Zodiac Signs | Best Boyfriends: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী এই ৫টি রাশির পুরুষরা হতে পারেন আইডিয়াল পার্টনার! কোন কোন রাশি রয়েছে এই তালিকায়?

Representational photo: Reuters

Zodiac signs who make the best boyfriends: সম্পর্কে জড়ানোর আগে জেনে নিন কোন কোন রাশি রয়েছে এই তালিকায় ৷

  • Share this:

#কলকাতা: জ্যোতিষশাস্ত্র বলছে, এই পাঁচটি রাশির (Zodiac Signs) পুরুষরা কিন্তু মেয়েদের স্বপ্নের মানুষ হতে পারেন। সে ক্ষেত্রে সম্পর্কে জড়ানোর আগে আসুন জেনে নিই কোন কোন রাশি রয়েছে এই তালিকায় ৷

মেষ (Aries): মার্চ ২১- এপ্রিল ১৯। মেষ জাতকরা জানেন কী ভাবে তাঁদের পছন্দের মানুষকে খুশি রাখতে হয়। প্রথমে দিকে একটু অন্যরকম মনে হলেও নিজেকে প্রকাশ করার পর পার্টনাররা এঁদের প্রতি আরও বেশি করে আকৃষ্ট হন। সম্পর্কে শ্রদ্ধা এবং ভালোবাসা দু’টোই এঁরা দিতে জানেন। প্রেমিক হিসেবে এর চেয়ে ভালো আর কী-ই বা হতে পারে।

আরও পড়ুন-দ্বাদশ শ্রেণি পাশ হলেই মিলছে চাকরি ভাবা অ্যাটোমিক গবেষণা কেন্দ্রে, বিস্তারিত জানুন!

মিথুন (Gemini): মে ২১- জুন ২০। যে কোনও অনুষ্ঠান বাড়ি হোক বা বন্ধুদের পার্টি, এঁদের সঙ্গে সময় কাটাতে চান সবাই। কিন্তু বিশেষ কাউকে পছন্দ হলে এঁরা তার প্রতি খুবই বিশ্বস্ত থাকেন। রোম্যান্টিক, মজাদার, ছটফটে ও কেয়ারিং স্বভাবের মিথুনরা জানেন সম্পর্কে কোথায় থামতে হবে। এঁদের সঙ্গে সম্পর্কে জড়ালে আনন্দে জীবন কেটে যাবে।

কর্কট (Cancer): জুন ২১- জুলাই ২২। কর্কট রাশির পুরুষেরা সাধারণত খুবই সেনসিটিভ স্বভাবের হন। বিশেষ করে কাছের মানুষের সামনে মনের কথা প্রকাশের সময় এঁরা অত্যন্ত ইমোশনাল হয়ে যান। এঁরা জানেন কী ভাবে পার্টনারকে সব রকম দিক থেকে আনন্দ দিতে হয়, সে মানসিক হোক বা শারীরিক। কর্কটরা প্রেমিকাকে প্রায়শই পছন্দের উপহার দিতে ভালোবাসেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২। রোমান্টিক স্বভাবের তুলা জাতকরা চরিত্রগত দিক থেকে শান্তিপ্রিয়। ছোট ছোট ব্যাপারে ঝামেলায় জড়ানো পছন্দ করেন না বলে এঁদের সম্পর্ক দীর্ঘস্থায়ী এবং দৃঢ় হয়। এঁদের নিখুঁত ভাবে চিন্তা করার ক্ষমতা পার্টনারের মন বুঝতে সাহায্য করে। তাই তাঁদের পার্টনারা এঁদের সঙ্গে খুশি থাকেন। সম্পর্কে যত্ন নিতে ভালোবাসেন এবং সময় দেন। এঁদের সঙ্গে প্রেমটা সব দিক থেকে জমে ওঠে।

আরও পড়ুন- সেপ্টেম্বরে ৩৮টি নতুন রুটে ফ্লাইট পরিষেবা চালু করছে ইন্ডিগো, দেখে নিন তালিকা

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩- নভেম্বর ২১। এঁরা স্বভাবতই রহস্যময়, আকর্ষণীয় স্বভাবের হয়ে থাকেন। যে কোনও মেলামেশায় মধ্যমণি হয়ে উঠতে এঁদের সময় লাগে না। চরিত্রের দিক দিয়ে এঁরা খুবই বিশ্বাসী এবং পছন্দের মানুষকে আনন্দে রাখতে সব রকম চেষ্টা করেন। সম্পর্কের শুরুতে নিজেকে প্রকাশ করতে একটু দ্বিধায় পড়লেও শেষমেশ কিন্তু তাঁরা মনের মানুষের কাছে নিজেকে উজাড় করে দেন। সম্পর্কে স্পেস দেওয়া বা উল্টোদিকের মানুষকে স্বাধীনতা দেওয়ার ব্যাপারে এঁরা খুব সচেতন। সেদিক থেকে এঁদের সঙ্গে সম্পর্কে জড়ানো এক দারুণ অভিজ্ঞতা।

Published by:Siddhartha Sarkar
First published: