Home /News /technology /

দেশে এল Audi A4 Premium, তুখোড় ফিচার থেকে নজর সরতে চাইবে না

দেশে এল Audi A4 Premium, তুখোড় ফিচার থেকে নজর সরতে চাইবে না

ভারতে Audi কোম্পানির লেটেস্ট গাড়ি Audi A4 Premium-এর এক্স শোরুম মূল্য প্রায় ৪০ লাখ টাকা।

  • Share this:

#নয়াদিল্লি: Audi ভারতে লঞ্চ করেছে তাদের লেটেস্ট গাড়ি Audi A4 Premium। Audi কোম্পানির তরফে সোমবার জানানো হয়েছে তারা ভারতে লঞ্চ করেছে Audi A4 সিডান গাড়ির তৃতীয় ভ্যারিয়ান্ট। ২০২১ সালের শুরুতেই ভারতে লঞ্চ করা হয়েছিল Audi A4 গাড়ি। এবার লঞ্চ করা হল Audi A4 গাড়ির প্রিমিয়াম ভ্যারিয়ান্ট। ভারতে পাওয়া যাবে Audi A4 গাড়ির প্রিমিয়াম প্লাস এবং টেকনোলজি ভ্যারিয়ান্ট। ভারতে Audi কোম্পানির লেটেস্ট গাড়ি Audi A4 Premium-এর এক্স শোরুম মূল্য প্রায় ৪০ লাখ টাকা।

Audi ইন্ডিয়ার হেড বলবীর সিং ধীলন (Balbir Singh Dhillon) জানিয়েছেন যে, 'ভারতে ২০২১ সালের শুরুতেই লঞ্চ করা হয়েছিল Audi A4 গাড়িটি। গাড়িটির জনপ্রিয়তা এবং সেল দেখে নিয়ে আসা হয়েছে এর নতুন ভ্যারিয়ান্ট Audi A4 Premium। আমরা মনে করি লেটেস্ট মডেলের নতুন ভ্যারিয়ান্ট Audi A4 Premium গাড়িটি Audi A4 গাড়িটির মতোই জনপ্রিয় হবে।' Audi কোম্পানি তাদের নতুন ভ্যারিয়ান্টের এই সিডান গাড়ি ছাড়াও অন্যান্য গাড়ির ওপর বিশেষ নজর দিয়েছে। খুব দ্রুত ভারতে লঞ্চ করা হতে পারে Audi কোম্পানির নতুন মডেলের এসইউভি (SUV) এবং ইলেকট্রিক গাড়ি।

আরও পড়ুন - মাত্র ১২০ সেকেন্ডে বিক্রি হয়ে গেল Royal Enfield-এর এই মোটরসাইকেল!

Audi কোম্পানির লেটেস্ট গাড়ি Audi A4 Premium-এ রয়েছে ২.০ লিটারের পেট্রোল ইঞ্জিন, যা ১৯০ এইচপি এবং ৩২০ এনএম টর্ক যুক্ত। Audi A4 Premium গাড়িতে রয়েছে এলইডি হেডলাইট, সিগনেচার ডিআরএল, এলইডি রিয়ার কম্বিনেশন লাইট, সান্রুফ, অডি সাউন্ড সিস্টেম, অডি স্মার্টফোন ইন্টারফেস, অডি ফোনবক্স লাইট, রিয়ার ভিউ ক্যামেরা, অডি ড্রাইভ সিলেক্ট, অ্যাম্বিয়েন্ট লাইটিং, সিক্স এয়ারব্যাগ। এছাড়াও Audi কোম্পানির লেটেস্ট গাড়ি Audi A4 Premium-এ রয়েছে সামনের সিটের জন্য ফোর-ওয়ে লুম্বার সাপোর্ট, ১০ ইঞ্চির ইনফোটেনমেন্ট ডিসপ্লে।

আরও পড়ুন - পকেটে টান, কিন্তু দুচাকার শখ! দেখে নিন দেশের সব থেকে সস্তা পাঁচটি স্কুটি

Audi কোম্পানির লেটেস্ট গাড়ি Audi A4 Premium সিডান মডেলের গাড়ি। Audi কোম্পানির লেটেস্ট গাড়ি Audi A4 Premium ভারতে লঞ্চ করা হয়েছে। ২০২১ সালের শুরুতে যে Audi A4 গাড়ি ভারতে লঞ্চ করা হয়েছিল, Audi A4 Premium হল তার তৃতীয় ভ্যারিয়ান্ট লেটেস্ট মডেলের গাড়ি। Audi কোম্পানি ভারতে লঞ্চ করেছে তাদের Q5 মডেলের গাড়ি। এর পর জানুয়ারি মাসের শুরুতেই Audi কোম্পানি ভারতে লঞ্চ করতে পারে তাদের Q7 মডেলের গাড়ি। একই সঙ্গে নিয়ে আসা হয়েছে Audi কোম্পানির Audi A4 গাড়ির প্রিমিয়াম ভ্যারিয়ান্ট Audi A4 Premium।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Audi, Audi Cars, Auto news

পরবর্তী খবর