Home /News /astrology /
Personality: সারা জীবন কাটবে সুখে, ভালোবাসায়! ইংরেজির এই বর্ণ দিয়ে নামের ছেলেরা স্বামী হিসেবে দারুন

Personality: সারা জীবন কাটবে সুখে, ভালোবাসায়! ইংরেজির এই বর্ণ দিয়ে নামের ছেলেরা স্বামী হিসেবে দারুন

সারা জীবন কাটবে সুখে, ভালোবাসায়! ইংরেজির এই বর্ণ দিয়ে নামের ছেলেরা স্বামী হিসেবে দারুন

সারা জীবন কাটবে সুখে, ভালোবাসায়! ইংরেজির এই বর্ণ দিয়ে নামের ছেলেরা স্বামী হিসেবে দারুন

জ্যোতিষশাস্ত্র অনুসারে, এমন কিছু বর্ণ রয়েছে যা দিয়ে নাম শুরু হলে ছেলেরা খুব ভাল স্বামী হন।

  • Share this:

    #কলকাতা: জ্যোতিষ বলছে, আমাদের নামের অক্ষর আমাদের জীবনে অসম্ভব প্রভাব ফেলে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যে কোনও ব্যক্তির নামের প্রথম বর্ণ থেকে তাঁর প্রকৃতি এবং ব্যক্তিগত জীবন সম্পর্কে অনেক কিছু জানা যায়। সেই কারণেই আমরা ভেবে-চিন্তে নাম রাখি (Personality)। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এমন কিছু বর্ণ রয়েছে যা দিয়ে নাম শুরু হলে ছেলেরা খুব ভাল স্বামী হন। এঁরা নিজেদের সঙ্গীর যত্ন নিতে ভালোবাসেন, তাদের মনের কথা বুঝতে চেষ্টা করেন, এঁরা ব্যক্তিগত জীবনেও রোমান্টিক এবং যত্নশীল প্রকৃতির হন। এঁরা দাম্পত্য জীবনে খুবই সুখী হন। মেয়েরাও এই নামের ছেলেদের প্রতি সবচেয়ে বেশি আকৃষ্ট হন। জেনে নেওয়া যাক কোন কোন বর্ণ রয়েছে এই তালিকায়।

    ‘A’ বর্ণ দিয়ে শুরু হওয়া নামের ছেলেরা

    এঁরা ব্যক্তিগত জীবনে তাঁদের সঙ্গীর প্রতি অত্যন্ত অনুগত থাকেন বলে মনে করা হয়। রোমান্টিক হওয়ার পাশাপাশি এঁরা যত্নশীল প্রকৃতিরও হন। এঁরা তাঁদের সঙ্গীকে সবরকমভাবে খুশি রাখেন এবং সঙ্গীর প্রতিটি প্রয়োজন পূরণ করেন। সঙ্গীকে নিজেদের সবটুকু সময় দেওয়ার চেষ্টা করেন। ভাল স্বামী হওয়ার সব গুণই এঁদের মধ্যে বিদ্যমান।

    আরও পড়ুন- ইংরেজি 'B' অক্ষর দিয়ে নাম শুরু? এরা কেমন স্বভাবের মানুষ, জেনে নিন

    ‘R’ বর্ণ দিয়ে শুরু হওয়া নামের ছেলেরা

    এঁরা তাঁদের সম্পর্কের বিষয়ে খুব সিরিয়াস হয়ে থাকেন। এই ধরনের ছেলেরা তাদের সঙ্গীকে কোনও দুঃখ দিতে চান না, বরং সর্বদা তাদের সম্পূর্ণ যত্ন নেওয়ার চেষ্টা করেন। এই কারণেই তাঁদের বিবাহিত জীবন খুব সুখের হয় এবং তাঁরা ভালো স্ত্রীও পান।

    ‘S’ বর্ণ দিয়ে শুরু হওয়া নামের ছেলেরা

    যে ছেলেদের নাম ‘S’ বর্ণ দিয়ে শুরু হয়, তাঁদের প্রেমজীবন তাঁদের কাছে খুবই বিশেষ। স্ত্রী হোক বা বান্ধবী এঁরা উভয়ের কাছেই খুব অনুগত থাকেন। এঁরা সর্বদা নিজের স্ত্রীর যত্ন নেন ও তাঁদের প্রতিটি ইচ্ছা পূরণের চেষ্টা করেন। এঁরা সহজেই সঙ্গীর মনের কথা বুঝতে পারেন। তাই এঁদের দাম্পত্য জীবনও খুব ভাল হয়। এঁদের খুব আদরের স্ত্রী পাওয়ার সম্ভাবনাও আছে।

    ‘V’ বর্ণ দিয়ে শুরু হওয়া নামের ছেলেরা

    যে ছেলেদের নাম ‘V’ বর্ণ দিয়ে শুরু হয় তাঁরা কখনই তাঁদের স্ত্রীর সঙ্গ ছাড়েন না, সর্বদা এঁদের পাশে থাকেন। এঁরা প্রেমের সম্পর্কও বন্ধুদের মতোই সহজ-সরল ও বিশ্বাসী করে তোলেন। প্রতিটি সুখে-দুঃখে এঁরা সঙ্গীর পাশে থাকতে ভালোবাসেন। তাই এঁদের স্ত্রীরাও এদের পাশে পেয়ে সুখী হন।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Personality, Personality test

    পরবর্তী খবর