Home /News /astrology /
Name Starts with D: সবার সঙ্গে পেরে ওঠেন না? ইংরেজির এই অক্ষর দিয়ে নাম শুরু নয় তো?

Name Starts with D: সবার সঙ্গে পেরে ওঠেন না? ইংরেজির এই অক্ষর দিয়ে নাম শুরু নয় তো?

সবার সঙ্গে পেরে ওঠেন না? ইংরেজির এই অক্ষর দিয়ে নাম শুরু নয় তো?

সবার সঙ্গে পেরে ওঠেন না? ইংরেজির এই অক্ষর দিয়ে নাম শুরু নয় তো?

Name Starts with D: আজ আমরা ইংরেজি বর্ণমালার ‘D’ দিয়ে শুরু নামের ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য নিয়ে কথা বলব ৷

  • Share this:

    #কলকাতা: আমরা অনেক সময়ই বলি নামে কী বা এসে যায়! জ্যোতিষ কিন্তু উল্টো কথা বলছে। কোনও ব্যক্তির নামের প্রথম বর্ণের ভিত্তিতেও তাঁর ব্যক্তিত্বের গুণাবলী এবং অনেক অজানা তথ্য জানা যায়। আসলে আমাদের নাম, নির্দিষ্ট বর্ণের সংমিশ্রণে উচ্চারিত শব্দ আমাদের চারিত্রিক বৈশিষ্ট্য এবং এমনকী আমাদের কর্মজীবনের উপরেও প্রভাব ফেলতে পারে! আজ আমরা ইংরেজি বর্ণমালার ‘D’ দিয়ে শুরু নামের ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য নিয়ে কথা বলব (Name Starts with D)।

    জ্যোতিষশাস্ত্র অনুসারে, যাঁদের নাম ‘D’ দিয়ে শুরু হয় তাঁরা শান্তিপ্রিয়, সবসময়ে নিরাপত্তা চান এবং তার জন্য প্রয়োজনীয় কাজও করেন। এঁদের জীবনের উদ্দেশ্য এবং তার দিকনির্দেশের প্রতি দৃঢ় বিশ্বাস রয়েছে। এই অক্ষরের সংখ্যাতাত্ত্বিক ক্রম হল ৪। এঁরা আনুগত্য, ভক্তি এবং নির্ভরযোগ্যতায় বিশ্বাসী।

    আরও পড়ুন- সারা জীবন কাটবে সুখে, ভালোবাসায়! ইংরেজির এই বর্ণ দিয়ে নামের ছেলেরা স্বামী হিসেবে দারুন

    সহানুভূতিশীল

    সহানুভূতি বলতে আমরা বুঝি কারও মুখের কথা না শুনেই তার মনকে বোঝার ক্ষমতা। ‘D’ দিয়ে শুরু হওয়া নামের মানুষরা সহানুভূতিশীল স্বভাবের। অবশ্য সে কারণে এঁরা খুব সহানুভূতিহীন মানুষদের সঙ্গে পেরে ওঠেন না।

    বাস্তববাদী

    আজকের যুগে বাস্তববাদী হওয়া সত্যি খুব দরকার। সেই হিসেবে এঁরা যথেষ্ট বাস্তববাদী। যে কোনও বিষয় নিয়ে এঁরা পর্যালোচনা না করে এগোন না।

    সাধারণ মানুষ

    এর মানে এমন ব্যক্তি যিনি নম্র এবং সৎ। এঁরা অনেকেরই আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন। কেন না, এঁদের সঙ্গে সময় কাটানোর অর্থ জীবনের অনাবিল আনন্দের মুহূর্তগুলিকে উপভোগ করা। এঁদের ওপরে বিশ্বাস রাখাটাও খুব সহজ কেননা এঁরা কখনওই কারও অমঙ্গল আশা করেন না।

    আরও পড়ুন- ইংরেজি 'B' অক্ষর দিয়ে নাম শুরু? এরা কেমন স্বভাবের মানুষ, জেনে নিন

    স্থিরপ্রতিজ্ঞ

    সাধারণত বলা হয় যে, ‘D’ দিয়ে নাম শুরু হওয়া মানুষরা প্রত্যেকেই খুব সুন্দর এবং সহজ মনের। এঁরা যেমন সহজে মিশতে পারেন, তেমনই যে কোনও কাউকে সাহায্যের হাত বাড়িয়ে দেন। এঁরা একবার কাউকে নিজের মনে করে নিলে তাঁদের জন্য সব কিছু করতে পারেন। এঁদের মতো দৃঢ়সংকল্পের চরিত্রের মানুষ খুব একটা দেখা যায় না।

    প্রতিযোগিতামূলক মনোভাব

    এঁরা স্বভাবতই বন্ধুত্বপূর্ণ। কিন্তু কোনও কারণে একবার কারও সঙ্গে প্রতিযোগিতায় নেমে পড়লে এঁরা না জেতা পর্যন্ত থামেন না। এ ছাড়াও কঠোর পরিশ্রম, ধৈর্য, অধ্যবসায় এঁদের জীবনে সাফল্য এনে দেয়।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Personality, Personality test

    পরবর্তী খবর