• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • Godrej Interio: লক্ষ্য বাংলার বাজারে নিজেদের ব্যবসা আরও মজবুত করা, গোদরেজ ইন্টিরিও খুলতে চলেছে নতুন ১৫টি আউটলেট

Godrej Interio: লক্ষ্য বাংলার বাজারে নিজেদের ব্যবসা আরও মজবুত করা, গোদরেজ ইন্টিরিও খুলতে চলেছে নতুন ১৫টি আউটলেট

File Photo

File Photo

Godrej Interio strengthens retail presence in West Bengal: পশ্চিমবঙ্গ এবং ইস্টার্ন ইন্ডিয়ার বাজারে গোদরেজ ইন্টিরিওর রিটেল ব্যবসা বাড়ানোর লক্ষ্যে নতুন এই দু'টি আউটলেট খোলা হয়েছে।

  • Share this:

#কলকাতা: অর্থ বর্ষ ২২-এ গোদরেজ ইন্টিরিও (Godrej Interio) তাদের নতুন ১৫টি আউটলেট খোলার প্ল্যান করছে। এর মধ্যে সম্প্রতি তাদের ২টি আউটলেট খোলা হয়েছে কলকাতার কসবা এবং হাওড়ার শিবপুরে। ঘরবাড়ি এবং অফিসের ফার্নিচারের জন্য জনপ্রিয় গোদরেজ ইন্টিরিও আগামী দিনে তাদের ব্যবসা ছড়িয়ে দেওয়ার উদ্দেশ্যেই খুলতে চলেছে নতুন আউটলেট।

শিবপুর এবং কসবায় গোদরেজ ইন্টিরিওর নতুন দু'টি আউটলেট ৪,৮৫০ স্কোয়ার ফিট এবং ৬,০০০ স্কোয়ার ফিট জায়গা নিয়ে তৈরি। গোদরেজ ইন্টিরিওর এই নতুন দুই আউটলেটের উদ্বোধন করেন জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এবং গোদরেজ ইন্টিরিওর ইস্টের জেনারেল ম্যানেজার সায়ন দে (Sayan De)। পশ্চিমবঙ্গ এবং ইস্টার্ন ইন্ডিয়ার বাজারে গোদরেজ ইন্টিরিওর রিটেল ব্যবসা বাড়ানোর লক্ষ্যে নতুন এই দু'টি আউটলেট খোলা হয়েছে।

আরও পড়ুন-UPSC Recruitment 2021: ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশনের বিপুল নিয়োগ, স্বপ্নের চাকরি সম্পর্কে বিশদে জানুন

গোদরেজ ইন্টিরিওর নতুন আউটলেট খোলা হয়েছে একদম জনবহুল প্রাইম এরিয়ায়। দক্ষিণ কলকাতার জনপ্রিয় লোকালিটি হাওড়া, বোসপুকুর এবং কসবা এলাকার সবথেকে বড় অবনী মলের (Avani Mall) প্রাইম এরিয়ায় গোদরেজ ইন্টিরিওর নতুন আউটলেট খোলা হয়েছে। গোদরেজ ইন্টিরিওর এই স্টোরে পাওয়া যাবে মূলত ক্রাফটেড প্রডাক্টস। এর মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের হোম ফার্নিচার, হোম স্টোরেজ, ম্যাট্রেস এবং কিচেন ফার্নিচার। গোদরেজ ইন্টিরিও নতুন দু'টি আউটলেটেই প্রত্যেকটি কেনাকাটার ওপরে রয়েছে আকর্ষণীয় অফার।

Actor Swastika Mukherjee and Mr. Sayan De, Zonal Head – East (B2C), Godrej Interio inaugurated 2 new Godrej Interio outlets in Kasaba and Avani Mall Actor Swastika Mukherjee and Mr. Sayan De, Zonal Head – East (B2C), Godrej Interio inaugurated 2 new Godrej Interio outlets in Kasaba and Avani Mall

গোদরেজ ইন্টিরিওর নতুন আউটলেট উদ্বোধন করতে এসে জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় বলেন ‘‘গোদরেজ ইন্টিরিওর সঙ্গে আমার সম্পর্ক অনেক ছোটবেলা থেকেই। আমি খুবই খুশি যে গোদরেজ ইন্টেরিওর নতুন দুই আউটলেট উদ্বোধন করতে আমায় ডাকা হয়েছে। কসবা এবং অবনী মলে গোদরেজ ইন্টিরিওর নতুন দুই আউটলেট আমার মতো সকলের কাছেই জনপ্রিয় হয়ে উঠবে। গোদরেজ ইন্টিরিও বিভিন্ন প্রডাক্টে আন্তর্জাতিক মান বজায় রাখার সঙ্গে সঙ্গে নিজেদের ব্র্যান্ডের নিজস্বতা বজায় রাখতেও সক্ষম হয়েছে। এর জন্যই মানুষ চোখ বন্ধ করে গোদরেজ ইন্টিরিওর ব্র্যান্ডের ওপর ভরসা করতে পারে। আমি আশা করি আগামী দিনে গোদরেজ ইন্টিরিও ব্র্যান্ড আরও জনপ্রিয় হয়ে উঠবে।’’

আরও পড়ুন- অনলাইনে গাঁজা ডেলিভারির অভিযোগ, অ্যামাজন ইন্ডিয়ার শীর্ষ কর্তাদের বিরুদ্ধে মামলা পুলিশের !

গোদরেজ ইন্টিরিওর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুবোধ মেহতা (Subodh Mehta) জানিয়েছেন, ‘‘পশ্চিমবঙ্গের সবথেকে গুরুত্বপূর্ণ বাজার হল কলকাতা এবং হাওড়া। গোদরেজ ইন্টিরিওর প্রডাক্ট আরও জনপ্রিয় করে তুলতেই এই দু'টি জায়গার প্রাইম এরিয়ায় খোলা হয়েছে নতুন দু'টি আউটলেট। পশ্চিমবঙ্গের বাজার থেকেই গোদরেজ ইন্টিরিওর ২০ শতাংশ রেভেনিউ আসে। এর জন্যই এখানে আমাদের আউটলেট সংখ্যা ধীরে ধীরে বাড়ানো হবে।"

Published by:Siddhartha Sarkar
First published: