Home /News /west-midnapore /
Tragic Death: মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু মেদিনীপুরের এক কলেজের ছাত্রীর

Tragic Death: মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু মেদিনীপুরের এক কলেজের ছাত্রীর

স্বাগতা হাজরা

স্বাগতা হাজরা

ভাদুতলা থেকে মেদিনীপুর শহরের দিকে যাওয়া ওই বাইকের চালক ছিটকে পড়েন রাস্তার বাম দিকে এবং স্বাগতা ছিটকে পড়েন রাস্তার উপর।

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: বৃহস্পতিবার দুপুর নাগাদ কলেজের উদ্দেশ্যেই রওনা দিয়েছিলেন স্বাগতা। কলেজে ঢোকার ঠিক মুখেই ৬০ নং জাতীয় সড়কের উপর মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল মেদিনীপুর শহর থেকে ঢিল ছোঁড়া দূরত্বে অবস্থিত ভাদুতলার এক বেসরকারি কলেজের মাস্টার অফ হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশনের দ্বিতীয় সেমিস্টারের (M.A 2nd Sem) ছাত্রীর!

    জানা যায়, মেদিনীপুর শহরের বার্জটাউনের বাসিন্দা ছিলেন বছর তেইশের স্বাগতা হাজরা। আর, পাঁচটা দিনের মতোই অটোতে করে কলেজের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। কিন্তু, দুপুর‌ ঠিক আড়াইটা নাগাদ আকস্মিক এই দুর্ঘটনায় যেন মাথায় বাজ পড়ে কলেজ কর্তৃপক্ষ থেকে পরিবারের সকলের! ঘটনাস্থল থেকে স্বাগতা-কে উদ্ধার করে, অটোতে করেই মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন! দুর্ঘটনাটি ঠিক কীভাবে ঘটেছে, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে, ঘটনাস্থল থেকে একটি রয়েল এনফিল্ড বাইক উদ্ধার করেছে পুলিশ। যদিও, বাইকের চালক পলাতক। এদিকে, ঘটনা ঘিরে শহর জুড়ে নেমে এসেছে গভীর শোকের ছায়া!

    আরও পড়ুন - গবেষনার জন্য দক্ষিণ কোরিয়ার পুষণ ন্যাশনাল ইউনিভার্সিটি রওনা মিলনের

    আরও পড়ুন - বই-খাতা নিয়ে ৮০ কিলোমিটার দূরে ছাত্রীর বাড়িতে পৌঁছল দুই যুবক! তারপর? জানুন

    স্থানীয় সিসিটিভি ফুটেজ ও কলেজ সূত্রে জানা গেছে, দুপুর ঠিক ২ টো ২৩ নাগাদ, মেদিনীপুর শহরের অদূরে শালবনী থানার অধীন ভাদুতলায় অবস্থিত এক বেসরকারি কলেজের একেবারে সামনেই দুর্ঘটনাটি ঘটে। কলেজে ঢোকার ঠিক মুখেই ৬০ নং জাতীয় সড়কের উপর লুটিয়ে পড়েন স্বাগতা। অনুমান করা হচ্ছে, ওই রয়েল এনফিল্ড বাইকের ধাক্কাতেই দুর্ঘটনাটি ঘটে। সেই সময় ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা কিছু ছাত্র-ছাত্রী তেমনটাই জানিয়েছেন। অপরদিকে, সিসিটিভি ফুটেজে দুর্ঘটনার মুহূর্তের ছবি সরাসরি ধরা পড়েনি। তবে, তার পরের মুহূর্তে ধরা পড়েছে, ভাদুতলা থেকে মেদিনীপুর শহরের দিকে যাওয়া ওই বাইকের চালক ছিটকে পড়েন রাস্তার বাম দিকে এবং স্বাগতা ছিটকে পড়েন রাস্তার উপর।

    এরপর, দু'জনকেই উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা স্বাগতা-কে মৃত বলে ঘোষণা করেন! অন্যদিকে, মেদিনীপুর মেডিক্যাল কলেজ থেকে আর ওই বাইক চালক যুবকের সন্ধান পাওয়া যায়নি। পুলিশ তার সন্ধান চালাচ্ছে। তবে, তার বাইকটি দুর্ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ। ঘটনায় শোকস্তব্ধ স্বগতা'র পরিবার! শোকের ছায়া নেমে এসেছে শহর জুড়ে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Road Accident

    পরবর্তী খবর