Home /News /birbhum /
Bhuban Badyakar-Rimpi Song Release|| ভুবনের সঙ্গে আলু পোস্ত বৌদি রিম্পির 'চু কিত কিত', ভিডিও রিলিজ হতেই তোলপাড়...

Bhuban Badyakar-Rimpi Song Release|| ভুবনের সঙ্গে আলু পোস্ত বৌদি রিম্পির 'চু কিত কিত', ভিডিও রিলিজ হতেই তোলপাড়...

Bhuban Badyakar-Rimpi Song Release: নিজের ধারাবাহিকতা বজায় রাখার জন্য এ বার রিলিজ হল লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকরের নতুন মিউজিক ভিডিও 'চু কিত কিত'।

  • Share this:

    #বীরভূম: বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর ভুবন মাতিয়ে রেখেছেন। তবে সম্প্রতি তার জায়গায় জায়গা করে নেওয়ার চেষ্টায় রয়েছেন পূর্ব বর্ধমানের মিলন কুমার। কিন্তু ভুবন বাদ্যকরও ছেড়ে কথা বলার মানুষ নন। নিজের ধারাবাহিকতা বজায় রাখার জন্য এ বার রিলিজ হল তার 'চু কিত কিত'।

    বৃহস্পতিবার দুপুরে গানটি রিলিজ হয় 'টাইমস বাংলা মিউজিক' ইউটিউব চ্যানেলে। গানটি রিলিজ হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। কারণ এই গানে রয়েছেন অন্যতম জনপ্রিয় 'রাঁধুনি' ইউটিউবার রিম্পি। রিম্পি ইউটিউবে খোলামেলা পোশাক পরে রান্না করে ভাইরাল হয়েছিলেন। এ বার তাঁকেই ভুবন বাদ্যকরের সঙ্গে কোমর দোলাতে দেখা গেল 'চু কিত কিত' গানে।

    আরও পড়ুন: ঘরে ঘরে জ্বরের প্রকোপ, এই ৬ ধরনের জ্বর থেকে সাবধান করছেন চিকিৎসকরা, কীভাবে বুঝবেন?

    ভুবন বাদ্যকর সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। এখন বিশ্বের বিভিন্ন দেশের মানুষও তাঁকে চেনেন। ভুবন বাদ্যকর যখন গ্রামে গ্রামে কাঁচা বাদাম বিক্রি করতেন সেই সময় তিনি যে গান গাইতেন, তা গেয়েই সোশ্যাল মিডিয়ায় দৌলতে রাতারাতি সেলিব্রেটি হয়ে ওঠেন। তারপর থেকে ভুবন বাদ্যকর বিভিন্ন স্টুডিও এবং অনুষ্ঠানের গান গাওয়ার জন্য ডাক পাচ্ছিলেন। এ বারে রিলিজ হল তাঁর নতুন গান...

    'চু কিত কিত' নামে যে নতুন গানটি রিলিজ হয়েছে সেই গানটির কথাতেও রয়েছে সেই কাঁচা বাদামের কথা। এই গানে কাঁচা বাদামের জনপ্রিয়তা তুলে ধরা হয়েছে। এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন রিম্পি, ভুবন বাদ্যকর এবং অন্যান্যরা। গানের মিউজিক ডিরেক্টর সৌম্যজিৎ গঙ্গোপাধ্যায়।

    Madhab Das

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Bhuban badyakar, Viral Video

    পরবর্তী খবর