Home /News /technology /
এক ধাক্কায় হাফ দাম, Xiaomi 11 Pro 5G কেনার দারুণ সুযোগ!

এক ধাক্কায় হাফ দাম, Xiaomi 11 Pro 5G কেনার দারুণ সুযোগ!

Xiaomi Mi 11X Pro 5G: বিভিন্ন ধরনের অনলাইন ই-কমার্স প্ল্যাটফর্ম এবং রিটেল আউটলেটে পাওয়া যাচ্ছে Xiaomi 11 Pro 5G ফোন।

  • Share this:

#নয়াদিল্লি: Xiaomi 11 Pro 5G ফোনের দাম ভারতে বেশ অনেকটাই কম করা হয়েছে। ভারতে এই Xiaomi 11 Pro 5G ফোনের দাম ছিল প্রায় ৪৭,৯৯৯ টাকা। এখন ভারতে Xiaomi 11 Pro 5G ফোনের দাম ২৯,৯৯৯ টাকা। সুতরাং এই ফোনের দাম অনেকটাই কম হয়ে গিয়েছে তার আগের দামের তুলনায়। এর আগে সেলে ভারতে Xiaomi 11 Pro 5G ফোন বিক্রি করা হচ্ছিল ৩৯,৯৯৯ টাকায়। Xiaomi 11 Pro 5G ফোন পাওয়া যাচ্ছে অনলাইনে এবং রিটেল আউটলেটে। এছাড়াও Xiaomi 11 Pro 5G ফোন পাওয়া যাচ্ছে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে।

Xiaomi 11 Pro 5G ফোনের দাম এবং অফার -

Xiaomi 11 Pro 5G ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ২৯,৯৯৯ টাকা। এছাড়াও Xiaomi 11 Pro 5G ফোনে আরও অতিরিক্ত ৫,০০০ টাকার ছাড় পাওয়া যেতে পারে পুরনো ফোন এক্সচেঞ্জে। বিভিন্ন ধরনের অনলাইন ই-কমার্স প্ল্যাটফর্ম এবং রিটেল আউটলেটে পাওয়া যাচ্ছে Xiaomi 11 Pro 5G ফোন।

Xiaomi 11 Pro 5G ফোনের ফিচার -

Xiaomi 11 Pro 5G ফোনে রয়েছে একটি ৬.৬৭ ইঞ্চির FHD+ সুপার AMOLED ডিসপ্লে। Xiaomi 11 Pro 5G ফোনে রয়েছে রিফ্রেশ রেট ৯০Hz।

আরও পড়ুন: মাটির মানুষ অরিজিৎ সিং! বহরমপুরের স্কুলেই ভর্তি করলেন ছেলেকে ! সেলেব তকমা ভুলে মিশে গেলেন সাধারণে !

Xiaomi 11 Pro 5G ফোনে রয়েছে অত্যন্ত শক্তিশালী ৪,৫২০ এমএএইচ (mAh) ব্যাটারি। Xiaomi 11 Pro 5G ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্র্যাগন ৮৮৮ চিপসেট (Qualcomm Snapdragon 888)। Xiaomi 11 Pro 5G ফোনে রয়েছে ৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও এই ফোনে রয়েছে ৩৩ ডাবলু (33W) ফাস্ট চার্জিং। Xiaomi 11 Pro 5G ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি শ্যুটার। Xiaomi 11 Pro 5G ফোনে রয়েছে ৮ মেগাপিক্সেলের আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল শ্যুটার এবং একটি ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। Xiaomi 11 Pro 5G ফোনে রয়েছে ৫জি কানেক্টিভিটি, ওয়াই ফাই, ব্লুটুথ এবং ইউএসবি টাইপ সি পোর্ট।

Xiaomi 11 Pro 5G ফোনের দাম এখন বেশ অনেকটাই কম হয়ে গিয়েছে। এর ফলে এই দামের মধ্যে এমন ফোন খুব সহজেই ক্রয় করতে পারবেন ভারতের ক্রেতারা। একই সঙ্গে ফোন এক্সচেঞ্জের উপরে রয়েছে আকর্ষণীয় অফার। সব মিলিয়ে আগের তুলনায় আধুনিক ফিচার যুক্ত এই ফোন এখন অনেকটাই কম দামে পাওয়া যাচ্ছে।

Published by:Piya Banerjee
First published:

Tags: Xiaomi Mi 11X Pro 5G

পরবর্তী খবর