প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

১,০০০ টাকা দাম কমল Realme-র জনপ্রিয় এই বাজেট ফোনের, কিনে নিন এই সুযোগেই

১,০০০ টাকা দাম কমল Realme-র জনপ্রিয় এই বাজেট ফোনের, কিনে নিন এই সুযোগেই

এই ফোনটি বিশেষ আকর্ষণ এর 6000mAh-এর শক্তিশালী ব্যাটারি, জেনে নিন ফিচার্স

  • Share this:

ভারতে ১,০০০ টাকা দাম কমল Realme-র নতুন বাজেট স্মার্টফোন Realme C12 এর। ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে Realme C12 স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ৭,৯৯৯ টাকায়, রিয়েলমি সি ১২ ফোনটির আসল দাম ছিল ৮,৯৯৯ টাকা। এই দামে আপনি ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি পেয়ে যাবেন। ২১ অক্টোবর পর্যন্ত এই অফার চলবে। ৮ অগাস্ট ভারতে লঞ্চ হয়েছিল এই বাজেট স্মার্টফোনটি। এই ফোনটি বিশেষ আকর্ষণ এর 6000mAh-এর শক্তিশালী ব্যাটারি আর ট্রিপল রিয়ার ক্যামেরা।

এছাড়াও Realme C12 এর ওপর রয়েছে একাধিক ব্যাঙ্ক অফারও। SBI এর ক্রেডিট কার্ড ব্যবহার করলে ফোনটি কিনলে পেয়ে যাবেন ১,৫০০ টাকা পর্যন্ত ছাড়। আর এসবিআই এর ডেবিট কার্ড গ্রাহকরা পাবেন ১,০০০ টাকা ছাড়। এছাড়াও Paytm UPI এর মাধ্যমে পেমেন্ট করলে পেয়ে যাবেন ১২৫ টাকা ক্যাশব্যাক। পুরনো ফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে পেয়ে যেতে পারেন ৭,৪৫০ টাকা পর্যন্ত ছাড়।

Realme C12-এর ফিচার্স: Realme C12-এ ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। প্রোটেকশনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস। ফোনের ভিতরে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপরে চলবে রিয়েলমি ইউআই স্কিন। পাওয়ারের জন্য ফোনে রয়েছে 6000mAh ব্যাটারি সঙ্গে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। কোম্পানি দাবি করেছে যে এই ফোনের ব্যাটারি ৫৭ দিনের স্ট্যান্ড বাই টাইমের সঙ্গে আসে। এই ফোনে রিভার্স চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, মাইক্রো-ইউএসবি পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাক। ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Realme C12-এর স্টোরেজ: রিয়েলমি সি১২ ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সঙ্গে লঞ্চ হয়েছে। এই ফোনে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজে রয়েছে।

Realme C12-এর ক্যামেরা: Realme C12 ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। এছাড়াও রয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। রিয়ার ক্যামেরার ফিচারের মধ্যে রয়েছে নাইটস্কেপ, ক্রোমা বুস্ট, স্লো-মো ভিডিও রেকর্ডিং এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং।সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

Published by: Ananya Chakraborty
First published: October 19, 2020, 12:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर