8GB RAM, 5000mAh ব্যাটারি-সহ ভারতে লঞ্চ হল Vivo Y51A, দাম সাধ্যের মধ্যে

দেখে নেওয়া যাক কী কী ফিচার থাকছে Vivo Y51A-তে

দেখে নেওয়া যাক কী কী ফিচার থাকছে Vivo Y51A-তে

  • Share this:

    Vivo Y51A: গত বছরের শেষেই লঞ্চ করেছিল Vivo-র Y সিরিজের Y51। এবার দুর্দান্ত ফিচার আর দারুণ ব্যাটারি ব্যাক আপের সঙ্গে লঞ্চ করল Y51A। Vivo-র এই বাজেট ফোনে থাকছে 5000mAh ব্যাটারি ও 48 MP ট্রিপল রেয়ার ক্যামেরা।

    প্রত্যেক ফোনের সিরিজেরই কিছু আলাদা বিশেষত্ব থাকে। কারও ক্যামেরা দারুণ হয়, কারও ব্যাটারি বা কারও অন্যান্য ফিচার। Vivo-র Y সিরিজের বিশেষত্ব এর ব্যাটারি ব্যাক আপ। আর এই ফোনের ক্ষেত্রেও সংস্থা নিরাশ করেনি কাউকে। 5000 mAh ব্যাটারির সঙ্গে Vivo Y51A-এ থাকছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিয়ের সুবিধা।

    Vivo Y51A দাম: ভারতের বাজারে Vivo-র এই ফোনের দাম শুরু হচ্ছে ১৭,৯৯০ টাকা থেকে। পাওয়া যাচ্ছে টাইটেনিয়াম স্যাফায়ার আর ক্রিস্টাল সিম্ফনি- এই দুই রঙে। লঞ্চ অফার হিসাবে ভিভো ওয়াই৫১এ এর সঙ্গে HDFC Bank গ্রাহকরা ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবে। আবার ICICI Bank, Bajaj Finserv, Home Credit এর ইউজাররা জিরো ডাউন পেমেন্টে ফোনটি কিনতে পারবেন। আবার Vi গ্রাহকদের জন্ওয আকর্ষণীয় বেনিফিট অফার থাকবে।

    দেখে নেওয়া যাক কী কী ফিচার থাকছে Vivo Y51A-তে-

    Vivo Y51A-তে রয়েছে ৬.৫৮ ইঞ্চি ফুল HD+ স্ক্রিন, যার পিক্সেল রেজোলিউশন ২,৪০৮ x ১০৮০। ডিউ ড্রপ নচ ডিসপ্লের এই ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। এই ফোনের স্টোরেজেও রয়েছে চমক। Vivo-র এই বাজেট ফোনটিতে রয়েছে 8GB RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজ। পাশাপাশি 1TB পর্যন্ত মেমরি বাড়ানো যেতে পারে। অন্যান্য Vivo-র স্মার্টফোনের মতোই এটিতেও থাকে Funtouch OS থাকছে। Funtouch OS 11 ও Android 11 দিয়ে রয়েছে এই ফোনটিতে। এটি মেক ইন ইন্ডিয়া প্রকল্পের অধীনে তৈরি হয়েছে বলে জানা গিয়েছে।

    Vivo Y51A-এ পাওয়া যাবে USB Type-C টাইপ চার্জিংয়ের সুবিধা থাকছে এই ফোনে। থাকছে GPS, OTG ও FM-র সুবিধা। রয়েছে Bluetooth 5.0।

    Vivo Y51A ক্যামেরা:  Vivo-র সব সিরিজেরই ক্যামেরায় থাকে চমক। Vivo Y51A-ও ব্যতিক্রম নয়। এই স্মার্টফোনটিতে থাকছে 48 MP প্রাইমারি সেন্সর। f/1.79 লেন্সের অ্যাপারচার। আল্ট্রা স্টেবল ভিডিওর জন্য রয়েছে ইলেক্ট্রনিক ইমেজ স্টেবিলাইজার। রেয়ার ক্যামেরায় রয়েছে f/2.2 অ্যাপারচার-সহ 8MP, f/2.4 অ্যাপারচার-সহ অ্যাডিশনাল 2MP শুটার। আর ফ্রন্ট ক্যামেরা বা সেলফি ক্যামেরায় থাকছে f/2.0 অ্যাপারচার-সহ 16MP ক্যামেরা।

    বেসিক এই ফিচারগুলোর পাশাপাশি এতে পোট্রেট মোড, প্যানো, ভিডিও, স্লো-মোশন ভিডিও, টাইম ল্যাপ্স, ম্যাক্রো মোড, সুপার নাইট মোড, আল্ট্রা স্টেবল ভিডিও ও রেকর্ডিংয়ের অপশনও থাকছে।

    আজ থেকেই এই ফোন Vivo ইন্ডিয়া ই-স্টোর, Amazon, Flipkart, Paytm, Tatacliq-সহ Vivo যেকোনও দোকানে পাওয়া যাবে।

    Published by:Ananya Chakraborty
    First published: