হোম /খবর /বীরভূম /
দু-হাত ঘষলেই ঝরছে ৫০০ টাকার নোট! তুফানের চমক দেখে হতবাক বীরভূম, ভাইরাল ভিডিও

Viral Video|| দু-হাত ঘষলেই ঝরছে ৫০০ টাকার নোট! তুফানের চমক দেখে হতবাক বীরভূম, ভাইরাল ভিডিও

X
title=

Birbhum Viral Video: হরিয়ানা থেকে তুফান বীরভূমের সিউড়ির রবীন্দ্র সদনে এসেছেন তার খেলা দেখাতে। ভারতের বিভিন্ন রাজ্য, এমনকি বাংলাদেশের বিভিন্ন জায়গায় খেলা দেখানোর পর বৃহস্পতিবার থেকে সিউড়ির রবীন্দ্র সদনে রয়েছেন।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#বীরভূম: টেবিলের ওপর নামানো রয়েছে রোদ চশমা। সেই রোদ চশমায় হাত না দিয়েই তা উল্টে দিচ্ছেন। আবার কখনও দু-হাত ঘষতে ঘষতে ৫০০ টাকার নোটের বৃষ্টি শুরু করেছেন। এমন সব অবিশ্বাস্য কাণ্ড বীরভূমের সিউড়িতে এসে ঘটিয়ে চলেছেন হরিয়ানার তুফান। চোখের সামনে ঘটে যাওয়া এই সকল অবাক করা ঘটনা নিয়েই সবাইকে দিচ্ছেন চমকিয়ে।

আসলে এসব বললে অনেকের হয়তো বিশ্বাস হবে না, তবে চোখের সামনে যা ঘটছে তা বিশ্বাস না করলেও নয়। এই সকল অদ্ভুত অদ্ভুত কর্মকান্ড ঘটানো ব্যক্তিটি যে আসলে জাদুকর। হরিয়ানা থেকে জাদুকর তুফান বীরভূমের সিউড়ির রবীন্দ্র সদনে এসেছেন তার খেলা দেখাতে। ভারতের বিভিন্ন রাজ্য, এমনকি বাংলাদেশের বিভিন্ন জায়গায় জাদুর এই খেলা দেখানোর পর বৃহস্পতিবার থেকে তার জাদু খেলা শুরু হল সিউড়ির রবীন্দ্র সদনে। ১১ ডিসেম্বর পর্যন্ত এই খেলা দেখানোর পরিকল্পনা রয়েছে।

আরও পড়ুনঃ মাছের জন্য বাজারে গিয়েছিলেন, কী ঘটল আচমকা! বাড়ি ফিরে চক্ষু চড়কগাছ যুবকের

জাদুকর তুফানের দাবি, পশ্চিমবঙ্গ থেকে জাদু দেখানোর সূচনা তাঁর। তাই এখানে খেলা দেখানোর সুযোগ পাওয়া সৌভাগ্য বলেও মেনে নিচ্ছেন। তাঁদের খেলা যারা দেখতে আসবেন, তাঁদের টাকা দিয়ে টিকিট নিতে হবে। তবে স্কুল পড়ুয়া এবং ছোট ছোট বাচ্চাদের জন্য টিকিটে বিশেষ ছাড় দেওয়া হচ্ছে। প্রতিদিন দু'টি করে শো দেখানো হবে। সেই সকল সময়গুলি শুরু হবে বিকাল চার'টে এবং সন্ধ্যা সাত'টার সময়।

জাদুকর তুফান জানিয়েছেন, তাঁরা যে সকল জাদু খেলার সম্ভার নিয়ে সিউড়ি শহরে শো করছেন, সেই সকল জাদু, এর আগে হয়তো অনেকেই দেখেননি। তাঁদের এই খেলা দেখে প্রতিটি মানুষ খুবই উপভোগ করবেন নিশ্চিত।

Madhab Das

Published by:Shubhagata Dey
First published:

Tags: Birbhum, Viral Video