Home /News /west-midnapore /
Ladakh Army Bus Accident: লাদাখের ভয়াবহ দুর্ঘটনার শিকার খড়গপুরের সেনা জওয়ান বাপ্পা খুটিয়া, শোকের ছায়া পরিবারে

Ladakh Army Bus Accident: লাদাখের ভয়াবহ দুর্ঘটনার শিকার খড়গপুরের সেনা জওয়ান বাপ্পা খুটিয়া, শোকের ছায়া পরিবারে

সেনা

সেনা জাওয়ান বাপ্পা খুটিয়া

বাবার আক্ষেপ, জঙ্গিদের গুলিতে মরলে আফসোস হত না। কিন্তু এইভাবে খালে পড়ে গিয়ে ছেলের মৃত্যু মেনে নিতে পারছেন না, প্রাক্তন RPF জওয়ান, বাপ্পার বাবা সুকুমার খুটিয়া।

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: লাদাখের তুরতুক সেক্টরে ভয়াবহ দুর্ঘটনা, নদীতে পড়ে যায় সেনাবাহিনীর বাস। ঘটনায় মৃত্যু হয় ৭ জওয়ানের। আহত প্রায় আরও ১৯ জন। মৃতদের মধ্যে রয়েছেন পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর টাউন থানার অন্তর্গত, বারবেটিয়া এলাকার বাসিন্দা সেনা জওয়ান বাপ্পা খুটিয়া। শুক্রবার গভীর রাতে বাড়িতে এই খবর পৌঁছতেই শোকের ছায়া নেমে আসে খুটিয়া পরিবার সহ গোটা খড়গপুর শহর জুড়ে।

    গত এপ্রিল মাসের ২৭ তারিখ বাড়ি থেকে ছুটি কাটিয়ে ক্যাম্পে ফিরেছিলেন বাপ্পা। গুজরাট থেকে তাঁর সিয়াচেনে পোস্টিং হয়। লাদাখ থেকে সিয়াচেন যাওয়ার পথে সেনাবাহিনীর গাড়িটি ধ্বস নামার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে শ্যাওক নদীতে পড়ে যায়। ফলে ঘটনায় ৭ সেনা জওয়ানের মৃত্যু হয়, আহত হয় আরও ১৯ জন।

    আরও পড়ুন- বিকল জেনারেটর! ঘুটঘুটে অন্ধকার হাসপাতালে! কী ভোগান্তি রোগীদের!

    এই খবর পেয়ে কান্নায় ভেঙে পড়েন বাবা সুকুমার খুটিয়া সমেত গোটা পরিবার। বাবার আক্ষেপ, জঙ্গিদের গুলিতে মরলে আফসোস হত না। কিন্তু এইভাবে খালে পড়ে গিয়ে ছেলের মৃত্যু মেনে নিতে পারছেন না প্রাক্তন RPF জওয়ান, বাপ্পার বাবা সুকুমার খুটিয়া। মৃত বাপ্পা খুটিয়ার ১১ মাসের একটি কন্যা সন্তান আছে। রবিবার মৃতদেহ পৌঁছবে তাঁর বাড়িতে বলে জানিয়েছেন তাঁর বাবা।

    আরও পড়ুন- প্রকৃতি রক্ষাকারী পাখিদের রক্ষা করতে পাখিদের তৃষ্ণা নিবারণ কর্মসুচি

    অন্যদিকে, লাদাখে খাদে পড়ে মৃত সেনা জওয়ানের পরিবারকে সমবেদনা জানাতে শনিবার বাপ্পা খুটিয়ার বাড়িতে গেলেন পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ নির্মল ঘোষ সমেত অন্যান্যরা। শুক্রবার রাতে সিয়াচেন যাওয়ার সময় লাদাখের তুরতুকে সেক্টরে ভারতীয় সেনা বাহিনীর একটি ট্রাক রাস্তা থেকে প্রায় ৫০ ফুট নীচে শ্যাওক নদীতে পড়ে গেলে নিহত হন ৭ জন জওয়ান।

    Partha Mukherjee

    First published:

    Tags: Army, Dead, Kharagpur, Ladakh, Siachen, West Medinipur

    পরবর্তী খবর