• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • Horoscope Today: রাশিফল ১৪ ডিসেম্বর; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ১৪ ডিসেম্বর; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ১৪ ডিসেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১৪ ডিসেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Today, 14 December 2021: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। মানসিক অস্থিরতা বাড়তে পারে। কর্মক্ষেত্রে নতুন শুরুর ইঙ্গিত। আয়ের চেয়ে ব্যয় বেশি হওয়ার সম্ভাবনা।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে। অবসাদের ফলে কর্মক্ষেত্রে ক্ষতি। ব্যবসায় ঋণ হতে পারে। দাম্পত্য কলহের সম্ভাবনা।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আর্থিক শুভ। কর্মক্ষেত্রে বাধা সত্ত্বেও অগ্রগতি বজায় থাকবে। প্রিয়জনের সম্পত্তি প্রাপ্তির যোগ।

আরও পড়ুন-করোনা আক্রান্ত করিনা কাপুর ও বান্ধবী অমৃতা অরোরা ! রয়েছেন আইসোলেশনে

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই। সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। বিপদে বন্ধুর সাহায্য মিলবে। সামাজিক কাজে সম্মান বৃদ্ধি।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট। পুরনো ব্যাথা ভোগাতে পারে। দাম্পত্যে জটিলতা বাড়বে। কর্ম ও ব্যবসায় অগ্রগতি বজায় থাকবে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। মানসিক অশান্তিকে নিয়ন্ত্রণে আনতে হবে। নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর। বাড়িতে অতিথি সমাগমের সম্ভাবনা।আর্থিক চাপ বাড়বে। আইনি জটিলতায় পড়তে হতে পারে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। বিলাসিতার জন্য ব্যয় বৃদ্ধি। স্বাস্থ্যে সতর্কতা অবলম্বন করতে হবে। আধ্যাত্মিক কাজে শান্তি মিলবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। অর্থপ্রাপ্তির সম্ভাবনা, তবে ব্যয়ও বাড়বে। উচ্চশিক্ষার জন্য শুভ। সামাজিক সম্মান ও প্রতিপ্রত্তি বৃদ্ধি।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯।ব্যবসা ও কর্মক্ষেত্রে সাফল্য। ধনপ্রাপ্তির সম্ভাবনা। সম্পত্তি নিয়ে প্রতিবেশির সঙ্গে বিবাদ বাঁধতে পারে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। দীর্ঘদিন আটকে থাকা কাজ হতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে। প্রিয়জনের কাছ থেকে আঘাতের সম্ভাবনা।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। বুদ্ধির দোষে কাজে ক্ষতি হতে পারে। দাম্পত্যে শীতলতা বাড়বে। হারানো জিনিস ফিরে পাওয়ার সম্ভাবনা।

Published by:Siddhartha Sarkar
First published: