Home /News /business /
এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্কের সাহায্যে এবার দান করা যাবে রাজ্যের ত্রাণ তহবিলে

এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্কের সাহায্যে এবার দান করা যাবে রাজ্যের ত্রাণ তহবিলে

প‌্রতীকি ছবি

প‌্রতীকি ছবি

করোনা মোকাবিলায় এই ত্রাণ তহবিলের টাকা পশ্চিমবঙ্গ সরকার ব্যবহার করবে। আয়কর আইনের ‌80G ধারায় এই টাকা সম্পূর্ণ করমুক্ত হবে

  • Share this:

    #‌কলকাতা:‌ এবার পশ্চিমবঙ্গ সরকারের ত্রাণ তহবিলে দান করা যাবে এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্কের সাহায্য। গ্রাহকরা যাতে সরাসরি দান করতে পারেন, সেই জন্য এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্কে ‘‌ফাইট করোনা’ বলে একটি আলাদা বিভাগ তৈরি করা হয়েছে। যে বিভাগের সাহায্যে সহজে দান করতে পারবেন গ্রাহকরা।

    রাজ্য সরকারের ত্রাণ তহবিলে যাতে নিরাপদে টাকা পৌঁছে দেওয়া যায়, তাই এই ব্যবস্থা করা হয়েছে। সরাসরি একটি লিঙ্ক ব্যবহার করে তহবিলে টাকা দান করতে পারবেন গ্রাহকরা।

    এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্কের চিফ অপরেটিং অফিসার গণেশ অনন্তনারায়ণ জানিয়েছেন, ‘আমরা এই বিশেষ সুবিধা চালু করেছি যাতে গ্রাহকরা সহজে রাজ্য় সরকারের ত্রাণ তহবিলে টাকা পৌঁছে দিতে পারেন। এই লিঙ্কের সাহায্যে গ্রাহকরা সহজে নিজেদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা ত্রাণ তহবিলে পৌঁছে দিতে পারবেন। এই টাকা সামান্য সময়ে পৌঁছে যাবে তহবিলে। ‌আমরা আমাদের গ্রাহকদের আবেদন করব তাঁরা যেন এগিয়ে এসে এই টাকা দান করেন।’‌

    করোনা মোকাবিলায় এই ত্রাণ তহবিলের টাকা পশ্চিমবঙ্গ সরকার ব্যবহার করবে। আয়কর আইনের ‌80G ধারায় এই অর্থ সম্পূর্ণ করমুক্ত হবে।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: Coronavirus, Westbengal, WestBengalStateEmergencyReliefFund

    পরবর্তী খবর