হোম /খবর /বীরভূম /
অভিনয়, রাজনীতির পাশাপাশি এবার নতুন ভূমিকায়! ব্যাডমিন্টন কোর্টে নামলেন শতাব্দী

Birbhum News: অভিনয়, রাজনীতির পাশাপাশি এবার নতুন ভূমিকায়! ব্যাডমিন্টন কোর্টে নামলেন শতাব্দী

X
শতাব্দী [object Object]

শুক্রবার শতাব্দীকে আবারও দেখা গেল একেবারে অন্য ভূমিকায়। ব্যাডমিন্টন কোর্টে নেমে জেলা পুলিশ সুপারের সঙ্গে ব্যাডমিন্টন খেলায়।

  • Share this:

#বীরভূম: একসময় টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তার পর রাজনীতিতে পা রাখেন। সেখানেও হাত পাকিয়ে পরপর তিনবার বীরভূম লোকসভা কেন্দ্রের সাংসদ হিসেবে জায়গা করে নিয়েছেন শতাব্দী রায়। এই অভিনেত্রী তথা রাজনীতিককে নিয়ে দিন কয়েক ধরেই আলোচনার শেষ নেই।

নতুন করে তাঁকে ফের একবার অভিনয়ের আঙিনায় দেখা যায়। আসানসোল আদালতে শ্যুটিং করছিলেন তিনি। এরই মধ্যে শুক্রবার তাঁকে আবারও দেখা গেল একেবারে অন্য ভূমিকায়। ব্যাডমিন্টন কোর্টে নেমে জেলা পুলিশ সুপারের সঙ্গে ব্যাডমিন্টন খেলায়।

আরও পড়ুন: ২ একরের ক্যাম্পাস, ১.৬ লক্ষ বর্গফুটের বিশাল বিল্ডিং! কলকাতার নতুন স্কুল, যেন এক টুকরো শান্তিনিকেতন

শুক্রবার বীরভূম জেলা পুলিশের উদ্যোগে সিউড়ির চাঁদমারি মাঠে একটি ইনডোর ব্যাডমিন্টন কোর্টের উদ্বোধন করা হয়। এই ব্যাডমিন্টন কোর্ট তৈরি করার কাজ শুরু হয়েছিল চলতি বছর ১৫ আগস্ট এবং নির্মাণ কাজ শেষ হয় ১৫ নভেম্বর। এই ইনডোর ব্যাডমিন্টন কোর্টের উদ্বোধন করার জন্যই সেখানে এদিন এসেছিলেন সাংসদ শতাব্দী রায় এবং তিনি এই কোর্ট উদ্বোধন করার পাশাপাশি কোর্টেও খেলতে নামেন। খেলায় তাঁকে সঙ্গ দেন পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠী।

আরও পড়ুন: দু-হাত ঘষলেই ঝরছে ৫০০ টাকার নোট! তুফানের চমক দেখে হতবাক বীরভূম, ভাইরাল ভিডিও

বীরভূম জেলা পুলিশের তত্ত্বাবধানে এই যে ব্যাডমিন্টন কোর্টের উদ্বোধন করা হয়েছে তার জন্য সাংসদ তহবিল থেকে টাকা বরাদ্দ করা হয়। এই ব্যাডমিন্টন কোর্টের জন্য মোট ১৯ লক্ষ ৯৭ হাজার ৩৪০ টাকা বরাদ্দ ছিল। যার মধ্যে নির্মাণ করার জন্য খরচ হয় ১৪ লক্ষ ৯৬ হাজার ৭ টাকা।

এই ব্যাডমিন্টন কোর্ট উদ্বোধন করার পর সাংসদ শতাব্দী রায় বলেন, ''খুব সুন্দর হয়েছে। এর যদি সঠিক ব্যবহার করা হয় তাহলে আরও ভাল লাগবে।''

বীরভূম জেলা পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠী জানিয়েছেন, সমস্ত রকম ব্যবহারের জন্য এই ইনডোর কোর্ট নির্মাণ করা হয়েছে। ইনডোর বিভিন্ন খেলাধুলার পাশাপাশি এটি ব্যবহার করা যাবে ট্রেনিং অথবা বৈঠকের জন্যও।

Madhab Das

Published by:Teesta Barman
First published:

Tags: Birbhum news, Satabdi Roy