Home /News /astrology /
Money Mantra: কর্মজীবীরা আজকে বেশ চ্যালেঞ্জিং পরিস্থিতিতে পড়তে চলেছেন, ব্যবসায়ীরা ভালো লাভবান হবেন

Money Mantra: কর্মজীবীরা আজকে বেশ চ্যালেঞ্জিং পরিস্থিতিতে পড়তে চলেছেন, ব্যবসায়ীরা ভালো লাভবান হবেন

Money Mantra: জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য; জানাচ্ছেন ভূমিকা কালাম (Bhoomika Kalam)!

  • Share this:

#কলকাতা: আমাদের দেশের বৈদিক জ্যোতিষশাস্ত্র বলছে যে আমাদের রাশিচক্রের ১২টি রাশি মানবজীবনের বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত বর্ণনা দিতে সক্ষম। প্রত্যেকটি রাশি তাদের প্রতিদিনের গ্রহের ভিন্ন ভিন্ন অবস্থানের কারণে জীবনে ভিন্ন ভিন্ন ঘটনার সম্মুখীন হয়ে থাকে। সেই কারণেই প্রতিটি রাশির জাতক-জাতিকাদের জীবনের বিভিন্ন দিক নিয়ে জ্যোতিষশাস্ত্র ভবিষ্যদ্বাণী করতে সক্ষম। এবারে দেখে নেওয়া যাক আজকের রাশিফল আমাদের অর্থভাগ্য নিয়ে কী কী গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছে। জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য; জানাচ্ছেন ভূমিকা কালাম (Bhoomika Kalam)!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯।

আজ আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। চেষ্টা করুন শুধুমাত্র প্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় করতে। আপনার মূল্যবান জিনিসপত্রেরও যত্ন নিন, নয় তো মূল্যবান জিনিসপত্র হারিয়ে যেতে পারে। দৈনিক আয় স্থিতিশীল থাকবে। ব্যবসায় পার্টনারশিপ করলে তা লাভজনক হবে। এই উপায়েই আজ কেবল নিজের আর্থিক পরিস্থিতি স্থিতিশীল রাখা যেতে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০।

নতুন কাজ শুরু করার জন্য আজকের দিনটি খুবই শুভ। অফিসে আজ কিছু ঝামেলা হতে পারে বা সে ক্ষেত্রে বসের সঙ্গে বিবাদের সম্ভাবনাকেও দূর করা যাচ্ছে না। আপনার কথাবার্তা এবং মেজাজ নিয়ন্ত্রণ না করলে আপনার জন্য পরিস্থিতি খুব কঠিন করে তুলবে। তাই কর্মক্ষেত্রে কিছুটা সাবধানে থাকুন। নয় তো আর্থিক পরিস্থিতি নিয়ে সমস্যা তৈরি হতে পারে।

আরও পড়ুন: বড় খবর! পিএম কিষাণের লভ্যার্থীদের অ্যাকাউন্টে আসছে ১২তম ২ হাজার টাকা

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০।

বাড়িতে দরকারের সামগ্রী ক্ষতিগ্রস্ত হওয়ার কারণে গৃহস্থালীর ব্যয় বৃদ্ধি পাবে। আজ সাবধানে থাকুন কেন না যানবাহন দুর্ঘটনায় জড়িয়ে পড়তে পারেন। আপনাকে আজ খুব সতর্ক হতে হবে। সঠিক সিদ্ধান্ত না নিয়ে আপনার টাকা কোথাও বিনিয়োগ করবেন না। নয় তো লোকসানের মুখে পড়তে হতে পারে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২।

আপনার আজ কাজের প্রয়োজনে ভ্রমণ করতে হতে পারে। তবে সমস্ত ভ্রমণ আজ ফলপ্রসূ নাও হতে পারে। কর্মজীবীরা আজকে বেশ চ্যালেঞ্জিং পরিস্থিতিতে পড়তে চলেছেন। আপনাকে আজ নিজের লক্ষ্যে পৌঁছতে অন্যান্য স্বাভাবিক দিনের চেয়ে বেশি পরিশ্রম করতে হবে। অতএব, আর্থিক পরিস্থিতিতে একটা ভারসাম্য থাকবে মাত্র- বেশি কিছু নয়।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২।

আজ আপনার দৈনন্দিন আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে আপনার সর্বমোট আর্থিক বৃদ্ধিও ঘটবে। আজ বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য আজকের দিনটি সৌভাগ্যে পূর্ণ।

আরও পড়ুন: স্ত্রীর নামে আজই খুলুন বিশেষ অ্যাকাউন্ট, প্রতি মাসে পেয়ে যাবেন ৪৪,৭৯৩ টাকা

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২।

আজ আইনি মামলা ও মোকদ্দমা নিষ্পত্তি করতে সফল হবেন। আজ ব্যয় হ্রাস পাবে এবং আপনি সঞ্চয় এবং বিনিয়োগের কথাও ভাবতে পারেন। আজ সামান্য কিছু হলেও আপনি ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন যা আপনাকে এতদিন ধরে সমস্যায় ফেলে রেখেছে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২।

আজ ব্যবসায়ীরা ভালো লাভবান হবেন। অন্যান্য দিনের তুলনায় আয় ভালো হবে এবং এইভাবে আপনার সার্বিক আর্থিক অবস্থারও উন্নতি হবে। তবে প্রতিদ্বন্দ্বীদের ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে। না হলে লোকসানের মুখ দেখতে হতে পারে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১।

আজ আপনি ঘনিষ্ঠ কারও সঙ্গে কোনও নতুন উদ্যোগ শুরু করতে পারেন। কর্মক্ষেত্রে আপনার সুনাম বাড়বে এবং সমাজে আপনি সম্মানিত হবেন। আজ আপনার আর্থিক স্থিতিশীলতাও নির্ভরযোগ্য হবে। নতুন কোনও কাজের সূত্রে আপনার আয় বৃদ্ধি হতে পারে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১।

আজ আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার সন্তানদের জন্য ভালো পরিমাণ অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার জীবনসঙ্গীও আজ ভালো আয় করতে সক্ষম হবেন। আপনি ধর্মীয় কোনও কর্মসূচীতে জড়িত হবেন যাতে আপনার অতিরিক্ত কিছু অর্থ ব্যয় হতে পারে। তবে যা-ই করুন, বুঝে খরচ করবেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯।

আপনাকে আজ অভাবী মানুষদের সাহায্য করতে হবে। সাহায্য করা অর্থ আপনি ফিরেও পাবেন এবং তা পরে আপনাকে সাহায্যও করবে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের জন্য আপনাকে অর্থ ব্যয় করতে হবে, অতএব খানিকটা সাবধানে থাকুন, অপ্রয়োজনে খরচ করা এড়িয়ে চলুন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮।

আপনি আজ এমন একটি চাকরি পেতে চলেছেন যা আপনি অনেকদিন ধরেই খুঁজছেন। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদের ব্যাপারে আপনাকে সতর্ক থাকতে হবে। যারা সাধারণত আপনার কাজে বাধা দেয় তাদের থেকে সাবধান।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০।

আজ আপনি সামাজিক কাজে নিজেকে নিয়োগ করতে পারেন। আপনার পরিচিত মানুষদের মধ্যে আপনার সম্মান বৃদ্ধি হতে চলেছে। আজ কর্মক্ষেত্রে বড় পরিবর্তন হতে পারে। আজ আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। এতে আপনার জীবনযাত্রার মান আরও উন্নত হবে।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Money Horoscope, Money Mantra

পরবর্তী খবর