Home /News /west-bardhaman /
Road Reconstruction: নিউজ ১৮ লোকালের খবরের জের! সংস্কার শুরু হল চরম বেহাল রাস্তার

Road Reconstruction: নিউজ ১৮ লোকালের খবরের জের! সংস্কার শুরু হল চরম বেহাল রাস্তার

title=

আসানসোলের চৌরঙ্গী মোড় পর্যন্ত এই রাস্তাটির দৈর্ঘ্য প্রায় আট কিলোমিটার এবং এই রাস্তাটি সংস্কারের জন্য প্রায় নয় কোটি টাকা বরাদ্দ করা হয়েছে।

  • Share this:

    #আসানসোল: অবশেষে আসানসোলের চৌরঙ্গী মোড় থেকে ডাবর মোড় পর্যন্ত গুরুত্বপূর্ণ রাস্তা সংস্কারের কাজ শুরু হল। পূর্ত দফতরের তত্ত্বাবধানে জাতীয় সড়কের সঙ্গে সংযোগকারী এই গুরুত্বপূর্ণ রাস্তাটি সংস্কার করা হবে। আসানসোলের চৌরঙ্গী মোড় থেকে এই রাস্তার মধ্যেই পৌঁছে যাওয়া যায় চিত্তরঞ্জন, রূপনারায়ণপুরের মতো গুরুত্বপূর্ণ এলাকায়। কিন্তু গত বেশ কয়েক বছর ধরে রাস্তাটি জরাজীর্ণ অবস্থায় পড়েছিল। রাস্তার অবস্থা এমনই হয়েছিল যে, স্থানীয় লোকজন ওই রাস্তায় যেতে ভয় পেতেন। তাতে তাদের নির্দিষ্ট গন্তব্যে পৌঁছতে ঘুরপথে যেতে হত। তাই রাস্তাটি সংস্কারের কাজে হাত লাগানো হয়েছে। সংস্কার কাজের উদ্বোধন করেছেন আসানসোলের মেয়র তথা বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়।

    জানা গিয়েছে, আসানসোলের চৌরঙ্গী মোড় পর্যন্ত এই রাস্তাটির দৈর্ঘ্য প্রায় আট কিলোমিটার এবং এই রাস্তাটি সংস্কারের জন্য প্রায় নয় কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। বরাদ্দ করা অর্থে রাস্তাটি সংস্কারের কাজ খুব দ্রুত সম্পন্ন হবে বলে জানা গেছে।

    আরও পড়ুন- পতিতাবৃত্তিকে বৈধ পেশার মর্যাদা দিল সুপ্রিম কোর্ট, উচ্ছ্বসিত নিষিদ্ধপল্লী

    উল্লেখ্য, এই রাস্তাটি দীর্ঘ পাঁচ বছর ধরে বেহাল অবস্থায় পড়েছিল বলে অভিযোগ করেছিলেন স্থানীয়রা। প্রশাসন সূত্রে জানা গিয়েছে, রাস্তাটি সংস্কারের জন্য আগেই উদ্যোগ নেওয়া হয়েছিল। টেন্ডার পাস হয়ে গিয়েছিল। কিন্তু করোনা অতিমারির জেরে সংস্কারের কাজ শুরু হয়নি। তবে সংস্কারের কাজে বিলম্ব হওয়ায় বাড়তি দুর্ভোগ পোহাতে হয়েছে স্থানীয় এলাকার মানুষকে। পাশাপাশি বাইরে থেকে আসা বহু গাড়ি চালকরা ওই রাস্তায় ঢুকে দুর্ভোগের শিকার হয়েছেন।

    আরও পড়ুন- ৪০০ একর জমির জলের ঠিকানা পেয়েও পেলেন না কৃষকরা

    গত সপ্তাহে রাস্তার বেহাল অবস্থা নিয়ে নিউজ ১৮ লোকালে এই খবর প্রকাশিত হয়েছিল। তারপরেই শুরু হল রাস্তা সংস্কারের কাজ। কাজ শুরু হওয়ায় খুশি স্থানীয় মানুষজন। তারা প্রশাসনের উদ্যোগকে ধন্যবাদ জানিয়েছেন। ধন্যবাদ জানিয়েছেন নিউজ ১৮ লোকালকেও।

    Nayan Ghosh
    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Asansol, Road repair, West Bardhaman

    পরবর্তী খবর