Amazon Great Freedom Festival 2021: অ্যামাজনে চলছে বিপুল ছাড়, আজ ইলেকট্রনিক্স দ্রব্য কেনার সেরা দিন

অত্যন্ত কম দামে একাধিক উন্নত ব্রান্ডের স্পিকার নিয়ে হাজির Amazon। চলছে Amazon Great Freedom Festival 2021 ।

অত্যন্ত কম দামে একাধিক উন্নত ব্রান্ডের স্পিকার নিয়ে হাজির Amazon। চলছে Amazon Great Freedom Festival 2021 ।

  • Share this:

    গান শুনতে কে না পছন্দ করেন? তবে তার জন্য প্রয়োজন একটু ভালো কোয়ালিটির স্পিকার। কারণ গানের মাধুর্য অনেক সময় নির্ভর করে স্পিকারের কোয়ালিটির উপর। যত ভালো স্পিকার। তত ভালো গান শোনার অভিজ্ঞতা। বাজারে এখন প্রচুর নামী দামী ব্রান্ডের স্পিকার হাজির। সেগুলির মধ্যে পছন্দমতো একটি কিনে নিলেই হল। সাধ থাকলেও সাধ্য থাকে না অনেকের। এবার সাধ পূরণে হাজির ই কমার্স সাইট Amazon। অত্যন্ত কম দামে একাধিক উন্নত ব্রান্ডের স্পিকার নিয়ে হাজির সংস্থাটি।

    Amazon -এ চলছে গ্রেট ফ্রিডম সেল(Amazon Great Freedom Festival 2021) । ৫ অগাস্ট থেকে শুরু হয়ে ওই অফার চলবে ৯ অগাস্ট পর্যন্ত। এই অফার চলাকালীন স্পিকার, হোম থিয়েটার ও যাবতীয় মিউজিক সিস্টেমের উপর বিপুল ছাড় রয়েছে। যে কোনও স্পিকারের উপর ৬০ শতাংশ ছাড় রয়েছে। সাউন্ড বার এবং হোম থিয়েটারের উপর ৫০ শতাংশ ছাড় রয়েছে। শুধু এখানেই শেষ নয়। ক্রেতাদের সুবিধার জন্য অন্যান্য ইলেকট্রনিক্স দ্রব্যেও ছাড় দেওয়া হয়েছে। স্মার্টফোনের উপর ৬০ শতাংশ ছাড় দিচ্ছে সংস্থাটি। গেমের সরঞ্জাম কেনার ক্ষেত্রে ৫০ শতাংশ ছাড় রয়েছে এবং ল্যাপটপের ক্ষেত্রে ৩০ হাজার টাকা পর্যন্ত ছাড় চলছে। পাশাপাশি ট্যাবলেটের ক্ষেত্রেও বিপুল ছাড়ের ব্যবস্থা করা হয়েছে। যে কোনও ট্যাবের ক্ষেত্রে ৪৫ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। এই ছাড়ের সঙ্গে আরও একটি ছাড় পাবেন SBI ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা। যাঁরা SBI ক্রেডিট কার্ড ব্যবহার করেন সেক্ষেত্রে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। সর্বাধিক ছাড়ের পরিমাণ হবে ১৭৫০ টাকা।

    Amazon Prime মেম্বারদের জন্য আরও একটি বিশেষ ছাড় দিচ্ছে সংস্থাটি। একটি বিশেষ প্রোগ্রাম লঞ্চ করেছে সংস্থাটি যার মাধ্যমে বিশেষ সংস্থার ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা তিন মাস পর্যন্ত নো কস্ট EMI এর সুবিধা পেতে পারেন। এছাড়াও বিশেষ কিছু সামগ্রীর ক্ষেত্রে ২৪ মাস পর্যন্ত নো কস্ট EMI-র ও সুবিধা রয়েছে।

    এই প্রতিবেদনে রইল বাজার চলতি কয়েকটি নামী সংস্থার স্পিকার-

    JBL -এ ফ্লিপ ৫ স্পিকার। যা ১২ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম রয়েছে। পুরো স্পিকারটি রয়েছে ওয়াটারপ্রুফ কোটিং। ৪ হাজার ৮০০ mAH ব্যটারি দেওয়া ওই স্পিকারটির দাম ৮ হাজার ৫৯৯ টাকা। স্পিকারটির দামে ১৪০০ টাকা ছাড় দেওয়া হয়েছে।

    boAt এর একটি বার সাউন্ড সিস্টেম রয়েছে। যেটি ৬০w ব্লুটুথ সাউন্ড বার। ৬ হাজার ৬৯১ টাকা ছাড় দিয়ে ওই সাউন্ড বারটির দাম ধার্য হয়েছে ৩ হাজার ২৯৯টাকা।

    Published by:Simli Raha
    First published: