প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

Nissan Kick SUV-তে পাওয়া যাচ্ছে ৬৫ হাজার টাকা পর্যন্ত ছাড়, রয়েছে এক্সচেঞ্জ অফারও!

Nissan Kick SUV-তে পাওয়া যাচ্ছে ৬৫ হাজার টাকা পর্যন্ত ছাড়, রয়েছে এক্সচেঞ্জ অফারও!

গাড়িটিতে ১৫ হাজার ইয়ার এন্ড ডিসকাউন্টও দেওয়া হচ্ছে।

  • Share this:

#নয়া দিল্লি:  করোনাভাইরাসের (Coronavirus) জেরে দীর্ঘ দিন লকডাউন (Lockdown) থাকার ফলে অন্যান্য সব ব্যবসার মতো ক্ষতি হয়েছে অটোমোবাইল সেক্টর (Automobile Sector)-এও। ২০২০-র শুরুতেও তেমন গাড়ি বিক্রি না হওয়া এবং তার পর লকডাউনের ফলে বছরের বেশিরভাগ দিনগুলোতে ক্ষতির মুখই দেখতে হয়েছে গাড়িপ্রস্তুতকারক সংস্থাগুলিকে। তাই আনলক শুরু হতেই সমস্ত সুরক্ষাবিধি মেনে মাঠে নেমেছে তারা।

দুর্গাপুজো, নবরাত্রি, দীপাবলীতে একাধিক অফার দিয়েছে প্রায় সব সংস্থাই। আর তার রেশ কাটতে না কাটতেই আবারও একাধিক আকর্ষণীয় অফার নিয়ে চলে এসেছে গাড়িপ্রস্তুতকারক সংস্থাগুলি। চলতি মাসের শুরু থেকেই চালু হয়ে গেছে ইয়ার এন্ড সেল। যে তালিকায় টাটা (Tata Motors), ড্যাটসন (Datsun), মাহিন্দ্রা (Mahindra)-র সঙ্গে রয়েছে নিসান (Nissan)-ও। স্টক ক্লিয়ারের জন্য এর অন্যতম জনপ্রিয় মডেল Nissan SUV Kicks -এ দুর্দান্ত অফার দিচ্ছে এই সংস্থা। পাওয়া যাচ্ছে এক্সচেঞ্জ বোনাস (Exchange Bonus), ইয়ার এন্ড জিসকাউন্ট (Year End Dischount) ও স্পেশ্যাল বেনেফিট (Special Benefits)। ৩১ ডিসেম্বর পর্যন্ত কেনাকাটার উপর এই অফার উপলব্ধ থাকবে।

Nissan SUV Kicks এই সংস্থার অন্যতম জনপ্রিয় গাড়ি। যার একাধিক নজরকাড়া ফিচার গাড়িপ্রেমীদের আকর্ষণ করে। এই গাড়িতে দু'টি পেট্রল ইঞ্জিনের অপশন রয়েছে।

এর দেড় লিটার পেট্রল ইঞ্জিন (Petrol Engine) গাড়ি চালানোকে অনেকটাই স্মুথ করে। রয়েছে ফাইভ স্পিড ম্যানুয়াল ট্রানসমিশন (Five Speed Manual Transmission), যা 105bhp ও 142Nm টর্ক (Torque) তৈরি করে।

পাশাপাশি এর ১.৩ লিটার টার্বো পেট্রল (Turbo Petrol) 154bhp ও 254Nm পিক টর্ক (Peak Torque) তৈরি করে। এ সব ছাড়াও এতে সিক্স স্পিড ম্যানুয়াল (Six Speed Manual) ও একটি CVT গিয়ারবক্স (CVT Gearbox) রয়েছে।

CarWale-র রিপোর্ট অনুযায়ী, জাপানি গাড়িপ্রস্তুতকারক সংস্থা তাদের এই গাড়িটিতে ৬৫ হাজার টাকা পর্যন্ত স্পেশাল বেনেফিটস দিচ্ছে। এই গাড়িটি চলতি মাসে কিনলে পাওয়া যাবে ৫০ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। শুধুমাত্র পুরনো গাড়ি কাছে থাকলেই এই অফার পেতে পারেন ক্রেতারা। এখানেই শেষ নয়। গাড়িটিতে ১৫ হাজার ইয়ার এন্ড ডিসকাউন্টও দেওয়া হচ্ছে।

সংস্থার তরফে জানানো হয়েছে, অফারগুলি শুধুমাত্র NIC রয়েছে এমন ডিলারের কাছেই পাওয়া যাবে। এবং অবশ্যই জায়গা অনুযায়ী ও স্টক অনুযায়ী অফার উপলব্ধ হবে।

Nissan SUV Kicks-এ এত অফার থাকলেও এই মুহূর্তে Nissan GT-R বা একদম নতুন গাড়ি Nissan Magnite-এ এমন কোনও অফার দেওয়া হচ্ছে না।

Published by: Piya Banerjee
First published: December 10, 2020, 9:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर