global Chapter: বিশ্বের প্রথম বিজনেস প্ল্যাটফর্ম লঞ্চ করল কলকাতা গ্লোবাল চ্যাপ্টার

Kolkata Global Chapter: বিশ্বের প্রথম বিজনেস প্ল্যাটফর্ম লঞ্চ করল কলকাতা গ্লোবাল চ্যাপ্টার

Jimmy Mistry

Jimmy Mistry

Della Leaders Club, the World’s 1st Business Platform Launches Kolkata Global Chapter: গোটা বিশ্বের মধ্যে নলেজ এক্সচেঞ্জ, লাইফস্টাইল গাইডেন্স এবং সোশ্যাল রেসপন্সিবিলিটি স্থাপন করাই ডেলা লিডার্স ক্লাবের মূল উদ্দেশ্য।

  • Share this:

#কলকাতা: সকল প্যাশনেট লিডারের জন্য বিশ্বের প্রথম বিজনেস প্ল্যাটফর্ম হল ডেলা লিডার্স ক্লাব (Della Leaders Club)। ডেলা লিডার্স ক্লাবের ফাউন্ডার হলেন জিমি মিস্ত্রি (Jimmy Mistry)। জিমি মিস্ত্রি জানিয়েছেন, ১২ মাসের মধ্যে বিশ্বের এই প্রথম বিজনেস প্ল্যাটফর্ম ডেলা লিডার্স ক্লাবের জন্য ২২৫০ জন মেম্বারকে বেছে নেওয়া হয়েছে।

এছাড়াও তৈরি করা হয়েছে ২৬টি গ্লোবাল কমিটি এবং ১৫টি চ্যাপ্টার। পুরো বিশ্বের মধ্যে নলেজ এক্সচেঞ্জ, লাইফস্টাইল গাইডেন্স এবং সোশ্যাল রেসপন্সিবিলিটি স্থাপন করাই ডেলা লিডার্স ক্লাবের মূল উদ্দেশ্য। বিশ্বের প্রথম এই বিজনেস প্ল্যাটফর্ম ২১ অক্টোবর লঞ্চ করল তাদের কলকাতা গ্লোবাল চ্যাপ্টার (Kolkata Global Chapter)। ভার্চুয়াল এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেলা লিডার্স ক্লাবের সম্মানীয় কমিটি মেম্বাররা। ক্রেডাই (CREDAI)-এর ন্যাশনাল প্রেসিডেন্ট হর্ষ বর্ধন পতোদিয়া (Harsh Vardhan Patodia) গেস্ট অফ অনার হিসাবে এই ভার্চুয়াল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন- গোদরেজ ইন্টিরিও খুলতে চলেছে নতুন ১৫টি আউটলেট

ডেলা লিডার্স ক্লাব ৫ বছরে ১২০ চ্যাপ্টার এবং ৮টি ফেসের সেট আপ তৈরি করেছে। ১৫ চ্যাপ্টারের ১ ফেসে রয়েছে- নিউ ইয়র্ক, লন্ডন, দুবাই, হংকং, সিঙ্গাপুর, ব্যাংকক, মুম্বই, দিল্লি, হায়দারাবাদ, চেন্নাই, কলকাতা, পুণে, আহমেদাবাদ এবং ইন্দোর। ডেলা লিডার্স ক্লাবের ২৬টি ডোমেন কমিটির এক একটি চ্যাপ্টারের জন্য ৪ জন করে কমিটি মেম্বার বেছে নেওয়া হয়েছে। কলকাতার জন্যও বেছে নেওয়া হয়েছে কমিটি মেম্বার। ডেলা লিডার্স ক্লাবের ফাউন্ডার জিমি মিস্ত্রি জানিয়েছেন এই প্রসঙ্গে, "সিটি অফ জয় কলকাতার প্রতিটি কোণে ছড়িয়ে রয়েছে আর্ট এবং কালচারের বিভিন্ন ট্যালেন্ট। আমরা আশা করছি যে তাদের মাধ্যমে আমদের ক্লাবের উদ্দেশ্য সফল করা সম্ভব হবে।"

ডেলা লিডার্স ক্লাব স্থাপন করা হয়েছে সামাজিক কাজের জন্য। এটি স্থাপন করার পেছনে কোনও রকম বাণিজ্যিক এবং আর্থিক উদ্দেশ্য নেই। ডেলা লিডার্স ক্লাবে কোনও ফিনান্সিয়াল কারেন্সি, ব্যাঙ্ক ব্যাল্যান্স, ব্যালান্স শিট ইত্যাদি আর্থিক লেনদেনের মতো বিষয় নেই। এটি সম্পূর্ণভাবে মেম্বারশিপ সাবস্ক্রিপশনের ওপর নির্ভরশীল।

আরও পড়ুন- Flipkart পা রাখতে চলেছে হেল্থকেয়ার সেক্টরে, কিনেছে অনলাইন ফার্মেসি সস্তাসুন্দরের মালিকানা!

ডেলা লিডার্স ক্লাবের লক্ষ্য হল বিভিন্ন ধরনের সামাজিক কাজের জন্য পুরো বিশ্ব জুড়ে গ্লোবাল মুভমেন্ট তৈরি করা। হিউমান লাইফ এবং প্ল্যানেট রক্ষা করার জন্য বিভিন্ন ধরনের থিমের মাধ্যমে এরা কাজ করে থাকে। ডেলা লিডার্স ক্লাবের কলকাতা চ্যাপ্টার স্থাপন করা হয়েছে তাদের বিভিন্ন ধরনের সামাজিক কাজ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

Published by:Siddhartha Sarkar
First published: