Home /News /birbhum /
Birbhum: একেই বলে সুযোগের সদ্ব্যবহার! মালকিনের এটিএম কার্ড পেয়ে যা করল এক ব্যক্তি...

Birbhum: একেই বলে সুযোগের সদ্ব্যবহার! মালকিনের এটিএম কার্ড পেয়ে যা করল এক ব্যক্তি...

বয়স বেড়েছে, আর এই বয়স বৃদ্ধির কারণে বাড়ির দেখাশোনা এবং অন্যান্য যাবতীয় কাজের জন্য ভরসা করে এক ব্যক্তিকে রাখা হয়েছিল।

  • Share this:

    #বীরভূম : বয়স বেড়েছে, আর এই বয়স বৃদ্ধির কারণে বাড়ির দেখাশোনা এবং অন্যান্য যাবতীয় কাজের জন্য ভরসা করে এক ব্যক্তিকে রাখা হয়েছিল। কিন্তু সেই ব্যক্তি সুযোগের সদ্ব্যবহার করে মালকিনের এটিএম কার্ড হাতিয়ে এটিএম থেকে ৪০ হাজার টাকা তুলে নিল। যদিও এই টাকা হাতিয়ে হজম করতে পারেননি ওই ব্যক্তি। ২৪ ঘন্টার মধ্যে পুলিশি তৎপরতায় ওই ব্যক্তিকে গ্রেফতার করা সম্ভব হয়। এমন ঘটনাটি ঘটেছে বীরভূমের শান্তিনিকেতন থানার অন্তর্গত রতন পল্লীতে। ওই এলাকার বাসিন্দা কৃষ্ণা ঠাকুর তার বাড়িতে কেয়ারটেকার হিসাবে পরিতোষ মন্ডল নামে এক ব্যক্তিকে বাড়িতে রেখেছিলেন। কিন্তু ওই পরিতোষ মন্ডল গত ৯ জুলাই কৃষ্ণা দেবীর সেই ব্যাগটি বাড়ি থেকে নিয়ে পালিয়ে যান, যে ব্যাগটিতে কৃষ্ণাদেবীর এটিএম কার্ড, ভোটার আইডি কার্ড, আধার কার্ড এবং অন্যান্য নথি ছিল।

    এমন কি বয়স বাড়ার কারণে কৃষ্ণা দেবী তার ব্যাগের মধ্যেই এটিএম পিন লিখে রেখেছিলেন। ব্যাগ নিয়ে পালিয়ে যাওয়ার পর পর পরিতোষ মন্ডল দেখতে পান ব্যাগের মধ্যে এটিএম কার্ড থাকার পাশাপাশি রয়েছে তার পিন। এই সুযোগকে কাজে লাগিয়ে তিনি কৃষ্ণা দেবীর ব্যাঙ্ক অ্যাকাউন্ট ব্যবহার করে এটিএম থেকে ৪০ হাজার টাকা তুলে নেন।

    আরও পড়ুনঃ নিষিদ্ধ প্লাস্টিকের ব্যবহার রুখতে কড়া পদক্ষেপের পথে সিউড়ি পৌরসভা

    কৃষ্ণাদেবী এই ঘটনার কথা জানতে পেরে গতকাল অর্থাৎ শুক্রবার শান্তিনিকেতন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগ পেয়ে শান্তিনিকেতন থানার পুলিশদের সঙ্গে এই ঘটনার তদন্ত শুরু করে এবং মাত্র কয়েক ঘন্টার মধ্যে অভিযুক্ত পরিতোষ মন্ডলকে গ্রেফতার করতে সক্ষম হন।

    আরও পড়ুনঃ ভুবনের সঙ্গে আলু পোস্ত বৌদি রিম্পির 'চু কিত কিত', ভিডিও রিলিজ হতেই তোলপাড়...

    পরিতোষ মন্ডলকে গ্রেফতার করার পাশাপাশি কৃষ্ণাদেবীর সমস্ত প্রয়োজনীয় নথিপত্র উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ এবং যে টাকা তার অ্যাকাউন্ট থেকে তোলা হয়েছিল সেই টাকাও উদ্ধার করতে সক্ষম হয়।

    Madhab Das
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Birbhum, Bolpur, Shantiniketan

    পরবর্তী খবর