Home /News /west-midnapore /
Paschim Medinipur: 'শ্বাসকষ্ট' কমতেই NIA আদালতের উদ্দেশ্যে রওনা দিলেন ছত্রধর

Paschim Medinipur: 'শ্বাসকষ্ট' কমতেই NIA আদালতের উদ্দেশ্যে রওনা দিলেন ছত্রধর

title=

বুকে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে প্রথমে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতাল এবং পরে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি হয়েছিলেন একসময়ের পুলিশি সন্ত্রাস বিরোধী জনসাধারণের কমিটির দোর্দণ্ড প্রতাপ নেতা তথা বর্তমানে রাজ্য তৃণমূলের সম্পাদক ছত্রধর মাহাত।

আরও পড়ুন...
  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর : বুকে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে প্রথমে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতাল এবং পরে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি হয়েছিলেন একসময়ের পুলিশি সন্ত্রাস বিরোধী জনসাধারণের কমিটির দোর্দণ্ড প্রতাপ নেতা তথা বর্তমানে রাজ্য তৃণমূলের সম্পাদক ছত্রধর মাহাত। বৃহস্পতিবার রাত্রি ১২ টা নাগাদ মেদিনীপুর মেডিক্যালের অবজরাভেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন ছত্রধর। তবে, শুক্রবার সকালে কিছুটা সুস্থ বোধ করাতেই কলকাতায় NIA আদালতের উদ্দেশ্যে রওনা দিয়েছেন ছত্রধর মাহাত। মেদিনীপুর মেডিক্যাল থেকে সকাল ১০ টা নাগাদ রওনা দিয়েছেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী তথা তৃণমূল নেত্রী নিয়তি মাহাত। তিনি জানিয়েছেন, মেদিনীপুর থেকে সোজা এনআইএ (NIA Court) আদালতে উপস্থিত হবেন তাঁরা। প্রসঙ্গত উল্লেখ্য, দুই ছেলের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে প্যারোলে বাড়িতে এসেছিলেন ছত্রধর। গত ২ জুলাই বাড়ি এসেছিলেন তিনি। বৃহস্পতিবার পর্যন্ত মুক্তির মেয়াদ ধার্য করেছিল আদালত।

    ৮ জুলাই, শুক্রবার এনআইএ'র বিশেষ আদালতে তাঁর হাজিরা দেওয়ার কথা ছিল। তবে, বুধবার ঝাড়গ্রাম জেলার লালগড়ের আমলিয়া গ্রামে দুই ছেলের (দেবীপ্রসাদ ও ধৃতিপ্রসাদ) প্রীতিভোজের অনুষ্ঠান শেষেই তিনি অসুস্থতা বোধ করেন বলে পরিবার সূত্রে জানা যায়। বৃহস্পতিবার সকালে লালগড় হাসপাতালে ডাক্তার-ও দেখান। বিকেল ৫-টা নাগাদ শ্বাসকষ্ট বাড়ছে বলে অনুভব করেন তিনি! এরপরই, ভর্তি করা হয় ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে।

    আরও পড়ুনঃ মর্মান্তিক! কাঁসাই ব্রিজ থেকে পড়ে নদীতে তলিয়ে গেলেন রেলকর্মী!

    অবজারভেশন ওয়ার্ডে রেখে দেওয়া হয় অক্সিজেন। এরপর, গভীর রাতে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। ছিল কড়া পুলিশি নিরাপত্তা! টানটান উত্তেজনা থাকলেও, বিশাল সুরক্ষা বলয়ের মধ্য দিয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজে রাত্রি ১২ টা নাগাদ পৌঁছন ছত্রধর। সাড়ে বারোটা নাগাদ ভর্তি করা হয় অবজারভেশন ওয়ার্ডের বিশেষ ‌কেবিনে।

    আরও পড়ুনঃ দেশ ব্যাপী প্লাস্টিক ব্যাগ ব্যান, মেদিনীপুর শহরে পুরসভার পলিথিনের বিরুদ্ধে অভিযান

    ছত্রধরের আইনজীবী কৌশিক সিনহা সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, \"আদালতের নির্দেশ যথাযথ ভাবে পালন করে চলেছেন আমার মক্কেল। কিন্তু, হঠাৎ অসুস্থ বোধ করায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।\" অপরদিকে, বিজেপি ও বামেরা পুরোটাই 'নাটক' বলে দাবি করেছিল।‌ শুক্রবার তাঁরা বলছেন, শীর্ষ নেতৃত্বের নির্দেশ পেয়েই ছত্রধর আদালতে হাজিরা দিতে গেছে!

    Partha Mukherjee
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Chhatradhar Mahato, NIA, Paschim medinipur

    পরবর্তী খবর