• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • Share Market News: আশিস কাচোলিয়ার এই শেয়ার এক মাসেই দিয়েছে ভালো রিটার্ন, দেখে নিন এক নজরে

Share Market News: আশিস কাচোলিয়ার এই শেয়ার এক মাসেই দিয়েছে ভালো রিটার্ন, দেখে নিন এক নজরে

Representative Image

Representative Image

Ashish Kacholia stock gives multibagger return: আশিস কাচোলিয়া এমন একটি শেয়ারে বিনিয়োগ করেছেন যা ২০২১ সালের মাল্টিব্যাগার স্টকে পরিণত হয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: শেয়ার বাজারে বিনিয়োগকারীদের জন্য রয়েছে সুখবর। শেয়ার বাজারে বিনিয়োগ করে যাঁরা ভালো রিটার্ন পেতে চান তাঁদের জন্যও সুখবর। শেয়ার বাজারের অভিজ্ঞ বিনিয়োগকারী আশিস কোচালিয়ার (Ashish Kacholia) পোর্টফোলিও দেখে শেয়ার বাজারে বিনিয়োগ করা যেতে পারে।

আশিস কাচোলিয়া বিগত কয়েক বছর ধরে শেয়ার বাজারে বিনিয়োগ করে ধারাবাহিক ভাবে পেয়ে চলেছেন ভালো রিটার্ন। আশিস কাচোলিয়ার বিশেষত্ব হল, সস্তার শেয়ারে বিনিয়োগ করে ভালো রিটার্ন তুলে নেন। তিনি এমনভাবে সস্তার শেয়ার নির্বাচন করে সেখানে বিনিয়োগ করেন, যা সব সময় বেঞ্চমার্ক ইনডেক্সে ভালো পারফর্ম করে। আশিস কাচোলিয়া এমন একটি শেয়ারে বিনিয়োগ করেছেন যা ২০২১ সালের মাল্টিব্যাগার স্টকে পরিণত হয়েছে। এটি এখনও পর্যন্ত বিনিয়োগকারীদের ১৪০ শতাংশ রিটার্ন দিয়েছে। যদিও শেয়ার বাজারে বিনিয়োগ করার আগে এমন অভিজ্ঞ ব্যাক্তির পোর্টফোলিও চেক করে নেওয়া দরকার।

আরও পড়ুন-৩২টি নতুন ফ্লাইট গো ফার্স্টের, এই শহরগুলিতে এবার পাওয়া যাবে ডিরেক্ট ফ্লাইট, জানুন বিশদে

২০২১ সালের সেই মাল্টিব্যাগার স্টক Gateway Distriparks বিগত ১ মাসে ২৬১.৫৫ টাকা থেকে পৌঁছে গিয়েছে ২৯১ টাকায়। এখনও পর্যন্ত এই শেয়ার প্রায় ১২ শতাংশ রিটার্ন দিয়েছে। বিগত ৬ মাসে এটি ২৫৭.১০ টাকা থেকে পৌঁছে গিয়েছে ২৯১ টাকায়। এখনও পর্যন্ত এই শেয়ার প্রায় ১৪ শতাংশ রিটার্ন দিয়েছে। বছরের শুরুতে এই শেয়ারের মূল্য ছিল প্রায় ১২১.২০ টাকা। যা এখন পৌঁছে গিয়েছে প্রায় ২৯১ টাকায়। এই ভাবে পুরো বছর ধরে ধীরে ধীরে ওপরে ওঠার ফলে এই শেয়ার পরিণত হয়েছে ২০২১ সালের মাল্টিব্যাগার স্টকে।

আরও পড়ুন-সেনসেক্সের রেকর্ড স্তরেও আসতে পারে মোটা মুনাফা, বিনিয়োগের আগে যা মাথায় রাখা দরকার!

শেয়ার বাজারে বিনিয়োগ করলে ভালো রিটার্ন পাওয়ার আশা রয়েছে। কিন্তু সেই জন্য উপযুক্ত শেয়ারে বিনিয়োগ করা দরকার। বাজারের ওঠানামার ওপরে শেয়ারের মূল্য ওঠানামা করে। কয়েকটি শেয়ার ধারাবাহিক ভাবে উন্নতি করতে করতে পরিণত হয় মাল্টিব্যাগার স্টকে। এর ফলে ভালো করে জেনে-বুঝে শেয়ার বাজারে বিনিয়োগ করা দরকার। শেয়ার বাজারে বিনিয়োগ করার আগে আশিস কাচোলিয়ার মতো অভিজ্ঞ বিনিয়োগকারীর পোর্টফোলিও দেখে নেওয়া দরকার। এঁর পোর্টফোলিও দেখে শেয়ার বাজার সম্পর্কে একটা ধারণা পাওয়া যেতে পারে। কোথায় বিনিয়োগ করলে কত রিটার্ন পাওয়া যেতে পারে, সেই সম্পর্কে ধারা তৈরি করা দরকার। সঠিক শেয়ার নির্বাচনের মাধ্যমে বিনিয়োগকারীরা পেতে পারে ভালো রিটার্ন। কিন্তু শেয়ার বাজারের ঝুঁকি এড়াতে সচেতন ভাবে বিনিয়োগ করা দরকার। বেশি লাভের আশায় কিছু না জেনেই শেয়ার বাজারে বিনিয়োগ করলে, বেশি রিটার্নের পরিবর্তে লোকসানের সম্ভাবনাও রয়েছে।

Published by:Siddhartha Sarkar
First published: